বাসর রাতে কি কথা বলতে হয় ~ বাসর রাতের রোমান্টিক কথা

বাসর রাতে কি কথা বলতে হয়


সবার জিবনে বিয়ে একটি গুরুত্বপূর্ণ বিষয়। আর বিয়ের পর গুরুত্বপূর্ণ মুহুর্ত হলো বাসর রাত। যা প্রতিটি ছেলে মেয়েদের স্বপ্নের রাত। এই রাতেই স্বামী স্ত্রী একে অপরকে ঘনিষ্ঠ ভাবে জেনে নেওয়া হয়। তাই এই রাতে আপনার সারা জিবনের সঙ্গিনীকে কি কথা বলবেন এটা আপনি যদি না জেনে থেকেন তাহলে আজকের এই আর্টিকেল আপনার জন্য। আসা করি আমাদের এই আর্টিকেল পড়লে বাসর রাতে স্ত্রীর সাথে কী নিয়ে কথা বলবেন ধারনা পেয়ে যাবেন। আসুন তাহলে শুরু করা যাক।

   
       

    বাসর রাতে কি কথা বলতে হয়

    বাসর রাতে আপনি আপনার স্ত্রীর সাথে সব চেয়ে রোমান্টিক মূহুর্ত কাঠানোর চেষ্টা করবেন। এমন কিছু বলবেন না যেটায় সে কস্ট পেতে পারে কারন এই রাতের কথা সারা জীবন মনে থাকবে। এই রাতে অতীত নিয়ে টানাটানি করবেন না। অতীত নিয়ে কিছু বলার হলে বা জানার হলে বিয়ের আগে এইসব জেনে নিবেন। বিয়ের পর এইসব নিয়ে কথা বলার কোন প্রয়োজন নেই। আসুন তাহলে জেনে নেই বাসর রাতে কি কথা বলতে হয়?

    • বাসর রাতে আপনি আপনার স্ত্রীকে বলতে পারেন আচ্ছা বলতো তুমি আমাকে কেনো ভালোবাসো? এই প্রশ্নের উত্তরে আপনি বুঝে যাবেন আপনার স্ত্রী /স্বামী আপনার কি দেখে ভালোবাসে আপনাকে। এবং কতটা বুদ্ধিমত্তার সাথে উত্তর দেন। যদি এমন উত্তর হয় তুমি অনেক সুন্দর তাই তোমাকে ভালোবাসি তাহলে এটা সঠিক ভালোবাসা নয়। কারন সৌন্দর্য পুরিয়ে গেলে ভালোবাসা তখন কোথায় যাবে। যদি উত্তর ভিন্ন রকম হয় যেমন তুমি অনেক ভালো তোমার এই গুনগুলো আমার ভালোলাগে তখন বুঝবেন আপনার স্বামী /স্ত্রী বুদ্ধিমান জ্ঞানী। এই প্রশ্নে উনি পাশ করেছেন।
    • আপনি জিজ্ঞাসা করতে পারেন তোমার জীবনের সব চেয়ে গুরুত্বপূর্ণ বিষয় কি? তাহলে আপনি জানতে পারবেন কোন বিষয়গুলোকে তিনি গুরুত্ব দেন আর কোথায় কখনো আপনার উচিত হবে না হস্তক্ষেপ করা।
    • বিয়ের পর তার স্বপ্ন কি? জিজ্ঞাসা করতে পারেন।কারন সবার মনে যার যার বিয়ে নিয়ে অনেক স্বপ্ন থাকে এইসব জানা জরুরি। 
    • তাকে এটাও জিজ্ঞাসা করবেন আপনি এখন যেমন আছেন ভবিষ্যতে এমন থাকবেন না তখন কি হবে? এই ভালোবাসা কি এমনি থাকবে নাকি কমে যাবে। তার উত্তরে অনেটা তার মনের কথা বুঝতে পারবেন।
    • সন্তান নিয়ে তার কি মতামত ভাবনা কি?এমন ও হয় অনেকে বিয়ের পর পর বাচ্চা নেয় আবার অনেকে লেইট করে নেয়। আবার এমন দেখা যায় অনেকের ভিবিন্ন কারনে বাচ্ছা হয় না। যদি সন্তান না হয় আপনাদের কোনো কারণে, দুজনের মধ্যে কারও কোনোরকম অক্ষমতা থাকে, সেক্ষেত্রে তার মনোভাব কী হবে সেটা জেনে রাখা অত্যন্ত জরুরি।
    • তোমাদের দাম্পত্যের ভবিষ্যৎ নিয়ে তার কি ভাবনা জিজ্ঞাসা করতে পারেন? বিয়ে মানে নতুন অধ্যায় আর কোন অধ্যায় পরিকল্পনা ছাড়া করা যায় না। তাই তার ভবিষ্যত পরিকল্পনা কি জেনে নিবেন।
    • তাকে ভালোবেসে রোমান্টিক ভাবে বলতে পারেন জিবনে চলার পথে যদি কখনো ভুল হয়ে যায় সারা পৃথিবী যদ বিপক্ষে চলে যায় তুমি ছায়ার মত পাশে থাকবে তো?
    একটাই জীবন, সকলেরই লালিত কিছু স্বপ্ন থাকে। আগামী দিনগুলোতে দুজনের একসঙ্গে পথ চলায় সেই স্বপ্নগুলো কতটা বাস্তবায়িত হবে তার একটা আভাস পাওয়া যায় এই প্রশ্নের উত্তরে।আসা করি বাসর রাতে কি কথা বলবেন কিছুটা ধারনা পেয়েছেন।

    Tag:বাসর রাতে কি কথা বলতে হয়


                                   
    Previous Post Next Post


    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com



    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com

    (সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)