লুব্রিকেন্ট (lubricant gel) জেল এর কাজ কি- লুব্রিকেন্ট জেল ব্যবহারের নিয়ম | লুব্রিকেন্ট জেল এর পার্শ্বপ্রতিক্রিয়া | লুব্রিকেন্ট জেল এর দাম

লুব্রিকেন্ট জেল এর কাজ কি- লুব্রিকেন্ট জেল ব্যবহারের নিয়ম | লুব্রিকেন্ট জেল এর পার্শ্বপ্রতিক্রিয়া | লুব্রিকেন্ট জেল এর দাম


আসছালামু আলাইকুম প্রিয় পাঠকবৃন্ধ সবাই কেমন আছেন? আসা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। বন্ধুরা আজকে আমরা তোমাদের লুব্রিকেন্ট জেল এর কাজ কি- লুব্রিকেন্ট জেল ব্যবহারের নিয়ম - লুব্রিকেন্ট জেল এর পার্শ্বপ্রতিক্রিয়া -লুব্রিকেন্ট জেল এর দাম শেয়ার করার চেষ্টা করবো। এর আগে আমরা জেনে নেই লুব্রিকেন্ট জেল এর কাজ কি এটি কেন ব্যবহার করা হয়।

লুব্রিকেন্ট জেল এর কাজ কি

বন্ধুরা অনেক সময় আমাদের শরীর প্রয়োজনীয় পরিমান লুব্রিকেশন তৈরি করতে পারে না।তখন লুব্রিকেন্ট জেল ব্যবহার করা হয়। লুব্রিকেন্ট জেল দৈহিক মি*লনকে সহজতর এবং আনন্দময় করার জন্য পিচ্ছিলকারক হিসেবে ব্যবহার নির্দেশিত। ইহা কন*ডম ব্যতীত অথবা কন*ডম এর সাথেও ব্যবহার উপযোগী। কন*ডম এর সাথে ব্যবহারের ক্ষেত্রে ইহা পিচ্ছিলকারক হিসাবে কন*ডম এর বাহিরে প্রয়োগ করতে হয়। অনেক ক্ষেত্রে কন*ডম প্রয়োগ সহজতর করতে কন*ডম এর ভিতরেও ব্যবহার করা যেতে পারে।

   
       

    লুব্রিকেন্ট জেল ব্যবহারের নিয়ম

    সহ*বাসের পূর্বে প্রয়োজনমত জেলি নিয়ে যৌ**নাঙ্গে মাখিয়ে নিতে হবে। প্রয়োজন হলে পুনরায় ব্যবহার করা যাবে। শিশুদের ক্ষেত্রে এই জেলি ব্যবহার করা যাবেনা।

    লুব্রিকেন্ট জেল এর পার্শ্বপ্রতিক্রিয়া

    লুব্রিকেন্ট জেলির তেমন কোন পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয় নাই। কিছু এলার্জিক রিএ্যাকশন দেখা যেতে পারে, যেমন চুলকানি, শ্বাসকষ্ট, স্ফীতি ইত্যাদি।

    লুব্রিকেন্ট জেল এর দাম

    লুব্রিকেন্ট জেল অনেক রকম আছে আমরা নিচে কয়েকটির মূল্য তুলে ধরার চেষ্টা করতেছি।

    • ky gelly 50gm দাম ২১০/- টাকা
    • X-Jelly 50gm দাম ১৭৫/- টাকা
    • My jelly 50gm দাম ১৭০/- টাকা
    • Eazy Jelly 50gm দাম ১৭৫/- টাকা

    Tag:লুব্রিকেন্ট জেল ব্যবহারের নিয়ম, লুব্রিকেন্ট জেল এর পার্শ্বপ্রতিক্রিয়া, লুব্রিকেন্ট জেল এর দাম

                                   
    Previous Post Next Post


    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com

     



    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com

    (সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)