রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ভর্তি পরীক্ষার রেজাল্ট/ফলাফল ২০২৩ (সকল ইউনিট) | Rajshahi University Admission Results 2023

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ভর্তি পরীক্ষার রেজাল্ট/ফলাফল ২০২৩ (সকল ইউনিট) | Rajshahi University Admission Results 2023


আসছালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা  রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা ২৯ মে ২০২৩ থেকে শুরু হয়ে ৩১ মে ২০২৩ পর্যন্ত হয়েছে। প্রথম দিন ‘সি’ ইউনিটের প্রথম শিফটের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে সকাল ৯টা থেকে ১০টা। এই শিফটে বিজ্ঞানের ১০০০১-২৮৫৭৪ পর্যন্ত রোলের শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এছাড়া দ্বিতীয় শিফটে বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিজ্ঞানের ৩০০০১-৪৮৫৭৪ রোল, তৃতীয় শিফট দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত বিজ্ঞানের ৫০০০১-৬৮৫৭৪ রোল ও চতুর্থ শিফট বেলা ৩টা ৩০ মিনিট থেকে ৪টা ৩০ মিনিট পর্যন্ত বিজ্ঞানের ৭০০০১-৮৮৫৭৩ রোলের শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।
৩০ মে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার প্রথম শিফট সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত ১০০০১-২৮০১৭ রোল, দ্বিতীয় শিফট বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ৩০০০১-৪৬০১৬ রোল, তৃতীয় শিফট দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত ৫০০০১-৬৮০১৬ রোল ও চতুর্থ শিফট বেলা ৩টা ৩০ মিনিট থেকে ৪টা ৩০ মিনিট পর্যন্ত ৭০০০১-৮৮০১৬ রোলের শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

৩১ মে শেষ দিন ১ম শিফটে সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত ‘সি’ ইউনিটের অ-বিজ্ঞানের ৯০০০১-৯১৫৫৬ রোল,  দ্বিতীয় শিফটে ‘বি’ ইউনিটের (বাণিজ্য) ১০০০১-২৬৯০৪ রোল পর্যন্ত বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত, তৃতীয় শিফটে দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত অ-বাণিজ্যের ৫০০০১-৬৩৭৭১ রোলের শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

   
       

    রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ভর্তি পরীক্ষার রেজাল্ট/ফলাফল ২০২৩

    তো বন্ধুরা এই সকল ইউনিটের রেজাল্ট কবে দিবে শিক্ষার্থীরা তাদের রেজাল্ট এর অপেক্ষায় আছেন। তাই আসুন আমরা জেনে নেই রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ভর্তি পরীক্ষার রেজাল্ট/ফলাফল ২০২৩ কবে দিবে।
    বন্ধুরা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এ,বি ও সি ইউনিটের রেজাল্ট কবে দিবে এক সপ্তাহ পর দেওয়া হবে। এবং সকল ইউনিটের রেজাল্ট সহজে আপনি এই আর্টিকেলের মাধ্যমে দেখতে পারবেন।

    রাজশাহী বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার সকল ইউনিটে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে https://admission.ru.ac.bd/undergraduate/ গিয়ে ইউনিট ও পরীক্ষার রোল নম্বর দিয়ে ফলাফল দেখতে পারবেন।

    রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) এ ইউনিটের ভর্তি পরীক্ষার রেজাল্ট/ফলাফল ২০২৩

    রাবি এ ইউনিটের ভর্তি পরীক্ষা ৩০ মে অনুষ্ঠিত হয়েছে। এ ইউনিটে ৭২ হাজার ৬৫ জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে, যেখানে আসন সংখ্যা রয়েছে দেড় হাজার। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এ ইউনিট অধীনে রয়েছে মানবিক অনুষদঃ কলা অনুষদ, আইন অনুষদ, সামাজিক বিজ্ঞান অনুষদ: চারুকলা অনুষদ, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট। ফলাফল খুব শিগ্রই প্রকাশিত হবে।

    রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) বি ইউনিটের ভর্তি পরীক্ষার রেজাল্ট/ফলাফল ২০২৩

    রাবি বি ইউনিটের ভর্তি পরীক্ষা ৩১ মে অনুষ্ঠিত হয়েছে। বি ইউনিটের ইউনিটে ৩০ হাজার ৬৭৫ জন জন শিক্ষার্থী, যা গড়ে আসন প্রতি ৪৩ জন করে। 

    রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) সি ইউনিটের ভর্তি পরীক্ষার রেজাল্ট/ফলাফল ২০২৩

    রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের ভর্তি পরীক্ষা ২৯ জুন ৪ শিফটে অনুষ্টিত হয়েছে। সি ইউনিটে ৭৫ হাজার ৮৫১ পরীক্ষার্থী আবেদন করেছেন। বিজ্ঞান অনুষদ জীব ও ভূ-বিজ্ঞান অনুষদ কৃষি অনুষদ এবং প্রকৌশল অনুষদসহ মোট ২৬টি অনুষদ রয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটে। সি ইউনিটের রেজাল্ট এক সপ্তাহ পর দেওয়া হবে বলে জানা গেছে।

    Tag:রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ভর্তি পরীক্ষার রেজাল্ট/ফলাফল ২০২৩ (সকল ইউনিট),Rajshahi University Admission Results 2023

                                   
    Previous Post Next Post


    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com



    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com

    (সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)