ভালোবাসার ছন্দ ২০২৪ | ভালোবাসার মজার ছন্দ | ভালোবাসার ছন্দ sms | ভালোবাসার ছন্দ কষ্টের


    ভালোবাসার ছন্দ ২০২৪

    আসসালামুআলাইকুম সবাইকে Educationblog.Com এ স্বাগতম। 

    আশা করি আল্লাহুর অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমরাও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।

    প্রিয় বন্ধুগণ আপনারা অনেকেই আছেন যারা ভালোবাসার ছন্দ পড়তে পছন্দ করেন। আর এই ভালোবাসার ছন্দ ও ভালোবাসার কষ্টের ছন্দ পাওয়ার জন্য বিভিন্ন ভাবে খোঁজাখোজি করছেন। তাই আমরা আজকে আপনাদের মাঝে শেয়ার করবো ভালোবাসার ছন্দ ২০২৩, ভালোবাসার মজার ছন্দ, ভালোবাসার ছন্দ sms, ভালোবাসার ছন্দ কষ্টের। আশা করি আপনাদের সকলেরই পছন্দ হবে। 


    ভালোবাসার মজার ছন্দ 

    ★দেবো তোমায় লাল গোলাপ,,,,,, স্বপ্নে গিয়ে করবো আলাপ,,,,, বলবো খুলে আমার কথা,,,,,, মনে আছে যত ব্যাথা,,,,,, বলবো তোমায় ভালোবাসি,,,,,, থাকবো দুজন পাশাপাশি,,,,,!!!! 

    ★আকাশ ভরা লক্ষ তারা মিটিমিটি হাসে,,,,,, ঘুমের ঘোরে স্বপ্নে দেখি,,,,,, তুমি আমার পাশে,,,,,!!!!

    ★চাঁদ সুন্দর, ফুল সুন্দর, আরও সুন্দর তুমি,,,,,,, পৃথিবীতে ভালোবাসার দুটি প্রাণ,,,,,, তুমি আর আমি,,,,,!!!!

    ★অকারণে তুলসী গাছে,,,,, ঢেলে দিলাম জল,,,,,পুরিলো মনের আশা,,,,,,, না ধরিল ফল,,,,,!!!!

    ★মন দেখে ভালোবেসো ধন দেখে নয়,,,,,,, গুন দেখে প্রেম করো রূপ দেখে নয়,,,,,,, রাতের বেলায় স্বপ্ন দেখো দিনের বেলায় নয়,,,,, একজনকে ভালোবাসো দশজনকে নয়,,,,,!!!!

    ★ভালোবাসা মানে আবেগের পাগলামি,,,,,,, ভালোবাসা মানে কিছুটা দুষ্টামি,,,,,, ভালোবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,,,,,,, ভালোবাসা মানে অন্যের মাঝে নিজের অস্তিত্ব দেখা,,,,,!!!!

    ★আমার ডানা নেই,,,,,, তাই উড়তে ইচ্ছে করে,,,,,, পাখির হাত নেই,,,,,,, তাই লিখতে ইচ্ছে করে,,,,,, তোমার মন নেই,,,,,, তাই আমায় অবহেলা করতে ইচ্ছে করে,,,,,,!!!!


    ভালোবাসার ছন্দ sms  

    ★ভালোবাসা দুটি হৃদয়ের মাঝে সেতু বন্ধন। পৃথিবীতে বেঁচে থাকা নির্ভর করে যদি সেই ভালোবাসা জীবনের মধ্যে বিদ্যমান থাকে,,,,,!!!!

    ★ঘর সাজাবো আলো দিয়ে,,,,,, মন সাজাবো প্রেম দিয়ে,,,,,, চোখ সাজাবো স্বপ্ন দিয়ে,,,,,, হাত সাজাবো মেহেন্দি দিয়ে,,,,,, আর তোমায় সাজাবো আমি,,,,,, আমার ভালোবাসা দিয়ে,,,,,!!!!

    ★কতো সুন্দর তুমি,,,,, প্রেমে পড়েছি আমি,,,,, সুন্দর তোমার মন,,,,,, ভালোবেসে হারাব দুজন,,,,, মায়াবী তোমার আখি,,,,,, দিওনা আমায় ফাঁকি,,,,,, সুন্দর তোমার হাসি,,,,,, আমি তোমায় ভালোবাসি,,,,,!!!

    ★ভালোবাসা যদি হয় দামি,,,,,, তবে কেন ভালোবাসার জন্য ঝরে চোখের পানি,,,,, ভালোবাসা যদি হয় জীবনের নাম,,,,,  তবে কেন অকালে ঝরে যায় হাজারো মানুষের প্রাণ,,,,!!!

    ★হাজার তারা চাই না আমি,,,, একটা চাঁদ চাই। হাজার ফুল চাই না আমি,,,,, একটা গোলাপ চাই,,,, হাজার জনম চাই না আমি,,,, একটা জনম চাই,,,, সেই জনমে যেন শুধু তোমায় আমি পাই,,,,!!!!

    ★জানিনা তুমি কে,,,,, আর কেনই বা ডাকি তোমায় আমি,,,,, তোমার জন্য নিশি জাগি আর একলাই বসে থাকি, তুমিতো অদেখা সেই স্বপ্ন,,,, তুমি আমার কল্পনার রাজকুমারী,,,,,!!!!

    ★তুমি আছো বলে মন ফুরফুরে,,,,, সঙ্গে চিপস কুরকুরে। তুমি হাঁসো বলে বৃষ্টি রিমঝিম, কখনো পেপসি, কখনো আইসক্রিম। তুমি বন্ধু বলে এত পাগলামি, বন্ধু তুমি বড়ই হারামি,,,,,!!!!

    ★তোর জন্য আনতে পারি আকাশ থেকে তারা,,,,, তুই বললে বাঁচতে পারি অক্সিজেন ছাড়া। পৃথিবীকে লুটাতে পারি বন্ধু তোরই পায়,,,,, এবার তুই বল,,,,, এভাবে আর কতো মিথ্যে বলা যায়,,,,,!!!

    ভালোবাসার ছন্দ কষ্টের 

    ★কিছু কথা ভাবতে ভাবতে চোখে এল জল,,,,,,, জলকে বলিলাম তুই হঠাৎ কেন বাইরে এলি বল?জল বললো চোখটি তোমার সুখের নীড়,,,,,কি করে সইবো বলো এত দুঃখের ভীড়,,,,,!!!

    ★কাউকে যদি সত্যি,,,,,ভালোবাস তাহলে,,,,হাজার ব্যস্ততার মাঝেও,,,,,তাকে একটু সময়,,,,,দিও হয়তো তোমার,,,,,একটু সময়ের জন্য,,,,,সবসময় সে অপেক্ষায় বসে থাকে,,,,!!

    ★হাজার কষ্টের মাঝে,,,,,হাজারো ভুলের মাঝে,,,,,যে relation রয়ে যায়,,,,,,সেটা হলো real relationআর একটু ভুলের মাঝে,,,,,যে relation হারিয়ে যায়,,,,,,তা হলো অভিনয়,,,,,!!!!

    ★তোমার পৃথিবীটা বিশাল বড়,,,,,আমায় ছাড়াই হাসা যায়,,,,,বাঁচা যায়, আমার কথা,,,,,মনে না করেই থাকা যায়,,,,,,!!!!

    ★আমি রাতকে ভালবাসি না,,,,,,তবুও আমি প্রতিরাত জেগে থাকি,,,,,তোমার দেয়া কষ্টে,,,,,ঘুম আসেনা বলে,,,,!!!

    ★তুমি একদিন আমার মত কষ্ট পাবে,,,,,,, তুমিও আমার মত চোখের জল ফেলবে,,,,,,,,,আর তুমি আমার কথা ভাববে কবে জানো,,,,,,, যে দিন তুমি আমার মত সত্যি ভালোবাসবে,,,,,!!!!!

    ★আজ নিজে নিজে নীরবে কাঁদছি,,,,,,,, যে কান্না হয়তো মরণ হলে শেষ হবে,,,,,,,তবে সত্য বলতে কি জানো আমি তোমাকে আজও ঠিক আগের মতই ভালোবাসি,,,,,,,,,!!!!



    Tag: ভালোবাসার ছন্দ ২০২৪, ভালোবাসার মজার ছন্দ, ভালোবাসার ছন্দ sms, ভালোবাসার ছন্দ কষ্টের 

                                   
    Previous Post Next Post


    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com



    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com

    (সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)