স্বামীকে বশ করার সহজ উপায় (৮ টি) |স্বামীকে প্রেমে পাগল করার উপায় | স্বামীকে বশ করার দোয়া ছবি

স্বামীকে বশ করার সহজ উপায় (৮ টি) |স্বামীকে প্রেমে পাগল করার উপায় | স্বামীকে বশ করার দোয়া ছবি


আসছালামু আলাইকুম প্রিয় পাঠকবৃন্ধ সবাই কেমন আছেন।আসা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। বন্ধুরা আজকে আমরা তোমাদের স্বামীকে বশ করার সহজ উপায় শেয়ার করবো।আসা করি যারা স্বামীকে প্রেমে পাগল করার উপায় খুজতেছেন। তাহলে আজকের এই পোস্ট তোমাদের জন্য। আসা করি তোমাদের উপকারে আসবে। 

বন্ধুরা স্বামী আছে যারা বিয়ের কিছুদিন যেতে না যেতেই স্ত্রীর উপর নানান ভাবে অত্যাচার শুরু করে দেয়। তাই অনেকে এই সমস্যা থেকে সমাধান পেতে স্বামীকে বশ করার সহজ উপায় খুজে  থাকেন। তাই আপনি ও যদি স্বামীকে প্রেম পাগল করার উপায় খুজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। তাহলে চলুন দেখে নেই স্বামীকে বশ করার সহজ উপায় -স্বামীকে প্রেমে পাগল করার উপায় - স্বামীকে বশ করার দোয়া ছবি। 


       
       

    স্বামীকে বশ করার সহজ উপায় 

    বন্ধুরা নিচে  বশ করার ৮ টি উপায় তুলে ধরা হলোঃ-

    1. সব সময় নরম নয়
    2. স্বামীর অনুভূতির খেয়াল রাখুন
    3. মাঝে মধ্যে উৎসাহ দিন
    4. স্বামীর প্রতি অনেক বেশি সংবেদনশীল হন
    5. পরামর্শ দিন
    6. ঘরের কাজেও স্বামীকে দায়িত্ব দিন
    7. বদভ্যাস তাড়ান
    8. সম্মান করুন

    ১. সব সময় নরম নয় : আপনার নরম মনোভাব স্বামী পছন্দ করবেন ঠিকই। এর জন্য হয়তো দিনের শেষে কপালে প্রশংসাও জুটবে। তবে শেষ পর্যন্ত তাতে কিন্তু আপনারই ক্ষতি। হাত থেকে ফসকে যাবে অনেক কিছুই। তাই সব সময় স্বামীর হ্যাঁ-তে হ্যাঁ আর না–তে না মেলাবেন না। নিজের যুক্তি দেখিয়ে প্রতিবাদ করুন।

    ২. স্বামীর অনুভূতির খেয়াল রাখুন : কথায় আছে মেয়েরা নাকি মন পড়তে ওস্তাদ। যদি তাই হয়, আপনার মধ্যে এই লুকিয়ে থাকা গুণটা কাজে লাগান। চট করে স্বামীর মন পড়ে ফেলুন। সে কী চায়? তার ভাল লাগা, খারাপ লাগা আগেভাগেই বুঝে নিন। তার সব কথার বিপক্ষে কথা বলে খুব বেশি চটাতে যাবেন না তাকে। বরং তার পছন্দের বই মাঝে মধ্যে উপহার দিন। অফিস থেকে ফেরার আগেই তার প্রিয় খাবারটা তৈরি করে ফেলুন।

    ৩. মাঝে মধ্যে উৎসাহ দিন : মানুষ মাত্রই ভুল হয়। হতেই পারে হাজারো সাবধান করা সত্ত্বেও স্বামী কোনো বড় ধরনের ভুল করে ফেলছেন। কষ্ট হবে তবুও নিজের ওপর নিয়ন্ত্রণ রাখবেন। চোখ রাঙিয়ে সাপের মতো ফোঁস ফোঁস করবেন না। এতে হিতে বিপরীত হবে। বরং তাকে কাজে উৎসাহ দিন। পরে সময় মতো বুঝিয়ে বলুন।

    ৪. স্বামীর প্রতি অনেক বেশি সংবেদনশীল হন : ছেলেরা সাধারণত মেয়েদের থেকে অনেক বেশি সংবেদনশীল হয়ে থাকেন।যৌন জীবনে আপনি যদি সন্তুষ্ট না হয়ে থাকেন তাহলে তার জন্য নিজেদেরকেই দায়ী করে থাকেন হয়তো। যা স্বামীকে মানসিকভাবে ভেঙে ফেলতে পারে। নিজের মনের মধ্যে কথা চেপে না রেখে তাকে বোঝান আপনি কতটা সুখী।

    ৫. পরামর্শ দিন : কাজের চাপে যেগুলো ভুলে যান সেগুলোকে মনে করিয়ে দিন। যেমন ধরুন তাকে এটা মনে করিয়ে দিলেন, ফোনে মায়ের খোঁজ-খবর নেয়া উচিত। কিংবা তার পোর্টফোলিওতে এ বার একটু বদল আনা দরকার। তাকে জানান, কোন কোন কোম্পানিতে তিনি ইন্টারভিউ দিতে পারেন।

    ৬. ঘরের কাজেও স্বামীকে দায়িত্ব দিন : শুধু অফিস আর বাইরের কাজ নয়, সপ্তাহে অন্তত এক দিন তার ওপরই ঘরের বেশির ভাগ কাজটা ছেড়ে দিন। যেমন ধরুন দুপুরে কী খাবেন তার সিদ্ধান্ত আপনি নিন। কিন্তু রান্নার দায়িত্ব সম্পূর্ণ স্বামীকে দিন। তেমনই ঘর পরিষ্কার এবং গুছানোর কাজটাও না হয় একদিন তার ওপরই ছেড়ে দিলেন। তবে অবশ্যই তদারকি করতে ভুলবেন না।

    ৭. বদভ্যাস তাড়ান : চোখে আঙুল দিয়ে স্বামীকে তার বদভ্যাসগুলো দেখিয়ে দিন। বার বার বলা সত্ত্বেও যদি বদভ্যাস না ছাড়েন তাহলে প্রয়োজনে কড়া কথা বলতেই হবে।

    ৮. সম্মান করুন : আগেই বলেছি, সারাদিন স্বামীর ওপরে খিট খিট করা মোটেই বুদ্ধিমানের কাজ নয়। স্বামীকে নিয়ন্ত্রণ করার জন্য নিজেকে তার দ্বিগুণ নিয়ন্ত্রণ করতে হবে। খিটখিট, ভুল করলে চোখ রাঙানো বা কড়া কথা তো চলতেই থাকবে। এটা ভাবার কোনো কারণ নেই যে, আপনার সব কথা কলুর বলদের মতো স্বামী মেনে চলবেন। দিনের শেষে কিন্তু স্বামীকে এটা বোঝানো হবে যে, আপনি তাকে কতটা সম্মানের চোখে দেখেন।

    সুত্রঃpba Agency 


    স্বামীকে প্রেমে পাগল করার উপায়

    উপরে উল্লেখিত ৮ টি টিপস কাজে লাগিয়ে দেখতে পারেন আপনার স্বামীকে প্রেমে পাগল করা যায় কি না।

     স্বামীকে বশ করার দোয়া ছবি 

    স্বামীকে বশ করার সহজ উপায় (৮ টি) |স্বামীকে প্রেমে পাগল করার উপায় | স্বামীকে বশ করার দোয়া ছবি


    আমলটির উচ্চারণঃ ইন্নাল্লাহা ইউস - মিউ মাইয়া - শা ।

     আমলটি আপনি যখন তখনই করতে পারবেন । যে কোন স্থানে দাঁড়িয়ে বা বসে করতে পারবেন ।


    সর্ব প্রথমে আপনি দরুদে ইব্রাহীম ৩ বার পাঠ করবেন । তার পর আপনি চোখ বন্ধ করবেন , চোখ বন্ধ করে উক্ত আয়াতটি ১০ বার পাঠ করবেন । যখন আপনি ১০ বার পাঠ করবেন , তখন অবশ্যই যাকে বাধ্যগত করতে চাচ্ছেন তার কথা মনে মনে ভাববেন ।


    সে হতে পারে আপনার শাশুড়ি / শশুড় / স্বামী / দেওর / ননদ , যে কেউ হতে পারে । যাকে বাধ্য গত করতে চান , তখন আপনি তার কথাই মনে মনে ভাববেন । তারপর আবার ৩ বার দরুদে ইব্রাহীম পাঠ করে শেষ করবেন ।

    যখন দরুদে ইব্রাহীম পাঠ করবেন , তখন চোখ বন্ধ করতে হবে না । শুধু যখন দোয়াটি ১০ বার পাঠ করবেন , তখন চোখ বন্ধ রাখবেন এবং যাকে বাধ্যগত করবেন , শুধু তার কথা ভাববেন । এই আমলটি করার ১ ঘন্টা পর থেকে আপনি নিজেই বুঝতে পারবেন , তারা আপনার বশীভুত হয়েছে কিনা / আপনার কথা শুনছে কিনা ?

    কেউ খারাপ কাজে , খারাপ উদ্দেশ্য নিয়ে ব্যবহার করবেন না । অবশ্যই উদ্দেশ্য নিয়ে কাজটি করবেন , অবশ্যই সফল হবেন ।


    Tag:স্বামীকে বশ করার সহজ উপায় |স্বামীকে প্রেমে পাগল করার উপায় | স্বামীকে বশ করার দোয়া ছবি 

                                   
    Previous Post Next Post

      আপনার নামের অর্থ জানতে ক্লিক করুন


    আমাদের ফেসবুক পেইজে যুক্ত হতে ক্লিক করুন