পোল্যান্ড হেরেও কিভাবে গ্রুপ ১৬ তে | গ্রুপ ১৬ তে আর্জেন্টিনা ও পোল্যান্ড কার মুখামুখি হবে

 

পোল্যান্ড হেরেও কিভাবে গ্রুপ ১৬ তে | গ্রুপ ১৬ তে আর্জেন্টিনা ও পোল্যান্ড কার মুখামুখি হবে

   
       

    পোল্যান্ড হেরেও কিভাবে গ্রুপ ১৬ তে 


    অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার এবং জুলিয়ান আলভারেজের গোলে পোল্যান্ডের বিপক্ষে আর্জেন্টিনা ২-০ গোলের জয় নিশ্চিত করেছে।  লিওনেল মেসি জ্বলে উঠলেও প্রথমার্ধে পেনাল্টি মিস করেন;  গোল ব্যবধানে মেক্সিকোকে পেছনে ফেলে শেষ ষোলোতে উঠেছে পোল্যান্ড।


    লিওনেল মেসি একটি পেনাল্টি মিস করলেও আর্জেন্টিনা এখনও গ্রুপ সি-তে পোল্যান্ডকে 2-0 ব্যবধানে জয়ের সাথে শীর্ষস্থান ধরে রেখেছে, যারা উচ্চ নাটকীয় এক রাতে মেক্সিকোকে এগিয়ে গোল পার্থক্যে শেষ 16-এ চেপেছে।

    গ্রুপ ১৬ তে আর্জেন্টিনা ও পোল্যান্ড কার মুখামুখি হবে

     আর্জেন্টিনা খেলায় পোল্যান্ডের এক পয়েন্ট পিছিয়ে যায় কারণ তারা জানে যে দ্বিতীয় স্থানে থাকা শেষ 16-এ ফ্রান্সের বিপক্ষে তাদের প্রতিদ্বন্দ্বিতা করবে, কিন্তু আলেক্সিস ম্যাক অ্যালিস্টার (46) এবং জুলিয়ান আলভারেজের (67) গোলে মেসির একটি বিতর্কিত পেনাল্টি রক্ষা করার পর ওজসিচ সেজেসনি।  একটি প্রাপ্য জয় যার মানে তারা পরিবর্তে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে।


    পোল্যান্ডের জন্য, যোগ্যতা শেষ পর্যন্ত ভারসাম্যের মধ্যে ঝুলে ছিল, মেক্সিকোর কাছে সৌদি আরবের স্টপেজ-টাইম গোলে 2-1 গোলে হেরে যাওয়ার আগে চেসলা মিচনিউইচের দল ফেয়ার প্লে পয়েন্টে এগিয়ে যাওয়ার জন্য সেট করে দেয় গোল পার্থক্যে পোলসকে।


     পোল্যান্ড খেলার শেষ পর্যায়ে খেলেছিল কারণ আর্জেন্টিনা বা মেক্সিকোর জন্য আরেকটি গোল তাদের ছিটকে দেবে এবং মাত্র দুটি গোলে ঘাটতি রাখতে স্টপেজ টাইমে জাকুব কিভিওর থেকে গোললাইন ছাড়পত্রের প্রয়োজন ছিল।


    মেক্সিকো শেষ পর্যন্ত শুধুমাত্র একটি গোলে জিতেছে, যদিও, এবং পোল্যান্ডের দুর্বল পারফরম্যান্স সত্ত্বেও যেখানে রবার্ট লেভানডভস্কি গোলে একটি শটও নিবন্ধন করতে পারেননি, তারা 1986 সালের পর তাদের প্রথম বিশ্বকাপ নকআউট খেলায় বর্তমান চ্যাম্পিয়ন ফ্রান্সের মুখোমুখি হবে।


                                   
    Previous Post Next Post
    আমাদের ফেসবুক পেইজে যুক্ত হতে ক্লিক করুন