লি*ঙ্গ বড়/মোটা করার উপায় | লি*ঙ্গের আকার কি পরিবর্তন করা যায়

 

লিঙ্গ বড়/মোটা করার উপায় | লিঙ্গের আকার কি পরিবর্তন করা যায়

আসছালামু আলাইকুম সম্মানিত পাঠকবৃন্দ সবাইকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। আসা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। প্রিয় পাঠক আজকে আমরা গুরুত্বপূর্ণ একটি টপিক নিয়ে আলোচনা করবো। আসা করি তোমাদের উপকারে আসবে। তো বন্ধুরা আজকের আমাদের আলোচনার বিষয় হলো ছেলেদের লি*ঙ্গের আকার নিয়ে, অনেকে আছেন যারা লি*ঙ্গের আকার বড় করার ভিবিন্ন রকম মেডিসিন খুজে থাকেন। তাই আজকে আমরা এই আর্টিকেলে শেয়ার করবো আসলেই কি লি*ঙ্গের আকার পরিবর্তন করা সম্ভব।

   
       

    ছোট লি*ঙ্গ কোনটি

    বন্ধুরা প্রথমে আমাদের জানতে হবে ছোট লি*ঙ্গ কত ইঞ্চি লি*ঙ্গকে বলা হয়। বিশ্বের প্রায় অর্ধেক পুরুষ মনে করে তাদের লি*ঙ্গ ছোট। বিশ্ব জুরে সাধারণ উত্তেজিত লি*ঙ্গের সাইজ ৫ থেকে ৬ ইঞ্চি। লি*ঙ্গের সাইজ ব্যক্তি ও অঞ্চলভেদে পার্থক্য হয়ে থাকে। আমাদের দেশ তথ্য দক্ষিন এশিয়ার ৬ ইঞ্চি লি*ঙ্গ একটা ভালো আকার। এর চেয়ে ছোট লি*ঙ্গ খুব কম দেখা যায়। গবেষণা ও অভিজ্ঞতায় প্রমাণ হয়েছে যে,কমপক্ষে সাড়ে তিন ইঞ্চি লি*ঙ্গ হলেই মেয়েদেরকে তৃপ্তি দেওয়া যায়।  তাই এর চেয়ে ছোট লি*ঙ্গকে ছোট লি*ঙ্গ বলা যায়।

    লি*ঙ্গের আকার কি পরিবর্তন করা যায়

    প্রায় একশত বছরের বেশি সময় ধরে এর জন্য বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা অথবা চেষ্টা করেও লি*ঙ্গের আকার পরিবর্তনে তেমন একটা ভাল ফলাফল/আবিষ্কার আসেলেই হয়নি। তবে এটা সত্যযে – বিভিন্ন খাবার বড়ি, ক্রিম, ব্যায়াম, লকিং মেশিন এবং অস্ত্রপ্রচারের মাধ্যমে এখন মানুষ তার লি*ঙ্গের আকার পরিবর্তনের চেষ্ট করে থাকে। কিন্তু সত্যিকার অর্থে তাদের সবটিই হয়তো কার্যকর হয়না। বরং এ রকম চেষ্টার ফলে অনেক পুরুষ লি*ঙ্গত্থান সমস্যা সহ নানবিধ যৌ*ন জটিলতায় পতিত হন।

    লি*ঙ্গ বড় করার উপায়

    লি*ঙ্গ বড় এবং আরও মোটা করার জন্য অনেক ধরনের চিকিৎসা হয় তবে তাদের কার্যকারিতা সম্পর্কে সর্বদা আশঙ্কা থাকে। কিন্তু আপনার জীবনধারায় কিছু পরিবর্তন আনলেই, আপনি সহজেই লি*ঙ্গ বড় এবং পুরু করতে পারবেন। এটি করার জন্য,আপনাকে নিয়মিত ব্যায়াম করার পাশাপাশি একটি সুস্থ খাদ্যাভ্যাসও বজায় রাখতে হবে। এখানে প্রাকৃতিক উপায়ে কিছু ব্যায়ামের কথা উল্লেখ করা আছে যা আপনার লি*ঙ্গকে বড় এবং পুরু করতে সাহায্য করে:

    1. আল্টিমেট স্ট্রেচার - এই ব্যায়ামটি লি*ঙ্গের সাইজ সম্পর্কে যারা চিন্তিত, তাদের জন্য খুব কার্যকর এবং এটি প্রমানিত। এই ব্যায়ামটি পুরুষের লি*ঙ্গের অস্বাভাবিক আকার ও বক্রতা ঠিক করার জন্যও উপকারি। এটি শুরু করার আগে শরীরকে রিল্যাক্স করতে হবে এবং ওয়ার্ম আপ করে নেওয়া জরুরি। এবারে আপনার লি*ঙ্গের ফোরস্কিনটি টেনে নামিয়ে নিন এবং আরেক হাত দিয়ে লি*ঙ্গের বেরিয়ে থাকা অংশটিকে ধরুন। খুব শক্ত করে ধরবেন না, তাতে ব্যথা হতে পারে এবং রক্ত সঞ্চালনে অসুবিধা হতে পারে। তারপর আপনার লি*ঙ্গের ডগা ধরে সামনের দিকে টানতে হবে, খেয়াল রাখতে হবে যেন লি*ঙ্গের গোড়ায় ব্যথা না হয়। এবার আপনার লি*ঙ্গটিকে টেনে রাখা অবস্থায় পেটের কাছে নিয়ে এসে ১৫-৩০ সেকেন্ড ধরে রাখুন। এবার ৫ সেকেন্ডের বিশ্রাম নিন। এর পর, একই পদ্ধতিতে ১৫ থেকে ৩০ সেকেন্ডের জন্য লি*ঙ্গ প্রসারিত অবস্থায় নিচের দিকে, বাম পাশে ও ডান পাশে টেনে ধরে রাখুন। এই ব্যায়ামটি এবার আরও ১০বার করুন। আপনার লি*ঙ্গটিকে দু’বার করে উপরের দিকে, নীচের দিকে, ডান দিকে, বাম দিকে এবং আরও অনেক দিকে টেনে ধরে রাখতে পারেন। দিনে একবার করে এই এক্সারসাইজ করতে হবে।
    2. কেগেল ব্যায়াম - এটি একটি জনপ্রিয় ব্যায়াম। এটি মহিলাদের জন্য এবং পুরুষদের জন্যও উপকারী। এটা উন্নত রক্ত সঞ্চালন এবং পুরুষদের লি*ঙ্গের ইরেকশনের সময় বৃদ্ধি করার জন্য খুব সহায়ক এবং তা প্রমাণিত। এর জন্য আপনাকে প্রথমে আপনার ‘পিসি (পিউবোকক্সিজিয়াস) পেশীটিকে’ খুঁজে বের করতে হবে। এই পেশী আপনার প্রস্রাব এবং মল নিয়ন্ত্রণ করে। এই পেশীর সাহায্যে যৌ*নস*ঙ্গমের সময়ে বী*র্যপাতের সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। এই পেশীটি খুঁজে বের করার সবচেয়ে সহজ উপায় হ’ল যখন আপনার খুব জোরে প্রস্রাব পায়, তখন আপনার লি*ঙ্গের যে পেশীগুলি প্রস্রাব আটকাতে পারে সেগুলিই হ’ল আপনার পিসি পেশি। এবার আপনাকে এই পেশীর সংকোচন করা অনুশীলন করতে হবে। ৫ সেকেন্ডের জন্যএই পেশী ধরে রাখুন এবং ২ সেকেন্ডের জন্য ছেড়ে দিন। প্রতিদিন অন্তত ১৫ থেকে ২০ মিনিটের জন্য এই পদ্ধতিটি অনুশীলন করুন। এটি ভীষণই কার্যকর চিকিৎসা।



    Tag:লি*ঙ্গ বড়/মোটা করার উপায়,  লি*ঙ্গের আকার কি পরিবর্তন করা যায়

                                   
    Previous Post Next Post


    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com



    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com

    (সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)