ওমানের টিকেটের দাম কত ২০২৪ [জুন]| বাংলাদেশ টু ওমান টিকেট ভাড়া কত | বাংলাদেশ টু ওমান ফ্লাইট নিউজ ২০২৪

ওমানের টিকেটের দাম কত


আসছালামু আলাইকুম সম্মানিত পাঠকবৃন্দ সবাইকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। আসা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। প্রিয় পাঠক আজকে আমরা তোমাদের বাংলাদেশ টু ওমান ফ্লাইট নিউজ ২০২৪ সম্পর্কে আলোচনা করবো এবং ওমানের টিকেটের দাম কত ২০২৪ বাংলাদেশ টু ওমান টিকেট ভাড়া কত। এবং কিভাবে আজকের ওমানের বিমান ভাড়া কত এটা বের করবেন সকল বিষয় নিয়ে আজকের আমাদের এই আর্টিকেল।

   
       

    বাংলাদেশ টু ওমান ফ্লাইট নিউজ ২০২৪

    বন্ধুরা বাংলাদেশ টু ওমান বেশ কিছু বিমান প্রতিদিন পরিচালিত হয়। প্রতিটি বিমানের আলাদা আলাদা ভাড়া রয়েছে। আর ফ্লাইটের ও সময় ভিন্ন ভিন্ন রয়েছে। বাংলাদেশ থেকে ২ টি বিমান রয়েছে এয়ারলাইন্স এবং ইউএস-বাংলা এয়ারলাইন্স এই দুটি বিমান ওমানে চলাচল করে। তাই এই দুটি দিয়েই বেশি যাত্রি ওমান আসা যাওয়া করে। এছাড়াও, বিদেশি বিমানের মধ্যে যেসকল বিমান বাংলাদেশ থেকে ওমানে ফ্লাইট পরিচালিত করে সেগুলো হলো: ইন্ডিগো, ভিস্তারা, এয়ার এরাবিয়া, জাজিরা এয়ারওয়েজ, গালফ এয়ার, এমিরেট্‌স এয়ারলাইন্স, সালামএয়ার ইত্যাদি। ফ্লাইট দুই ধরনের রয়েছে একটা হলো নন স্টপ আরেকটা হলো স্টপ ফ্লাইট। মানে একটা কোথাও থামবে না সরাসরি যাবে আরেকটা হলো ভিবিন্ন জায়গায় থেমে যাত্রি নিয়ে তারপর যাবে।

    ওমানের টিকেটের দাম কত ২০২৪

    ওমানের টিকেটের দাম একেক সময় একেক রকম হয়ে থাকে তবে বর্তমানে ওমানের টিকেটের দাম ৪৫০০০ হাজার থেকে ৫৫ হাজার টাকার মধ্যে রয়েছে

    বাংলাদেশ টু ওমান টিকেট ভাড়া কত

    বাংলাদেশ টু ওমান টিকেট ভাড়া কত? বন্ধুরা টিকেট এর মূল্য প্রতিনিয়ত আপডেট হয়। তাই আপনাকে আপনাকে আপডেট মূল্য জানতে হবে এই জন্য নিচের লিংকে ক্লিক করে আজকের বাংলাদেশ টু ওমান টিকেট ভাড়া কত জেনে নিন।

    আজকের ওমানের টিকেটের মূল্য জানতে ক্লিক করুন

    • উপরের ওয়েবসাইটে ডুকার পর আপনাকে কিছু জায়গায় পরিবর্ত করতে হবে। যা নিচে পিকচারে উল্লেখ্য করা হলো।



    নোট:- বিমান টিকেট মূল্য ডলারে থাকবে আপনাকে বিডি টাকায় কনভার্ট করে টিকেট মূল্য জানতে হবে। এরপর ও যদি বুঝতে সমস্যা হয়। নিচের ভিডিও দেখে নিন। 




    বাংলাদেশ থেকে ওমান যেতে কত সময় লাগে

    বাংলাদেশ থেকে ওমান যেতে মাত্র ৫ থেকে ৭ ঘন্টা সময় লাগে। এখন কথা হলো আপনি নন স্টপ ফ্লাইটে যাচ্ছেন নাকি স্টপ ফ্লাইটে যাচ্ছেন এবং কোন বিমানে যাচ্ছেন এটার উপরে নির্ধারণ করবে ওমান যেতে আপনার কত সময় লাগবে। বিমান অনুযায়ী টিকেট কিনার সময় টিকেটের পাতায় লেখা পাবেন বাংলাদেশ থেকে ওমানে যেতে কত সময় লাগবে।

    বাংলাদেশ থেকে ওমানের দূরত্ব কত কিলোমিটার

    প্রিয় পাঠক বাংলাদেশ থেকে ওমানের মোট দূরত্ব হলো ৩,৫২৮ কিলোমিটার।

    Tag: ওমানের টিকেটের দাম কত ২০২৪, বাংলাদেশ টু ওমান টিকেট ভাড়া কত, বাংলাদেশ টু ওমান ফ্লাইট নিউজ ২০২৪

                                   
    Previous Post Next Post


    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com

     



    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com

    (সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)