ফেসবুক পেজে বেশি লাইক পাওয়ার ৭ টি উপায় | পেইজে লাইক বারানোর উপায় /টিপস

 

ফেসবুক পেজে বেশি লাইক পাওয়ার ৭ টি উপায় | পেইজে লাইক বারানোর উপায়


আসছালামু আলাইকুম প্রিয় পাঠক পাঠিকা সবাই কেমন আছেন। আসা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। প্রিয় পাঠক আজকে আমরা তোমাদের ফেসবুক পেজে বেশি লাইক পাওয়ার উপায় শেয়ার করবো। আসা করি তোমাদের উপকারে আসবে।

ফেসবুক পেইজঃ- পাঠক বন্ধুরা ফেসবুক আমরা সবাই ব্যবহার করে থাকি। কিন্তু পেইজ খুব কম সংখ্যক লোক ব্যবহার করে থাকে তার একটাই কারন পেইজে লাইক বারানো যায় না। তাই আজকে আমরা তোমাদের পেইজে কিভাবে বারাবেন কিছু টিপস শেয়ার করবো। আসা করি এই গুলো ফ্লো করে আপনি সহজে যে কোন পেইজে লাইক বেশি লাইক বারাতে পারবেন।

মনে রাখতে হবে একটি পেইযে লাইক বারাতে হলে লোকদেরকে আপনার পেইজের প্রতি আকর্ষন বৃদ্ধি করাতে হবে। আপনাকে সেই অনুযায়ী কন্টেন্ট ও পিকচার শেয়ার করতে হবে যা মানুষ পছন্দ করে।

পাঠকবন্ধুরা মনে রাখবেন যে কোন পেইজ কখনো নিজে থেকে ফেমাস হয় নাই৷ অনেক পরিশ্রম করে একটি পেইজ ফেমাস করতে হয়। পেইজটিকে মানুষের মাঝে ছড়িয়ে দিতে হয়। একেত্রে যদি আপনার পেইজের কন্টেন্ট গুলো মানুষের ভালো লাগে তাহলে খুব দ্রুত সময়ের মধ্যে মানুষ শেয়ার করা শুরু করবে আর একবার মানুষের শেয়ার শুরু হয়ে গেলে যে কোন পেইজে লাইক বারতে থাকে। যদি আপনার পেইজটি নতুন হয় তাহলে অবশ্যই নিচে আমাদের দেওয়া টিপস গুলো নিয়মিত ফ্লো করবেন ইনশাআল্লাহ দ্রুত পেইজে লাইক বারাতে পারবেন।

       
       

    ফেসবুক পেজে বেশি লাইক পাওয়ার উপায়

    1. নিয়মিত পেইজে পাবলিক যেটা পছন্দ করে সেই অনুযায়ী কন্টেন্ট করতে হবে।
    2. কারো পোস্ট কপি করা যাবে না।
    3. মানুষ যখন অনলাইনে থাকে তখন কন্টেন্ট পাবলিশ করতে হবে।
    4. Quiz, poll, image, quotes, videos ইত্যাদি বিভিন্ন ধরণের কনটেন্ট গুলো নিজের ফেসবুক পেজে পাবলিশ করুন।
    5. লাইভে (Live) এ ভিডিও করা
    6. বন্ধুদের মাঝে শেয়ার করুন
    7. জনপ্রিয় ও ট্রেন্ডিং বিষয়ে ভিডিও তৈরি করুন 

    উপরে উল্লেখিত বিষয় গুলোর উপর নজর দিলে খুব সহজে আপনি আপনার পেইজে লাইক বারাতে পারবেন।

    নিয়মিত কন্টেন্ট দিতে হবে

    প্রিয় পাঠক একটি পেইজ বা আইডি যদি আপনি ফেমাস করতে চান তাহলে অবশ্যই নিয়মিত আপনাকে কন্টেন্ট দিতে হবে। একেত্রে আপনি যা ইচ্ছা তা দিলে হবে না আপনার পেইজের কন্টেন্ট অনুযায়ী মানুষ যেটা  পছন্দ করতেছে এই গুলো দিতে হবে।

    কারো পোস্ট কপি করা যাবে না।

    বন্ধুরা গুগোল বলেন আর ফেসবুক বলেন সব জায়গায়ই কপি কন্টেন্ট দেওয়া ঠিক নয়। তাই একটি পেইজ যদি আপনি আপনার মত করে সাজাতে চান তাহলে আপনাকে অবশ্যই আপনাকে ইউনিক কন্টেন্ট দিতে হবে নিজের ক্রিয়েটিভিটি দিয়ে। আর একবার একটি কন্টেন্ট যদি কেউ দেখে ফেলে তাহলে সেটা আর ২য় বার দেখতে চায় না তাই কপি কন্টেন্ট দিয়ে কখনো আপনি একটি পেইজ বা আইডি ফেমাস করতে পারবেন না। তাই কপি করা থেকে বিরত থাকুন।

    মানুষ যখন অনলাইনে থাকে তখন কন্টেন্ট পাবলিশ করতে হবে।

    এটা একটা গুরুত্বপূর্ণ বিষয় আপনাকে মানুষের এক্টিভিটি দেখে পোস্ট পাবলিশ করতে হবে। দৈনিক এক টাইমে পোস্ট পাবলিশ করা সব চেয়ে ভালো।

    আলাদা আলাদা কনটেন্ট পোস্ট করুন 

    বন্ধুরা একটি পেইজ দ্রুত ভাইরাল করতে হলে আপনাজে অবশ্যই ভিন্ন ভিন্ন কন্টেন্ট দিতে হবে যেমনঃ-

    Tutorial 
    Daily tips 
    Question 
    Poll 
    Videos 
    Meme 
    Quotes 

    এর মধ্যে সহজে জনপ্রিয় হতে হলে আপনাকে Meme ভিডিও Short ভিডিও একটু বেশি দিতে হবে। কারন এই ভিডিও গুলো বর্তমান সময়ে একটু বেশি জনপ্রিয় হয়ে থাকে।

    লাইভে (Live) এ ভিডিও করা

    বন্ধুরা ফেসবুক পেইজ বলো আর আইডি বলো যারা নিয়মিত ভাবে ফেসবুক লাইভে থাকেন তাদের পেইজ খুব দ্রুত মানুষের মাঝে ছরিয়ে যায়। তাই আপনি যদি পেইজে লাইক বারাতে চান তাহলে অবশ্যই ভিবিন্ন টপিক নিয়ে লাইভে আসতে হবে।

    বন্ধুদের মাঝে শেয়ার করুন

    নতুন একটি পেইজে লাইক বারাতে হলে অবশ্যই আপনাকে আপনার কন্টেন্ট গুলো আপনার আইডি বা ভিবিন্ন গ্রুপে শেয়ার করতে হবে বন্ধু মহলে আপনার পেইজের পাবলিসিটি করতে হবে। পেইজে লাইক ১০০০ হবার পরে আসতে আসতে অটোমেটিক লাইক বারতে থাকে তাই ১০০০ লাইক হবার আগ পর্যন্ত আপনাকে একটু পরিশ্রম করতে হবে।

    জনপ্রিয় ও ট্রেন্ডিং বিষয়ে ভিডিও তৈরি করুন 

    বর্তমান সময়ে জনপ্রিয় উঠার সহজ রাস্তা হলো ট্রেন্ডিং বিষয় নিয়ে কাজ করতে হবে। আপনাকে টপিক অনুযায়ী ছোট ছোট ভিডিও বানিয়ে দিতে হবে। তাহলে মানুষের মাঝে খুব সহজে ছড়িয়ে যাবে। কেননা, trending বিষয়ে ভিডিও তৈরি করলে, সেগুলো ফেসবুকে প্রচুর শেয়ার হয়ে থাকে। তাই কোন সময় কোন বিষয় ভাইরাল হচ্ছে এই দিকে ফ্লো রাখবেন।

    টাগঃফেসবুক পেজে বেশি লাইক পাওয়ার উপায়,  পেইজে লাইক বারানোর উপায়, ফেসবুক পেইজ

                                   
    Previous Post Next Post
    আমাদের ফেসবুক পেইজে যুক্ত হতে ক্লিক করুন  

     

    আপনার নামের অর্থ জানতে ক্লিক করুন