বী*র্য গাড় করার ট্যাবলেট নাম | পুরুষের বী*র্য গাড় করার উপায় | বী*র্য গাঢ় করার আয়ুর্বেদিক ও হোমিওপ্যাথি মেডিসিন /ঐষদ

You can easily download all types of PDF from our website for free.Only we share all types of updated PDF. If there is any problem to download our PDF file, you can easily contact us and solve it. So without delay download your desired PDF file immediately.


আরো দেখুন

বীর্য গাড় করার ট্যাবলেট নাম | পুরুষের বীর্য গাড় করার উপায় | বীর্য গাঢ় করার আয়ুর্বেদিক ও হোমিওপ্যাথি মেডিসিন /ঐষদ


সম্মানিত পাঠকবৃন্দ আমাদের দৈনন্দিন জীবনে চলাফেরা করতে হলে অনেক কিছু শিখতে হবে জানতে হবে। জানার কোন শেষ নাই শিখার ও কোন শেষ নাই। মানুষ না জানার কারনে অনেক ভূল করে থাকে। অনেক সময় দেখা যায়, যেটা সমস্যা না সেটাকে সমস্যা মনে করে নিজের মনের ভিতর একটা চিন্তা পোষণ করে মানসিক সমস্যায় ভোগেন।আজকে আমরা গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে আলোচনা করবো।  আসা করি সম্পূর্ণ আর্টিকেল পড়লে বিস্তারিত জানতে পারবেন। এবং সঠিক পরামর্শ পাবেন। বন্ধুরা আজকের আমাদের আলোচ্য বিষয় হলো বী**র্য গাড় করার ট্যাবলেট নাম - পুরুষের বী**র্য গাড় করার উপায় | বী**র্য গাঢ় করার আয়ুর্বেদিক ও হোমিওপ্যাথি মেডিসিন /ঐষদ


   
       

    বী*র্য গাড় করার ট্যাবলেট নাম

    বন্ধুরা বী*র্য গাড় করার ট্যাবলেট নাম কিছু দেওয়া হলো ডাক্তারকে পরামর্শ অনুযায়ী মেডিসিন খেতে পারেন।

    • Androcap 4p mg capsul
    • Selenium homeopathic medicine
    •  majoon mughaliz hamdard
    • Titanium metallicum 

     পুরুষের বী*র্য গাড় করার উপায় 

    বন্ধুরা বী**র্য গাড় করার অনেক উপায় রয়েছে তার মধ্যে উল্লেখযোগ্য কিছু আমরা তুলে ধরার চেষ্টা করবো। প্রথমে আপনি কোন প্রকার মেডিসিন ব্যবহার করবেন না। প্রাকৃতিক ভাবে চেষ্টা করবেন বী*র্য গাড় করার। তারপর যদি কাজ না হয় তাহলে ডাক্তারে পরামর্শ নিতে পারেন।

    প্রথমত আপনাকে যদি বাঝে অভ্যাস থাকে এইসব বন্ধ করতে হবে। যেমন হস্ত*মৈথুন,সিগারেট খাওয়া,নেশা জাতীয় দ্রব্য পান করা,দুশ্চিন্তা করা এইসব আগে ছেরে দিতে হবে।

    তারপর নিচের খাবার গুলো নিয়মিত খাবেন ইনশাআল্লাহ দ্রুত বী*র্যপাত ও বী*র্য গাড় হবে।


    মধুঃ-

    বী*র্য ঘন করার আসল প্রাকৃতিক ঔষুধ হল মধু। প্রতিদিন তিন বেলা খাবার পর এক চা-চামচ বা তার কিছু কম খাবেন।

    ডিমঃ- ডিম হচ্ছে একটি পরিপূর্ণ পুস্টিকর খাদ্য। ডিমের মধ্যে থাকা ভিটামিন ই যৌন চাহিদা বৃদ্ধি করে। ডিমের মধ্যে থাকা ভিটামিন এ এবং ভিটামিন ডি ক্ষয়িষ্ণু শুক্রানুর সংখ্যা বৃদ্ধি করতে সাহায্য করে। বী*র্যের কার্যক্ষমতা বাড়ায় এবং বী*র্য ঘন করতে সাহায্য করে।

    দুধঃ- দুধ কে বলা হয় প্রাকৃতিক পুস্টির সর্বোত্তম ভান্ডার । দুধ যেমন শরীরের জন্য প্রয়োজনীয় পুস্টি যোগায় , তেমনি শরীরের ক্ষয় পূরনে সাহায্য করে । শুক্র ও বী*র্যক্ষয় রোধে দুধ অতি কার্যকর একটি পুস্টি উপাদান।

    তাই প্রতিদিন এক গ্লাস দুধ পান করুন । নিয়মিত দুধ পান আপনাকে করবে ভেতর থেকে শক্তিশালী । বী*র্যের কার্যকারিতা বাড়াতে দুধের কোনো বিকল্প নেই।

    রসুনঃ-


     রসুন হতে পারে আপনার বিবাহিত জীবনের নতুন বন্ধু
    প্রতিদিন নিয়ম করে কয়েক কোয়া কাঁচা রসুন খেলে শরীরের যৌবন দীর্ঘ স্থায়ী হয় । যারা পড়ন্ত যৌবনে চলে গিয়েছেন, তারা প্রতিদিন দু’কোয়া রসুন খাঁটি গাওয়া ঘি-এ ভেজে মাখন মাখিয়ে খেতে পারেন। তবে খাওয়ার শেষে একটু গরম পানি বা দুধ খাওয়া উচিত। এতে ভালো ফল পাবেন।যৌ*বন রক্ষার জন্য রসুন অন্যভাবেও খাওয়া যায়। কাঁচা আমলকির রস ২ বা ১ চামচ নিয়ে তার সঙ্গে এক বা দুই কোয়া রসুন বাটা খাওয়া যায়। এতে স্ত্রী-পুরুষ উভয়ের যৌব*ন দীর্ঘস্থায়ি হয়।

    তবে যাদের শরীর থেকে রক্তপাত সহজে বন্ধ হয় না, অতিরিক্ত রসুন খাওয়া তাদের জন্য বিপদ জনক। কারণ, রসুন রক্তের জমাট বাঁধার ক্রিয়াকে বাধা প্রদান করে।

    ইসুপগুলের ভূসিঃ-

    রাতে শুবার সময় ইসুপগুলের ভুসি পানি দিয়ে খাবেন ৭ দিন খান ফলাফল নিজেই পাবেন। 

    বাদামঃ-


    প্রচুর পরিমানে অ্যান্টিঅক্সিডেন্ট সমৃদ্ধ একটি খাদ্য হচ্ছে বাদাম । কাজু, পেস্তা , চিনাবাদাম , আখরোট কিংবা কাঠবাদাম যে ধরণের বাদাম হোক না কেন, বাদাম রক্তের হিমোগ্লোবিন বৃদ্ধি করে।

    শরীরের কোলেস্টেরলের মাত্রা নিয়ন্ত্রণে এবং রক্তচাপ নিয়ন্ত্রণে কার্যকরী ভূমিকা রাখে বাদাম। শরীরে ক্ষতিকর কোলেস্টেরল এর মাত্রা কমিয়ে ম্যাগনেসিয়াম এবং পটাসিয়ামের পরিমাণ বৃদ্ধি করে যা শরীরে রক্তপ্রবাহ বৃদ্ধি করে।

    এতে করে সহ*বাস দীর্ঘ সময় ধরে করা যায় । প্রাচীন কাল থেকে নানা ধরণের যৌন রোগের জন্য বাদাম বহুল বাবহৃত। হয়ে আসছে। নিয়মিত বাদাম খেলে বী*র্য বৃদ্ধি ও ঘন হয়। শক্তি ও সহ*বাসে সক্ষমতা বাড়ায় ।


    কলমি শাক;-

    কলমি শাকের রস ৩ চামচ এবং অশ্বদন্ধা মূলের গুড়া ,দেড় গ্রাম গরুর দুধ এক কাপ মিশিয়ে রাতে ঘুমানোর সময় একবার করে প্রতিদিন খেলে বীর্য ঘন হবে এটি বী*র্য ঘন করার উপায় এর মধ্যে একটি।


    শিমুল মূল বা শতমুলীঃ-


    শিমুল মূল এটা আপনি সকালে দুধের সাথে মিশিয়ে খেতে পারেন।

    গরুর মাংসঃ-


    গরুর মাংস আপনার খাদ্য তালিকায় রাখবেন। গরুর মাংস বী*র্য গাড় করতে অত্যন্ত সহায়ক ভূমিকা পালন করবে ।

    তুলসী;-


    তুলসী পাতার রস রাতের ঘুমানোর আগে মধুর সাথে মিশিয়ে খেলে বী*র্য গাড় ও যৌ*ন দূর্বলতা দূর করবে।


    লতাকস্তুরীঃ-

    লতাকস্তুরী বীজের গুড়া এক গ্লাস ঠান্ডা পানির সাথে মিশিয়ে নিয়মিত সেবন করলে শুক্র বৃদ্ধি পায় । যায়।অনেকের প্রসাবের আগে অথবা পরে প্রস্রাবের সাথে পাতলা বী*র্য বেরিয়ে আসে।


     বী*র্য গাঢ় করার আয়ুর্বেদিক ঐষদ

    Androcap 4p mg Capsul:-


    টেস্টোস্টেরন ক্যাপসুল: টেস্টোস্টেরনের সক্রিয় পদার্থটি আপনার দেহ দ্বারা টেস্টোস্টেরনে পরিণত হয়। টেস্টোস্টেরন হ'ল প্রাকৃতিক পুরুষ হরমোন, পুরুষের যৌ*ন অঙ্গগুলির স্বাভাবিক বৃদ্ধি, বিকাশ এবং কার্যকারিতা এবং গৌণ পুরুষের যৌ*ন বৈশিষ্ট্যের জন্য প্রয়োজনীয়। টেস্টোস্টেরনযুক্ত প্রস্তুতিগুলি সাধারণত দেহ নিজে থেকে পর্যাপ্ত পরিমাণে উত্পাদন করতে না পারলে হরমোন প্রতিস্থাপনের জন্য প্রস্তাবিত হয়। টেস্টোস্টেরন গ্রহণ করবেন না    আপনার যদি প্রোস্টেট বা স্তনের টিউমার থাকে  যদি আপনি টেস্টোস্টেরন আন্ডিকেনট  বা টেস্টোস্টেরনের অন্য উপাদানগুলির জন্য হাইপারসেনসিটিভ (অ্যালার্জি) হয়    টেস্টোস্টেরন জেল: এই ওষুধযুক্ত জেলটিতে টেস্টোস্টেরন রয়েছে। এটি এমন পুরুষদের মধ্যে হরমোন প্রতিস্থাপনের জন্য ব্যবহৃত হয় যারা পর্যাপ্ত টেস্টোস্টেরন তৈরি করতে সক্ষম হয় না (উদাঃ হাইপোগোনাদিজম)। এই ওষুধটি ত্বকের মাধ্যমে শোষিত হয়, আপনার রক্ত ​​প্রবাহে প্রবেশ করে এবং আপনার শরীরকে স্বাভাবিক টেস্টোস্টেরনের স্তরে পৌঁছাতে সহায়তা করে T টেস্টোস্টেরন শরীরকে পুরুষ যৌ*ন বৈশিষ্ট্যগুলি (পুরুষত্ব) বিকাশ এবং বজায় রাখতে সহায়তা করে, যেমন একটি গভীর ভয়েস এবং শরীরের চুল। এটি পেশী বজায় রাখতে এবং হাড়ের ক্ষয় রোধেও সহায়তা করে, এবং প্রাকৃতিক যৌ*ন ক্ষমতা / আকাঙ্ক্ষার জন্য এটি প্রয়োজনীয় ওষুধ এই ড্রাগটি মহিলাদের ব্যবহার করা উচিত নয় ।    টেস্টোস্টেরন একটি স্টেরয়েড সে**ক্স হরমোন যা পুরুষ এবং মহিলা উভয়েরই মধ্যে পাওয়া যায়। পুরুষদের মধ্যে, টেস্টোস্টেরন প্রাথমিকভাবে টেস্টের লিডিগ (আন্তঃস্থায়ী) কোষ দ্বারা উত্পাদিত হয় যখন লিউটিনাইজিং হরমোন (এলএইচ) দ্বারা উদ্দীপিত হয়। এটি শুক্রাণুজনিত উৎসাহ জাগিয়ে তোলে, শুক্রাণুঘটিমের শারীরিক ও কার্যকরী পরিপক্কতা প্রচার করে, পুরুষ প্রজনন ট্র্যাক্টের আনুষঙ্গিক অঙ্গ বজায় রাখে, গৌণ যৌন বৈশিষ্ট্যের বিকাশকে সমর্থন করে, সারা শরীর জুড়ে বৃদ্ধি এবং বিপাককে উদ্দীপিত করে এবং যৌ*ন আচরণ এবং যৌ*ন ড্রাইভকে উদ্দীপিত করে মস্তিষ্কের বিকাশের উপর প্রভাব ফেলে। মহিলাদের মধ্যে, টেস্টোস্টেরন ডিম্বাশয় (25%), অ্যাড্রেনাল (25%) এবং অ্যান্ড্রোস্টেডিয়ন (50%) থেকে পেরিফেরাল রূপান্তর দ্বারা উৎপাদিত হয়। মহিলাদের মধ্যে টেস্টেরন কাজ ও সাধারণ সুস্থতা বজায় রাখার জন্য কাজ করে। টেস্টোস্টেরন এলএইচ এবং ফলিকেল-উত্তেজক হরমোন (এফএসএইচ) এর পিটুইটারি রিলিজ সম্পর্কে একটি নেতিবাচক প্রতিক্রিয়া প্রক্রিয়া প্রয়োগ করে। টেস্টোস্টেরন টিস্যুর উপর নির্ভর করে আরও ডিহাইড্রোটেস্টোস্টেরন বা ইস্ট্রাদিয়ল রূপান্তরিত হতে পারে।


    •  majoon mughaliz hamdard

    বর্ণনা 

    মা’জুন মুগাল্লিয কাগজী বাদাম, নারিকেল, চিলগূযা, ছালেব মিছরী, রূমী মস্তগী ইত্যাদি ওষুধি  উপাদানের অনন্য সমন্বয়ে প্রস্তুত, যা বী**র্য গাঢ় করে, শুক্র তারল্য দূর করে। ইহা শুক্রমেহ ও  অসময়ে বীর্যপাত রোধ করে। মা’জুন মুগাল্লিযে ব্যবহৃত উপাদানগুলো বী*র্য রসকে গাঢ় করে,  সঙ্গ*মের স্থায়িত্ব বৃদ্ধি করে এবং যৌ**ন অক্ষমতা দূর করে। 

    উপাদান 

    প্রতি ৫ গ্রামে আছে- কাগজী বাদামের শাঁস(Prunus amygdalus) ৩০০.০০ মিগ্রা,  নারিকেলের শাঁস (Cocos nucifera) ২২৫.০০ মিগ্রা, চিল গূযার শাঁস (Pinus gerardiana)  ১৫০.০০ মিগ্রা, কাতিলা গঁদ (Cochiospermum religiosum)  ৭৫.০০ মিগ্রা, বংশলোচন  (Bambusa bambos) ৭৫.০০ মিগ্রা, ছোট এলাচ (Elettaria cardamomum) ৭৫.০০  মিগ্রা, দারচিনি (Cinnamomum zeylanicum) ৭৫.০০ মিগ্রা, আরবী গাম (Acacia  arabica)  ৭৫.০০ মিগ্রা, গমের শ্বেতসার(Triticum vulgare)  ৭৫.০০ মিগ্রা, ছালেব মিছরী  (Orchis latifolia) ৭৫.০০ মিগ্রা, চিনিয়া গঁদ(Butea monosperma)৩৭.৫০ মিগ্রা  এবং রূমী মস্তগী (Pistacia lentiscus)  ২৫.০০ মিগ্রা। 

    নির্দেশনা 

    ❖ শুক্রতারল্য ❖ শুক্রমেহ ❖ দ্রæতস্খলন  

    সেবনবিধি 

    ১-২ চা চামচ দৈনিক ১-২ বার অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।

    প্রতিনির্দেশ 

    কোন প্রতিনির্দেশ নেই। 

    পার্শ্ব প্রতিক্রিয়া 

    নির্ধারিত মাত্রায় সেবনে কোন উল্লেখযোগ্য পার্শ্ব প্রতিক্রিয়া  পরিলক্ষিত হয়নি। 

    সতর্কতা 

    শিশুদের নাগালের বাইরে রাখুন। 

    সংরক্ষণ 

    আলো থেকে দূরে, ঠান্ডা ও শুষ্ক স্থানে রাখুন। 

    পরিবেশনা 

    প্লাস্টিক কন্টেইনারে ১০০ গ্রাম।


      বী*র্য গাঢ় করার হোমিওপ্যাথি মেডিসিন 

    • Selenium homeopathic medicine
    পাতলা বী*র্য ঘন করার জন্য হোমিওপ্যাথি selenium 3x অত্যন্ত কার্যকরী একটি ঔষধ। জার্মানি ফর্মুলাটি সরাসরি জার্মান থেকে আমাদের দেশে আমদানি করা হয় এটি আপনি বিভিন্ন দোকানে পেয়ে যাবেন।

    এই ঔষধটি যেকোনো প্রাপ্তবয়স্ক পুরুষ খেতে পারবে। তবে যারা বিবাহিত তারা এই ঔষধটি খেতে পারবে কোন সংকোচ ছাড়াই। আমরা জানি হোমিও ঔষধের পার্শ্বপ্রতিক্রিয়া একটু কম থাকে, তাই হোমিও ঔষধ গুলো খাওয়া যেতে পারে তবে ডাক্তারের পরামর্শ ব্যতীত সমস্যা না থাকলে ঔষধ সেবন করা একেবারেই অনুচিত।

    Titanium metallicum

    এটি একটি হোমিওপ্যাথিক ঔষধ। সাধারণত টিটেনিয়াম 3x দ্রুত বী*র্যপাত রোগের চিকিৎসায় ব্যবহার হয়। এর দাম বাংলাদেশি নিউলাইফ কোম্পানির ১ ফাইল ১১০ টাকার মত নিবে। তবে এলাকা ভেদে দামের তারতম্য হতে পারে।সেবন ঃ নিন্ম শক্তি ১০ ফোটা করে সামান্য পানির সঙ্গে প্রত্যহ ৩ বার Titanium(টিটেনিয়াম)–সঙ্গ*মে অতি শীঘ্রই বীর্যপাত ও বী*র্যপাতলা সেবন–৩x প্রত্যহ ৩ বার

    নোটঃ-চিকিৎসক এর পরামর্শ অনুযায়ী এই ঐষদ সেবন করতে পারেন।


    Tag: বী*র্য গাড় করার ট্যাবলেট নাম, পুরুষের বী*র্য গাড় করার উপায়, বী*র্য গাঢ় করার আয়ুর্বেদিক ও হোমিওপ্যাথি মেডিসিন /ঐষদ

                                   
    Previous Post Next Post


    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com

     



    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com

    (সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)