নার্সিং ভর্তি গাইড pdf download | নিউরন নার্সিং গাইড |Nursing Admission book PDF Download

নার্সিং ভর্তি গাইড pdf download | নিউরন নার্সিং গাইড |Nursing Admission book PDF Download

   
       


    নার্সিং ভর্তি গাইড pdf download | নিউরন নার্সিং গাইড |Nursing Admission book PDF Download 

    নিউরন বিএসসি নার্সিং ভর্তি গাইড

    আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা কেমন আছো । আসা করি সবাই ভালো আছো।শিক্ষার্থীদের জীবনের সবচেয়ে বড় যুদ্ধ হচ্ছে ভর্তি যুদ্ধ। আর কিছু দিনের মধ্যেই তোমরা ভর্তি যুদ্ধের সম্মুখীন হতে যাচ্ছ। এমন সময় তোমাদের প্রয়োজন পরিপূর্ণ প্রস্তুতি ও কার্যকরী কৌশল অবলম্বন। তাই আজকে আমি তোমাদের মাঝে এমনই একটি কৌশল নিয়ে হাজির হয়েছি যার মাধ্যমে তোমরা ভর্তি যুদ্ধের সম্পূর্ণ প্রস্তুতি অর্জন করতে সক্ষম হবে। ধৈর্য সহকারে আমাদের সম্পূর্ণ পোস্টটি পড়তে থাকুন ইনশাআল্লাহ ভর্তি যুদ্ধ জয় করতে সক্ষম হবে। 

    Nursing Admission book PDF Download | Bsc nursing admission book pdf

    ভূমিকাঃগাইড হলো একটা সহায়ক বই।যেটা কিনা প্রত্যেক ছাএ-ছাএীর জন্য সহায়ক ভূমিকা পালন করে থাকে।যারা 2020-2021 শিক্ষাবর্ষে বিশেষ করে বিএসসি ইন নার্সিং কোর্সে ভর্তি হতে ইচ্ছুক তাদের জন্য নিউরন বিএসসি নার্সিং ভর্তি গাইড তেমনই একটি সহায়ক বই।নিউরন বিএসসি নার্সিং ভর্তি গাইডটি সম্পূর্ণ নতুন আঙ্গিকে এবং নতুন সিলেবাস অনুসরণ করে তৈরি করা হয়েছে।

    বইটিতে যা আছেঃ

    নিউরন বিএসসি নার্সিং ভর্তি গাইড টি ৮ খন্ডে বিভক্ত। প্রথম খন্ডে রয়েছে বাংলা, দ্বিতীয় খন্ডে রয়েছে ইংরেজি, তৃতীয় খন্ডে রয়েছে গনিত,চতুর্থ খন্ডে রয়েছে জীববিজ্ঞান, পঞ্বম খন্ডে রয়েছে পদার্থ বিঙ্গান,ষষ্ঠ খন্ডে রয়েছে রসায়ন, সপ্তম খন্ডে রয়েছে সাধারণ ঙ্গান এবং অষ্টম খন্ডে রয়েছে প্রশ্নপত্র। নিউরন বিএসসি নার্সিং ভর্তি গাইড এর প্রত্যেক খন্ডে আবার আলাদা আলাদা ভাবে সবকিছু সাজিয়ে গুছিয়ে শিক্ষার্থীদের বোধগম্য করে রচিত হয়েছে। বইয়ের সব টপিক সুন্দর ও সহজভাবে দেওয়া আছে। প্রতিটি বহুনির্বাচনি প্রশ্নের জন্য শিক্ষার্থীদের বুঝার সুবিধার্থে ব্যাখ্যা প্রদান করা আছে। সর্বোপরি বইটিতে বিএসসি ইন নার্সিং কোর্সের জন্য প্রয়োজনীয় বিষয়গুলো সহজ, সাবলীল এবং শিক্ষার্থীদের বোধগম্য করে রচিত হয়েছে। বিএসসি ইন নার্সিং কোর্সে ভর্তি হতে ইচ্ছুক হলে নিউরন বিএসসি ইন নার্সিং ভর্তি গাইড বাজারের সেরা।

    উপসংহার: 

    ভালো প্রস্তুতির জন্য বিগত বছরের প্রশ্নপত্র মূল্যায়ন ও পাঠ সহজবোধ্য করার লক্ষ্যে বিভিন্ন কৌশলের আদলে নিউরন বিএসসি নার্সিং ভর্তি গাইড টি সাজানো হয়েছে। আশা করি শিক্ষার্থীরা বইটি অধ্যয়নের মাধ্যমে এর গুণগত মান নির্নয়ে সক্ষম হবে। বিএসসি নার্সিং ভর্তি গাইড বাজারের সেরা। সকল পরীক্ষার্থীদের পরীক্ষার আগাম শুভেচ্ছা এবং উজ্জল ভবিষ্যতের কামনা রইল।

    ডিপ্লোমা নার্সিং ভর্তি গাইড | নার্সিং ভর্তি গাইড pdf download | নিউরন নার্সিং গাইড|Nursing Admission book PDF Download

    প্রিয় শিক্ষার্থী বন্ধুরা বইটি যাচাই করার জন্য তোমাদের নিউরন নার্সিং গাইড থেকে কিছু পেইজের পিডিএফ লিংক দেওয়া হলো সবাই ডাউনলোড করে নিন।আসা করি নিউরিন বিএসসি নার্সিং ভর্তি গাইড বই সম্পর্কে আইডিয়া পেয়ে যাবেন।    

    বই: Neuron BSc Nursing Admission Guide
    লেখক: এইচ আল-হাসিব, মোঃ সালাহউদ্দিন, ডাঃ মোঃ তানভির ইসলাম, মোঃ সাইফুল ইসলাম
    Publication: Neuron Publication
    Edition: 2020
    page: 655

    Click Here To Download    

    Tag:Neuron Nursing book pdf,ডিপ্লোমা নার্সিং ভর্তি গাইড, নার্সিং ভর্তি গাইড pdf download,  নিউরন নার্সিং গাইড,Nursing admission Book PDF free DownloadNursing Admission book PDF DownloadBsc nursing admission book pdf,Neuron Nursing Admission Book

                                                           
    Previous Post Next Post


    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com



    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com

    (সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)