ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২-২০২৩ বিডিএস | ডেন্টাল ভর্তি রেজাল্ট ২০২৩ PDF

২০২২-২০২৩ খ্রি. শিক্ষাবর্ষ বিডিএস ভর্তি পরীক্ষা গত ০৫/০৫/২০২৩ খ্রি. তারিখে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল কর্তৃক প্রণীত নীতিমালার শর্তানুযায়ী লিখিত পরীক্ষায় প্রাপ্ত নম্বর ও এসএসসি/সমমান এবং এইচএসসি/সমমান পরীক্ষায় প্রাপ্ত জিপিএ হতে প্রাপ্ত নম্বর যোগ করে অর্জিত স্কোরের ভিত্তিতে মেধা, পছন্দক্রম, কোটা অনুযায়ী ৫৪৫ জন পরীক্ষার্থীদেরকে ১টি সরকারি ডেন্টাল কলেজ ও ৮টি মেডিকেল কলেজ ডেন্টাল ইউনিটসমূহে ভর্তির জন্য প্রাথমিকভাবে নির্বাচিত করা হলো (তালিকা সংযুক্ত)। আগামী ২৩/০৫/২০১৩ খ্রি. হতে ২৮/০৫/২০২২ খ্রি. পর্যন্ত নির্বাচিত ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের অফিস চলাকালীন সময়ে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন হবে। আবেদনপত্রে উল্লেখিত তথ্যাদির স্বপক্ষে পরিক্ষার্থী কর্তৃক প্রমাণক প্রদানে ব্যর্থ হলে বা প্রদানকৃত তথ্য অসত্য বলে প্রতীয়মান হলে যে কোন সময় তার ভর্তি বাতিলপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। ভর্তি পরীক্ষার প্রকাশিত ফলের উপর বিধিসম্মত যে কোন পরিবর্তন কেন্দ্রীয় ভর্তি কমিটি সংরক্ষণ করে।


ভর্তি পরীক্ষার ফল স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের ওয়েব সাইট www.dgme.gov.bd ও স্বাস্থ্য অধিদপ্তরের ওয়েব সাইট www.dghs.gov.bd হতে জানা যাবে। সংশ্লিষ্ট পরীক্ষার্থীদের টেলিটকের 01550155555 নম্বর থেকে SMS এর মাধ্যমে এ সংক্রান্ত তথ্য জানানো হবে। এছাড়া ভর্তি পরীক্ষার ফল ও ভর্তি সংক্রান্ত তথ্য উপরে বর্ণিত ওয়েব সাইটসমূহ এবং সংশ্লিষ্ট ডেন্টাল কলেজ / মেডিকেল কলেজ ডেন্টাল ইউনিটসমূহ থেকে জানা যাবে।

বেসরকারী ডেন্টাল কলেজ / মেডিকেল কলেজ ডেন্টাল ইউনিসমূহে ভর্তির বিষয়ে পরবর্তীতে বিজ্ঞপ্তি জারি করা হবে।

   
       

    ফল পুন:নিরীক্ষনঃ

    আগামী ০৯/০৫/২০১৩ খ্রি. হতে ১৫/০৫/২০২৩ খ্রি. তারিখের মধ্যে টেলিটক বাংলাদেশ লিঃ এ SMS এর মাধ্যমে অফেরতযোগ্য ১০০০/- (এক হাজার) টাকা জমা দিয়ে পরীক্ষার ফল পুণ:নিরীক্ষার জন্য আবেদন করা যাবে। পূণ:নিরীক্ষার ফল আবেদনকারীকে যথাসময়ে জানানো হবে। এ ব্যাপারে স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের ভর্তি পরীক্ষা কমিটির সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে। 

    ফল পুন:নিরীক্ষণ পদ্ধতি: টেলিটকের যে কোন প্রিপেইড মোবাইল থেকে SMS করতে হবে।

    ১ম SMS: DGME <Space> RSC<Space>Roll No লিখে পাঠিয়ে দিতে হবে 16222 নম্বরে। (যেমন DGME <Space> RSC<Space >1116000) ফিরতি Message এ একটি PIN নম্বর আসবে।

     ২য় SMS: ফি প্রদানের জন্য প্রাপ্ত PIN নম্বর দিয়ে SMS করতে হবে DGME< Space > RSC< Space >YES<Space>PIN এবং পাঠিয়ে দিতে হবে 16222 নম্বরে। যেমন: DGME< Space > RSC< Space >YES< Space > 3699 ফিরতি SMS-এ ফি জমা বাবদ একটি প্রাপ্তি স্বীকার SMS পাওয়া যাবে।

    ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২-২০২৩

    ফাইলডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল 
    সেশন২০২২-২০২৩
    মোট পেইজ সংখ্যা 95
    এমবি4 Mb

    ডেন্টাল ভর্তি রেজাল্ট ২০২৩ PDF

    Click Here To Download 


    বিডিএস ভর্তি পরীক্ষার ফলাফল ২০২৩

    ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২-২০২৩ বিডিএস | ডেন্টাল ভর্তি রেজাল্ট ২০২৩ PDF

    ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২-২০২৩ বিডিএস | ডেন্টাল ভর্তি রেজাল্ট ২০২৩ PDF

    ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২-২০২৩ বিডিএস | ডেন্টাল ভর্তি রেজাল্ট ২০২৩ PDF


    Tag:ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২-২০২৩ (result.dghs.gov.bd 2023), ডেন্টাল ভর্তি রেজাল্ট ২০২৩ PDF

                                   
    Previous Post Next Post


    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com



    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com

    (সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)