স্ত্রীর মন বোঝার ও জয় করার উপায় | ভালোবাসার মানুষকে খুশি করার উপায় | মেয়েদের খুশি করার উপায়

স্ত্রীর মন বোঝার ও জয় করার উপায় | ভালোবাসার মানুষকে খুশি করার উপায় | মেয়েদের খুশি করার উপায়


সম্মানিত পাঠকবৃন্দ আসা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। বরাবরের মত আমরা ও ভালো আছি। সব সময় আমরা নতুন কিছু আমাদের ওয়েবসাইটে দেওয়ার চেষ্টা করি। যাতে পাঠকদের উপকার হয়। আজকে আমরা স্ত্রীর মন বুঝার উপায় ও স্ত্রীর মন জয় করারা উপায় সহ, ভালোবাসার মানুষকে খুশি করার উপায়,মেয়েদের খুশি করার উপায় শেয়ার করবো। আসা করি আজকের এই আর্টিকেল ঐ সকল পুরুষের জন্য উপকারী হবে যারা নারীদের মন বুঝে না এবং তাদের খুশি করার উপায় জানে না। তাহলে চলুন আজকে আমাদের আর্টিকেল শুরু করা যাক।


   
       

    স্ত্রীর মন বোঝার উপায়

    একজন নারীর মন বুঝা যতটা কঠিন এই পৃথিবীতে এর চেয়ে কঠিন আর কিছু নেই। কিন্তু আপনি যদি একজন রোমান্টিক পুরুষ হয়ে থাকেন তাহলে খুব অল্প সময়ে আপনি আপনার স্ত্রীর মন বুঝে নিতে পারবেন। মেয়েরা অনেকে কিছু মুখ দিয়ে বলতে চায় না। যেটা আপনাকে বুঝে নিতে হবে।  কিভাবে বুঝবেন এই নিয়ে কিছু টিপস আপনাদের বলতেছি যে গুলোর সাহায্যে আপনি স্ত্রীর মন বুঝতে সহজ হবে। আসুন তাহলে জেনে নেই স্ত্রীর মন বুঝার উপায় গুলো দেখে নেই।

    1. প্রথমে আপনাকে আপনার প্রিয়জন স্ত্রীর কাছে ফ্রি হতে হবে। ফ্রি না হলে কখনো স্ত্রীর মন বুঝতে পারবেন না। তাই ফ্রি হবার জন্য খোলামেলা কথা বলার চেষ্টা করুন।
    2. চোখে চোখ রেখে ইশারায় কথা বলুন। ইশারায় কথা বললে একে অপরের মন অল্প সময়ে বুঝে নিতে পারবেন। মন বুঝার সাইকোলজি হলো চোখে চোখে কথা বলা। যদি কখনো ট্রাই করেন নাই আজকে করে নিবেন। যখন কোনও মেয়ের চোখে চোখ রেখে কথা বলবেন তখন খেয়াল করবেন মেয়েটির চোখের পলক পড়ছে না। সে অপকল দৃষ্টিতে আপনার দিকে তাকিয়ে আপনার কথা শুনছে। তখন বুঝবেন তার হৃদয়ে আপনার জন্য আসন তৈরি হচ্ছে যদি কখনো রাগ অভিমান থাকে চোখে চোখে কথা বলে দেখবে নিমিষেই সব কিছু শেষ হয়ে যাবে।
    3. আপনার স্ত্রীর যদি আপনার সাথে প্রতিদিনের মত কম কথা বলে। তাহলে বুঝে নিবেন সে আপনার বা কারো উপর রাগ করে আছে। তখন কাছে গিয়ে পিছন থেকে আস্তে করে ধরে জিজ্ঞাসা করবেন। দেখবেন সব কিছু বলে দিবে। মেয়েদের কাছ থেকে কোন কথা বা কিছু উদ্দার করতে হলে অবশ্যই আপনাকে রোমান্টিকতার সাথে চাইতে হবে।
    4. প্রিয় জনের মনের কথা বুঝতে হলে সব সময় আপনাকে তার হাঠা চলা থেকে নিয়ে সব কিছু পর্যবেক্ষণ করতে হবে। তাহলে তার মন বুঝতে সহজ হবে।
    5. আপনার প্রিয়জন বা স্ত্রী যদি আপনার সব কথা অক্ষরে অক্ষরে পালন করে এবং যখন দেখবেন যাকে পছন্দ করছেন তিনি  কোনও আপত্তি না করেই আপনার সঙ্গে ঘুরতে কিংবা কফিশপে যেতে রাজি হয়ে যাচ্ছেন তখন বুঝে নিতে হবে। আপনার প্রিয়জন আপনাকে অনেক বেশি ভালোবাসেন। 
    6. আপনার স্ত্রী বা মেয়েটি যখন আপনার সঙ্গে একান্তে কথা বলবে তখন খেয়াল করবেন মাঝেমধ্যে সেই আঙুল দিয়ে আনমনে নিজের চুল নিয়ে খেলা করছে। তখন বুঝেতে হবে আপনার প্রতি তার আকর্ষণ আছে।
    7. সব সময় স্ত্রীর কথা মনোযোগ দিয়ে শুনবেন। স্ত্রীকে বুঝতে হলে তার কথা গুলো আগে শুনতে হবে। কথা বলার বাচন ভঙ্গিতে অনেক কিছু বুঝা যায়। কি বলতে চায় সম্পূর্ণ কথ শেষ হলে পরে আপনি আপনার কথা শুরু করবেন। 
    8. যদি এমন হয় যে আপনি যাঁকে পছন্দ করছেন তিনি তাঁর পরিবার বা বন্ধুবান্ধবের সঙ্গে কথা বলার সময় আপনার প্রসঙ্গ টানছেন তাহলে বুঝবেন তিনি আপনার প্রতি দুর্বল। বন্ধুবান্ধবের দলের মধ্যে যদি আপনিও থাকেন তাহলে তো সহজেই এই ইশারা বুঝতে পারবেন, আর তা না হলে মেয়েটির বন্ধুদের সঙ্গে আলাপ জমিয়ে তাঁর মনের ভাব বোঝার চেষ্টা করুন।
    9. মেয়েরা নিজেরাও মাঝে মাঝে জানেন না তারা আসলে কী চান। সেই সময়ে তাদের হ্যাঁ এর সাথে হ্যাঁ মিলিয়ে চলাই ভালো। 


    স্ত্রীর মন জয় করার উপায় 

    1. স্ত্রীর মন জয় করতে হলে আপনাকে প্রথমে প্রশংসা করা শিখতে হবে। সেটা হোক মিথ্যা প্রশংসা। মেয়েরা তাদের প্রশংসা শুনতে পছন্দ করে। তাই আপনার স্ত্রীর রান্না বান্না সব কিছুই প্রশংসা করতে থাকুন দেখবেন আপনার স্ত্রী খুশি হয়ে গেছে।
    2. রোমান্টিক হবার চেষ্টা করুন। প্রতিটি মেয়েই চায় তার প্রিয় মানুষটা একটু রোমান্টিক হোক।
    3. সারপ্রাইজ দিতে চেষ্টা করুন। স্ত্রীর মন জয় করতে হলে মাঝে মাঝে সারপ্রাইজ দিতে দিতে পারেন। কোন কিছু গিপট করতে পারেন। ভালো কোন খাবার বাহির থেকে স্পেশাল তার জন্য আনতে পারেন। এই ছোট ছোট বিষয় গুলো মেয়েরা অনেক পছন্দ করে। 
    4. স্ত্রীর পরিবারের প্রশংসা করুন। তার ফ্যামিলি সম্পর্কে জানতে চান এটা নিয়ে গল্প করুন। বেশিরভাগ মেয়েরা তার ফ্যামিলিকে ভালোবাসে এমন ছেলেই পছন্দ করে। তাহলেই আপনি মন জয় করে নিতে পারবেন।
    5. সব সময় তার পাশে থাকুন। তাখে কেয়ার করুন, কখন কি লাগবে জিজ্ঞাসা করুন। কোন কিছু শেষ হবার আগে আনার চেষ্টা করুন। কখনো সে একা আছে এমন চিন্তা যাতে মাথায় না আসে এইভাবে তার পাশে থাকার চেষ্টা করুন। হাতে হাত ধরে বলুন সব সময় তোমার পাশে আছি থাকবো। এই গুলো শুনতে মেয়েরা অনেক পছন্দ করে।
    6. ফ্রি সময়ে তাকে নিয়ে কোথায় ঘুরতে বেরিয়ে যান। রিক্সায় চলার মত হলে রিক্সায় করে ঘুড়বেন। মেয়েরা এটা অনেক পছন্দ করে। প্রিয় মানুষের সাথে ঘুড়তে মেয়েরা অনেক আনন্দ পায়। অনেক পুরুষ আছেন যারা এটা করেন না। অবশ্যই স্ত্রীকে নিয়ে মাঝে মাঝে একা একা ঘুরতে যাবেন। এতে দুজনের মত ভালো হবে।
    7. এমন কিছু বিষয় আছে যেটা আপনাকে প্রথম অবস্তায় স্ত্রী আপনাকে বলত্র চাইবে না। তাই তার সাথে গল্প করুন বন্ধু মহলে যেভাবে গল্প করে। তার সাথে ফ্রেন্ডলি কথা বলার সাথে করুন। আপনি তার সঙ্গে খোলাখুলি সব বিষয় নিয়ে কথা বলুন। যে আপনাকে সে বন্ধু ভাবতে পারে। একবার আপনি তার বন্ধু হয়ে গেলে সংসারে আর কোন অশান্তি হবে না।
    8. আপনার স্ত্রীর ভালো লাগা, খারাপ লাগা সব বিষয় আপনাকে জানতে হবে। তাকে জিজ্ঞাসা করতে পারেন। তার কি ভালো লাগে কি ভালো লাগে না।
    9. যদি আপনি বাহিরে থাকেন তাহলে বার বার থাকে ফোন করুন। আপনার স্ত্রী যেনো বুঝতে পারে আপনি থাকে গুরুত্ব দিচ্ছে। এই সব ছোট খাটো বিষয় সব মেয়েরাই পছন্দ করে।
    10. কখনো স্ত্রীর ভূল ধরতে যাবেন বা। আর কখনো খোটা দিবেন না। মোটা হয়ে যাচ্ছো এটা হচ্চে না সেটা হচ্ছে না। তাকে কখনো কারো সাথে অপমান করবেন না।
    11. সব সময় তার কাছে সৎ থাকার চেষ্টা করুন। ভূল করে ও কখনো এমন কাজ করবেন না। যেটা স্ত্রীর কাছে আপনাকে অসৎ বলে মনে হয়।
    12. নিজেকের মধ্যে কোন সমস্যা হলে নিজেরাই সমাধান করার চেষ্টা করবেন।কখনো ৩য় ব্যক্তিকে এখানে টানবেন না। মেয়েরা এটা মোটেই পছন্দ করে না।
    13. বাসায় ছাদ থাকলে গভীর তারে তাকে নিয়ে ছাদে একা একা বসে গল্প করুন। দেখবেন আলাদা একটা রোমান্টিক ভাব চলে আসবে। 
    14. বিশেষ করে তাকে যথেষ্ট সময় দেওয়ার চেষ্টা করুন। সময় নেই টাইম পাচ্ছি না ভূল করে ও এই রকম কথা বলবেন না।


    ভালোবাসার মানুষকে খুশি করার উপায়

    বন্ধুরা উপরে আমরা ভালোবাসার মানুষকে খুশি করার জন্য ১২ টি উপায় বলেছি। আসা করি এই গুলো ফ্লো করলে আপনি আপনার ভালোবাসার মানুষকে খুশি করতে পারবেন। নিচে সংক্ষেপে উপরের গুলো তুলে ধরা হলোঃ-

    1. প্রসংশা করুন।
    2. রোমান্টিক হোন।
    3. সারপ্রাইজ দিন।
    4. প্রিয়জনের ফ্যামিলি নিয়ে যত্নবান হোন।
    5. প্রিয়জনের পাশে থাকুন।
    6. ঘুরতে নিয়ে যান।
    7. বন্ধু হবার চেষ্টা করুন।
    8. প্রিয়জনের ভালো লাগা খারাপ লাগা জানার চেষ্টা করুন।
    9. বাহিরে থাকলে ফোনে সময় দিবেন।
    10. প্রিয় মানুষের ভূল ধরবেন না এবং খোটা দিবেন না।
    11. নিজে সৎ থাকুন।
    12. নিজেদের সমস্যা নিজেরাই সমাধান করুন।
    13. প্রিয়জনে সময় দিতে ভুলবেন না।

    মেয়েদের খুশি করার উপায়

    বন্ধুরা মেয়েদের খুশি করার উপায় আজকে আমরা এই আর্টিকেলে তুলে ধরার চেষ্টা করেছি। আসা করি আপনাদের ভালো লাগবে এবং উপকার হবে। আমাদের সাথেই থাকুন ধন্যবাদ। 

    Tag:স্ত্রীর মন বোঝার জয় করার উপায়, ভালোবাসার মানুষকে খুশি করার উপায়, মেয়েদের খুশি করার উপায়

                                   
    Previous Post Next Post


    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com



    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com

    (সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)