আর্জেন্টিনা বনাম আরব আমিরাত ২০২২ লাইভ প্রীতি ম্যাচ, কবে কখন | Argentina Vs Arab Emirat Match 2022 live

 

আর্জেন্টিনা বনাম আরব আমিরাত ২০২২ লাইভ প্রীতি ম্যাচ, কবে কখন | Argentina Vs Arab Emirat Match 2022 live

আসছালামু আলাইকুম সম্মানিত পাঠকবৃন্দ সবাইকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। আসা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। প্রিয় পাঠক যারা আর্জেন্টিনা সাপোর্টার তারা সব সময় আর্জেন্টিনার খেলা কবে হবে কার সাথে হবে এটার জানার জন্য প্রতি নিয়ত গুগলে সার্চ করেই থাকেন। এই দিকে ২০২২ সালের কাতার বিশ্বকাপ শুরু হতে আর মাত্র কয়েক দিন বাকি।ইতিমধ্যে আর্জেন্টিনা তাদের কাতার বিশ্বকাপ ২০২২ এর স্কোয়াড তালিকা প্রকাশ করেছে।

   
       

    আর্জেন্টিনা বনাম আরব আমিরাত ২০২২ লাইভ প্রীতি ম্যাচ, কবে

    বিশ্বকাপ শুরু হবার আগেই শেষ প্রস্তুতি ম্যাচ আরব আমিরাতের সাথে শুরু হবে ১৬ ই নভেম্বর ২০২২ বাংলাদেশ সময় রাত ৯ টা ৩০ মিনিটে।

    সংযুক্ত আরব আমিরাত শুধুমাত্র একটি বিশ্বকাপের জন্য যোগ্যতা অর্জন করেছে, যেটি 1990 সালে ফিরে এসেছিল, যখন তারা প্রতিযোগিতার গ্রুপ পর্ব থেকে বাদ পড়েছিল।

    জাতীয় দল 2022 সালের টুর্নামেন্টে অগ্রসর হওয়ার তাদের আশা শেষ হতে দেখেছিল জুনে যখন তারা অস্ট্রেলিয়ার কাছে 2-1 গোলে পরাজিত হয়েছিল, যারা ফাইনালে যাওয়ার জন্য পেরুকে পরাজিত করেছিল।

    অস্ট্রেলিয়ার কাছে হারের পর থেকে সংযুক্ত আরব আমিরাত দুবার খেলেছে, উভয়ই বন্ধুত্বপূর্ণ খেলা, ২৩শে সেপ্টেম্বর প্যারাগুয়ের কাছে ১-০ এবং ভেনিজুয়েলার চার দিন পর ৪-০ গোলে হেরেছে।

    এদিকে, আর্জেন্টিনা, 22 নভেম্বর সৌদি আরবের বিপক্ষে তাদের বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচের জন্য প্রস্তুতি নিচ্ছে, যেখানে তারা প্রতিযোগিতার গ্রুপ পর্বে মেক্সিকো এবং পোল্যান্ডের সাথেও লড়বে।

    সেপ্টেম্বরের শেষের দিকে প্রীতি ম্যাচে জ্যামাইকাকে ৩-০ গোলে পরাজিত করার পর থেকে স্কালোনির দল কাজ করেনি এবং তারা তাদের শেষ চারটি ম্যাচের প্রতিটিতে জয়লাভ করেছে, যার মধ্যে শুরুতে ফিনালিসিমায় ইতালির বিপক্ষে ৩-০ গোলের সাফল্য রয়েছে।

    2019 সালের জুলাইয়ে ব্রাজিল তাদের 2-0 গোলে পরাজিত করার পর থেকে আর্জেন্টিনা আসলে একটি ম্যাচও হারেনি, যা বিশ্বকাপের অন্যতম ফেবারিট হিসাবে বিবেচিত একটি দলের জন্য একটি অসাধারণ রান।

    হোয়াইট অ্যান্ড স্কাই ব্লুজ, যারা 2021 সালের কোপা আমেরিকা জিতেছে, তারা দুইবার বিশ্বকাপ ট্রফি তুলেছে - 1978 এবং 1986 - যখন তারা হতাশাজনকভাবে 16 ফোর রাউন্ডে যাওয়ার আগে টুর্নামেন্টের 2014 সংস্করণে রানার্স আপ ছিল কয়েক বছর আগে রাশিয়ায়।
    1990 সাল থেকে আর্জেন্টিনা আসলে মাত্র একবারই কোয়ার্টার ফাইনাল অতিক্রম করেছে, কিন্তু তাদের প্রচুর গুণমান এবং চিত্তাকর্ষক ফর্মের কারণে টুর্নামেন্টে এগিয়ে যাওয়ার জন্য তাদের অবশ্যই অগ্রগণ্য হিসাবে বিবেচনা করা উচিত।

    সংযুক্ত আরব আমিরাত সম্ভাব্য লাইন আপ: খাসিফ, আল-হাশেমি, আল-আহবাবি, আল হাম্মাদি, ইব্রাহিম, সালমিন, রশিদ, হামাদ, রমজান, কানেডো, আল-মাজমি

    আর্জেন্টিনার সম্ভাব্য লাইন আপ: ই মার্টিনেজ, মোলিনা, ওটামেন্ডি, এল মার্টিনেজ, আকুনা, পেরেদেস, রদ্রিগেজ, ফার্নান্দেজ, মেসি, ডি মারিয়া, এল মার্টিনেজ


    আর্জেন্টিনা বনাম আরব আমিরাত ২০২২ লাইভ/Live

    TitleArgentina vs Arab Emirat Live stream Free 
    File Size 31 Mb
     Apps Name   Yora Football
     


    Argentina Vs Arab Emirat live stream free 2022 


    Click Here To watch


    এই এপ্সটি ডাউনলোড করার পর সরাসরি Live Option এ চলে যাবে। তারপর Watch এ ক্লিক করে দেখে নিবেন।

    যদি এই ভাবে কাজ না হয় তাহলে নিচের দেওয়া পদ্ধতি অবলম্বন করুন।

    অথবা 

    আপনি চাইলে সরাসরি ফেসবুকের মাধ্যমে আর্জেন্টিনা বনাম আরব আমিরাত ফুটবল ২০২২ লাইভ সরাসরি দেখতে পারবেন। এই জন্য আপনাকে যেদিন ফুটবল খেলা দেখবেন ঐ দিন খেলা শুরু হবার সাথে সাথে ফেসবুকের সার্চ বক্সে গিয়ে ঐ ভাবে লিখতে হবে যেমন ব্রাজিল আর্জেন্টিনার খেলা হলে - Argentina Vs Arab Emirat Live match 2022 এই ভাবে লেখার পর অনেক পেইজ পেয়ে যাবেন যেখানে লাইভ খেলা চলতেছে। ঐ খানে ক্লিক করে সরাসরি লাইভ খেলা দেখতে পারবেন।




    Tag: আর্জেন্টিনা বনাম আরব আমিরাত ২০২২ লাইভ প্রীতি ম্যাচ, কবে কখন,Argentina Vs Arab Emirat Match 2022 live

                                   
    Previous Post Next Post
    আমাদের ফেসবুক পেইজে যুক্ত হতে ক্লিক করুন