ফেসবুকে ফেমাস হওয়ার ৮ টি উপায়/টিপস | ফেসবুকে পোস্ট করার সঠিক সময় | সেলিব্রেটি হওয়ার উপায়

ফেসবুকে ফেমাস হওয়ার ৮ টি উপায়/টিপস  |  ফেসবুকে পোস্ট করার সঠিক সময় | সেলিব্রেটি হওয়ার উপায়


আসছালামু আলাইকুম প্রিয় পাঠকবৃন্ধ সবাই কেমন আছেন। আসা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। প্রিয় পাঠক আজকে আমরা এই নিবন্ধে ফেসবুকে ফেমাস হওয়ার উপায়/টিপস -  ফেসবুকে পোস্ট করার সঠিক সময় -সেলিব্রেটি হওয়ার উপায় শেয়ার করবো। আসা করি তোমাদের উপকারে আসবে

ফেসবুকে সেলিব্রেটিঃ- বন্ধুরা বর্তমান সময়ে সবাই সেলিব্রেটি হতে হয়। সবাই ফেসবুকে লাইক কমেন্ট বাড়িয়ে জনপ্রিয় হতে চায়। কিন্তু সঠিক গাইডলাইন না থাকার কারনে ফেসবুকে সেলিব্রেটি হতে পারে না। তাই আজকে আমরা ফেসবুক সেলিব্রেটি হবার সঠিক গাইড  লাইন দেওয়ার চেষ্টা করবো। আসা করি এই গুলো ফ্লো করলে আপনি সহজে ফেসবুক সেলিব্রেটি হতে পারবেন।

    সেলিব্রেটি হওয়ার উপায়

    প্রিয় পাঠক আপনি যদি ফেসবুকে সেলিব্রেটি হতে চান তাহলে আপনাকে কিছু নিয়ম কানুন মেনে চলতে হবে। নিচে আমরা কি কি ফ্লো করতে হবে উল্লেখ করা হলোঃ-

    1. এক্টিব থাকতে হবে (আবশ্যিক)
    2. ভাইরাল কন্টেন্ট
    3. লাইক কমেন্ট করতে হবে
    4. ভালো স্টাটাস
    5. মানবিক সহায়তা
    6. রাজনীতি বিষয়
    7. শিল্পী
    8. অভিনেতা

    প্রিয় পাঠকবৃন্ধ উপরে উল্লেখিত ৮ টি বিষয়ের প্রথম ১ টি আবশ্যিক আর বাকি ৭ টির যে কোন একটার উপর ভালো ভাবে কাজ করলে আপনি সহজে  একজন ফেসবুক সেলিব্রেটি হতে পারবেন।

    ফেসবুকে ফেমাস হওয়ার উপায়/টিপস

    বন্ধুরা এখন আমরা তোমাদের উপরে উল্লেখিত ৮ টি ক্যাটেগরি সম্পর্কে আলোচনা করার চেষ্টা করবো। যাতে আপনি সহজে আপনার ক্যাটাগরি বাচাই করতে পারেন। আপনি কোন বিষয়ে দক্ষ সেটি বুঝতে পারেন।

    এক্টিব থাকতে হবে

    প্রিয় ইউজার আপনি যে কোন জায়গায় ফেমাস হতে হলে আপনাকে আগে আপনার এক্টিবিটি বারাতে হবে। আর যদি আপনি ফেসবুকে ফেমাস হওয়ার উপায় খুজে থাকেন তাহলে আগে আপনার সময় বারাতে হবে। ফেসবুকে আপনাকে ২৪ ঘন্টার মধ্যে ৮/১০ ঘন্টা এক্টিব থাকতে হবে। মিনিমাম একটা লং টাইম সময় আপনাকে দিতে হবে।

    লাইক কমেন্ট করতে হবে

    বন্ধুরা ফেসবুকে আপনি যদি ফেমাস হতে চান তাহলে আপনাকে বন্ধু বাচাই করার সময় ভালো এক্টিব বন্ধু দেখে ফ্রেন্ড লিস্টে ডুকাতে হবে। এবং যাদের বন্ধু বানাবেন তাদেরকে সব সময় লাইক কমেন্ট করতে হবে। লাইক কমেন্ট করা ছাড়া আপনি কখনো ফেমাস হতে পারবেন না।

    ভাইরাল কন্টেন্ট

    বর্তমানে ফেসবুকে কে কখন ফেমাস হয় বলাই মুসকিল মাঝে মাঝে ভাইরাল টপিক এমন ভাবে বের হয় রাতারাতি ভাইরাল টপিক নিয়ে যারা কাজ করে তারাই ফেমাস হয়ে যায়। তাই আপনি ফেসবুকে ফেমাস হতে চান, আপনাকে কখন কোন টপিক ভাইরাল হয় সেদিকে লক্ষ রাখতে হবে এবং সেই অনুযায়ী কাজ করতে হবে। এবং মানুষের মাঝে ভাইরাল টপিক ছড়িয়ে দিতে হবে।

    ভালো স্টাটাস

    বন্ধুরা আপনি আরো একটি বিষয় ফ্লো করে সহজে ফেসবুকে সেলিব্রেটি হতে পারেন।সেটা হলো ভালো স্টাটাস। আপনাকে ভালো লেখনি শিখতে হবে ভালো স্টাটাস এর মাধ্যমে আপনি সহজে মানুষের দৃষ্টি আপনার আইডির প্রতি নিতে পারবেন। এবং ধীরে ধীরে আপনি ফেসবুকে ফেমাস হয়ে যাবেন।

    মানবিক সহায়তা

    বন্ধুরা আপনি যদি নিয়মিত ফেসবুক ইউজার হয়ে থাকেন তাহলে একটি জিনিস লক্ষ করেছেন হয়তো কিছু কিছু পেইজ ফেসবুকে দেখা যায় যারা মানবিক সহায়তা করে থাকে তারা ফেসবুকে সেলিব্রেটি। তাই আপনি যদি মানবিক সহায়তা করার উদ্দেশ্যে ফেসবুক আইডি বা পেইজ খুলে থাকেন।যাদেরকে সহায়তা করবেন অবশ্যই সেই সকল ভিডিও বা লাইভ করে আপনি আপনার কাংখিত আইডিতে শেয়ার করতে হবে।  তাহলে সহজে মানুষের দৃষ্টি আপনার আইডিতে নিতে পারবেন। আপনি ফেসবুক সেলিব্রেটি হতে পারবেন।

    রাজনীতি বিষয়

    আপনি যদি একজন রাজনীতিবিদ হন তাহলে আপনার এই বিষয় দিয়ে আপনি একজন ফেসবুক সেলিব্রেটি হতে পারবেন। ফেসবুকে রাজনীতি নিয়ে যারা কাজ করে তারা রাতারাতি সহজে মানুষের মাঝে পরিচিতি লাভ করে জনপ্রিয় হয়ে যায়।

    শিল্পী

    বর্তমান সময়ে হিরোআলম,রানুমন্ডল,ভূবন বাধ্যকর এর মত শিল্পীরা কি রকম রাতারাতি ফেসবুকে সেলিব্রেটি হয়েছেন যেটা সবার জানা আছে। আপনি যদি ফেসবুকে ডুকে আলতু ফালতু গান করেন তাহলে ও আপনি দ্রুত ফেসবুক সেলিব্রেটি হতে পারবেন। বর্তমান সময়ে ভাইরাল সব শিল্পীরাই ফেসবুকে গাই গেয়ে ভাইরাল হয়ে সেলিব্রিটি হয়েছে। তাই আপনি যদি সহজে ফেমাস হতে চান তাহলে আজি ফেসবুকে গান গাও শুরু করে দিন।

    অভিনেতা

    পাঠকবৃন্দ আপনি যদি ফেসবুক বা টিকটকে সেলিব্রিটি হতে চান তাহলে আপনাকে টিকটিক এর মতে জায়গায় অভিনয় করে করে আপনি ফেমাস হতে পারেন। টিকটকে যারা সেলিব্রিটি তারা সবাই অভিনয় ভালো পারেন তাই সহজে সেলিব্রিটি হতে পেরেছেন।

    প্রিয় পাঠক আপনি যদি ফেসবুকে ফেমাস হতে চান তাহলে আমাদের দেওয়া উপরে উল্লেখিত ৮ টি বিষয় ফ্লো করে সহজে আপনি একজন ফেসবুক সেলিব্রেটি হতে পারবেন।

    ফেসবুকে পোস্ট করার সঠিক সময়

    বন্ধুরা ফেসবুকে আমরা যারা পোস্ট করি আমাদের অবশ্যই ফেসবুকে পোস্ট করার সঠিক সময় জানতে হবে। ফেসবুক এ পোষ্ট দেওয়ার ক্ষেত্রে, সময় এর সঙ্গে কয়েকটা বিষয় আপনাকে প্রখমে পর্যবেক্ষন করতে হবে, যেমন আপনার অডিয়েনস এর ধরন,তারা কখন ফ্রি থাকে,তাদের আগ্রহ ইত্যাদি বিষয় বিবেচনা করে পোষ্ট দিলে আশাকরি উপকৃত হবেন। এবং নিচে ফেসবুকে পোস্ট করার সঠিক সময় দেওয়া হলোঃ-

    সন্ধ্যা ৭ টা থেকে রাত ১০ টা
    এবং ভোর ৭.০০-৯.০০ টা এই টাইম ফেসবুকে পোস্ট করার সঠিক সময়।

    টাগঃ ফেসবুকে ফেমাস হওয়ার উপায়/টিপস,  ফেসবুকে পোস্ট করার সঠিক সময়, সেলিব্রেটি হওয়ার উপায়

                                   
    Previous Post Next Post
    আমাদের ফেসবুক পেইজে যুক্ত হতে ক্লিক করুন  

     

    আপনার নামের অর্থ জানতে ক্লিক করুন