এশিয়া কাপ ২০২২ বাংলাদেশ বনাম/Vs শ্রিলংকা লাইভ | বাংলাদেশ বনাম শ্রীলংকা ২০২২ লাইভ


আসছালামু আলাইকুম সম্মানিত পাঠকবৃন্দ সবাই কেমন আছেন।আসা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। ২৭ আগস্ট ২০২২ থেকে এশিয়া কাপ  শুরু হয়েছে। বাংলাদেশ ও শ্রিলংকা ইতিমধ্যে একটি করে ম্যাচ খেলেছে। দুই দল প্রথম ম্যাচেই তাদের প্রতিপক্ষের কাছে হেরে গিয়েছে। আজ ১ সেপ্টেম্বর ২০২২ এই দুই দল মুখামুখি হবে বাংলাদেশ টাইম রাত ৮ টায়। তাই আজকের খেলাটা খুব জমজমাট হবে। এই খেলাটি আপনি লাইভে মোবাইলের মাধ্যমে উপভোগ করতে পারবেন। মোবাইলে লাইভ দেখার জন্য আপনি ২ ভাবে ট্রাই করতে পারেন।

   
       

    এশিয়া কাপ ২০২২ বাংলাদেশ বনাম/Vs শ্রিলংকা লাইভ

    ১ নাম্ভারঃ- মোবাইলে এপ্পিকেশন এর মাধ্যমে।
    ১ নাম্ভারঃ- ফেসবুক গিয়ে সরাসরি লাইভ চ্যানেল খুজে।

    নিচে আমরা দুইটার এশিয়া কাপ ২০২২ বাংলাদেশ বনাম/Vs শ্রিলংকা লাইভ খেলা দেখার দুইটার নিয়ম বলে দিচ্ছি যেটা আপনার সুবিধা হয় দেখে নিবেন।

    এশিয়া কাপ ২০২২ মোবাইলে লাইভ দেখার নিয়ম

    TitleLive Asia Cup 2022 Apk
    File Size6 Mb
         


     Cricket Live TV apk

    Click Here To Download 

    ফেসবুক লাইভ এশিয়া কাপ ২০২২ দেখার নিয়ম

    ফেসবুকের মাধ্যমে আপনি সহজে আপনার হাতের মোবাইল দিয়ে এশিয়া কাপ ২০২২ বাংলাদেশ বনাম/Vs শ্রিলংকা লাইভ দেখতে পারবেন। এই জন্য আপনাকে ফেসবুক এপ্সে ডুকতে হবে। সার্চ অপশনে গিয়ে লিখতে হবে bangladesh vs srilanka live match today এটা লিখার পর অনেক গুলো লাইভ চলে আসবে। সেখান থেকে ভালো দেখে যে কোন একটায় আপনি বাংলাদেশ বনাম শ্রীলংকা ২০২২ লাইভ ম্যাচটি উপভোগ করতে পারেন।

    এশিয়া কাপ ২০২২ বাংলাদেশ বনাম/Vs শ্রিলংকা লাইভ |  বাংলাদেশ বনাম শ্রীলংকা ২০২২ লাইভ


    তো বন্ধুরা একদম সহজ পদ্ধতিতে আজকে আমরা দেখিয়ে দিলাম বাংলাদেশ বনাম শ্রীলংকা ২০২২ লাইভ ম্যাচ কিভাবে দেখবেন। আসা করি আপনাদের উপকারে আসবে। আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।

    বাংলাদেশ স্কোয়াড: মোহাম্মদ নাইম, আনামুল হক, সাকিব আল হাসান (অধিনায়ক), আফিফ হোসেন, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোসাদ্দেক হোসেন, মাহমুদুল্লাহ, মাহেদী হাসান, মোহাম্মদ সাইফুদ্দিন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, নাসুম আহমেদ, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন, পারভেজ হোসেন ইমন।

    শ্রীলঙ্কা স্কোয়াড: কুসল মেন্ডিস (উইকেটরক্ষক), দাসুন শানাকা (অধিনায়ক), পথুম নিসাঙ্কা, চরিথ আসালাঙ্কা, দানুশকা গুনাথিলাকা, ভানুকা রাজাপাকসে, ওয়ানিন্দু হাসরাঙ্গা, চামিকা করুণারত্নে, মহেশ থেকশানা, মাথিশা পাথিরানা, দিলশান মদুশাঙ্কা, দিনেশ চান্দিমা, ভ্যান চান্দিমা, ভ্যানজান দে, সিলভার। ফার্নান্দো, আশেন বান্দারা, প্রবীণ জয়াবিক্রমা, নুওয়ানিদু ফার্নান্দো, প্রমোদ মাদুশান, নুয়ান থুশারা


    Tag:- এশিয়া কাপ ২০২২ বাংলাদেশ বনাম/Vs শ্রিলংকা লাইভ, বাংলাদেশ বনাম শ্রীলংকা ২০২২ লাইভ

                                   
    Previous Post Next Post


    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com



    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com

    (সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)