ব্যালন ডি অর ২০২৩ কবে দেওয়া হবে | ব্যালন ডি অর ২০২৩ তারিখ


ফুটবল খেলোয়ারদের সব চেয়ে বড় পুরুস্কার হলো ব্যালন ডি'অর পুরস্কারে পুরস্কৃত করা। ২০২৩ সালের ব্যালন ব্যালন ডি'অর কে বিজয়ী হবেন অনেকের ধারনা আর্জেন্টাইন কিংবদন্তি লিওনেল মেসিকে অষ্টমবারের মতো জিততে পারেন, কিন্তু এরলিং হ্যাল্যান্ড এবং কাইলিয়ান এমবাপ্পেও এগিয়ে রয়েছেন। এখানে আমরা বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় পুরস্কারের ঘোষনার রাতের স্থান, তারিখ এবং সময় উল্লেখ করবো।


ফ্রান্স ফুটবল আয়োজিত ২০২৩ ব্যালন ডি’অর সদ্য সমাপ্ত ফুটবল মৌসুমে বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার পরও ফুটবলারদের জন্য সবচেয়ে প্রত্যাশিত পুরস্কার হিসেবে রয়ে গেছে। যদিও ফিফার সেরা পুরষ্কারগুলি একে প্রতিদ্বন্দ্বিতা করার চেষ্টা করেছে, অনেকে ব্যালন ডি'অরকে বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় ব্যক্তিগত পুরস্কার হিসাবে বিবেচনা করে আপাতত।


 লিওনেল মেসি, যিনি ব্যালন ডি'অর সাতবার জিতেছেন, তিনি তার অষ্টম ব্যালন ডি'অর পাওয়ার একজন প্রধান প্রতিযোগী, কিন্তু এরলিং হ্যাল্যান্ড এবং কাইলিয়ান এমবাপ্পেও এই বছর পুরস্কারটি পাওয়ার সম্ভাবনা রয়েছে।


ব্যালন ডি’অর: তারিখ, সময়, স্থান

ব্যালন ডি অর ২০২৩ কবে দেওয়া হবে | ব্যালন ডি অর ২০২৩ তারিখ

 ফ্রান্সের প্যারিসের থিয়েটার ডু চ্যাটেলেটে সোমবার, ৩০ অক্টোবর ব্যালন ডি’অর অনুষ্ঠিত হবে। আয়োজকরা পরামর্শ দিয়েছেন যে ইভেন্টটি স্থানীয় সময় ঠিক ৮ টায় শুরু হবে, যদিও ওয়ান ফুটবল অনুযায়ী এটি পরিবর্তন হতে পারে।



Any business enquiry contact us

Email:-Educationblog24.com@gmail.com

(সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদেরGoogle News,FacebookএবংTelegram পেজ)


                               
Previous Post Next Post


Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com