সুরা হাশরের শেষ তিন আয়াত পড়ার ফজিলত

সুরা হাশরের শেষ তিন আয়াত পড়ার ফজিলত,

আসসালামুআলাইকুম  Educationblog.Com এ আপনাদের সবাইকে স্বাগতম। 

আশা করি আল্লাহুর অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমরাও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।

প্রিয় বন্ধুরা আপনারা অনেকেই অনেক ভাবে  সুরা হাশরের শেষ তিন আয়াত পড়ার ফজিলত খোঁজাখুজি করছেন। কিন্তু মনের মতো কোন সুরা হাশরের শেষ তিন আয়াত পড়ার ফজিলত পাচ্ছেন না। তাদের জন্য আজকে আমাদের এই পোস্ট টা করা। আশা করি এই পোস্ট দ্বারা আমরা আপনাদের অনেক উপকার করতে পারবো। 

আমরা আজকের এই পোস্টের মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করবো সুরা হাশরের শেষ তিন আয়াত পড়ার ফজিলত পুরো পোস্ট টা দেখলে আশা করি আপনারা আপনাদের প্রয়োজনীয় সুরা হাশরের শেষ তিন আয়াত পড়ার ফজিলত পাবেন। 

       
       

    সুরা হাশরের শেষ তিন আয়াত পড়ার ফজিলত

    হজরত মাকাল ইবনে ইয়াসার রাদিয়াল্লাহু আনহু বর্ণনা করেন, রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেছেন, যে ব্যক্তি সকালে তিন বার আউজু বিল্লাহিস সামিঈল আলিমি মিনাশশাইত্বানির রাঝিমসহ সুরা হাশরের শেষ তিন আয়াত পাঠ করবে, তার জন্য আল্লাহ তাআলা ৭০ হাজার রহমতের ফেরেশতা নিয়োগ করবেন।

    সে ফেরেশতাগণ সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তার ওপর আল্লাহর রহমত প্রেরণ করতে থাকবে। যদি ঐ দিন সে ব্যক্তি মৃত্যুবরণ করেন তবে সে শাহাদাতের মর্যাদা লাভ করবে।

    আর যে ব্যক্তি সন্ধ্যার সময় এ আয়াতগুলো পাঠ করবে তাঁর জন্যও আল্লাহ তাআলা ৭০ হাজার রহমতের ফেরেশতা নিয়োগ করবেন। যারা তাঁর ওপর সকাল হওয়া পর্যন্ত রহমত প্রেরণ করতে থাকবে। আর যদি ঐ রাতে সে মৃত্যুবরণ করে তবে শাহাদাতের মর্যাদা লাভ করবে।

    Tags:সুরা হাশরের শেষ তিন আয়াত পড়ার ফজিলত,

                                   
    Previous Post Next Post

      আপনার নামের অর্থ জানতে ক্লিক করুন


    আমাদের ফেসবুক পেইজে যুক্ত হতে ক্লিক করুন