ছেলেদের পটানোর সহজ উপায় (ছেলে পটানোর উপায়) | ছেলেদের প্রেমে ফেলার উপায় | ফেসবুকে ছেলেদের ইমপ্রেস করার উপায়

ছেলেদের পটানোর সহজ উপায় (ছেলে পটানোর উপায়) | ছেলেদের প্রেমে ফেলার উপায় | ফেসবুকে ছেলেদের ইমপ্রেস করার উপায়


আসছালামু আলাইকুম প্রিয় পাঠকবৃন্ধ সবাই কেমন আছেন। আসা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। বন্ধুরা আজকে আমরা তোমাদের ছেলেদের প্রেমে ফেলার উপায়- ছেলেদের পটানোর উপায় শেয়ার করবো। 


       
       

    ছেলেদের পটানোর সহজ উপায় |ছেলে পটানোর উপায়

    ছেলে পটানোর উপায়ঃ- পাঠক বন্ধুরা প্রেম করতে চায় না এমন কোন ছেলে মেয়ে খুজে পাওয়া যাবে না। আর সবার জীবনে কোন না কোন সময় প্রেম আসে। সেটা অনেকে ধরে রাখতে পারে আবার অনেকে পারে না। আবার অনেকে আছে যারা প্রিয় মানুষকে ভালোবাসার পর ও বলতে পারে না। তাই আজকে আমরা ছেলেদের প্রেমে পড়ার উপায় কিভাবে একজন ছেলেকে প্রেম করার জন্য ইমপ্রেস করা যায় মোটামুটি একটো আইডিয়া দেওয়ার চেষ্টা করবো।

    ছেলেদের প্রেমে ফেলার উপায় | ফেসবুকে ছেলেদের ইমপ্রেস করার উপায়


    ছেলের পক্ষে মেয়ে পটানোর চেয়ে মেয়ের পক্ষে ছেলে পটানো ৭০ গুন বেশি সহজ। একটু মিষ্টি হসে কথা বললেই কয়েক সেকেন্ডেই পটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। যদি তার কোন Gf না থাকে তাহলে  ১০০% পঠবে।

    ছেলেদের পটানোর আগ জেনে নিবেন  কেমন ছেলে, তার উপর ডিপেন্ড করে। তাকে কিভাবে পটাবেন।

    আপনি চাইলে একটু উড়নার এবং চোখের মুভমেন্ট ব্যাবহার করে রাস্তাঘাটের যেকোনো অ্যাভেইলেবল ছেলেকেও প্রেমে ফেলতে পারেন, আবার চেষ্টা করেও একটা আদর্শ বালকের হৃদয় হনন করতে ব্যার্থ হতে পারেন।

    একটা ভালো পড়াশোনা করা শান্ত ছেলে কখনো ধুমধাম প্রেমে পড়বে না।

    একজন ভালো ছেলে একটা শালীন ভদ্র, কম ভাষী এবং মুচকি হাসি দিতে পারা মেয়েতে বেশি ইমপ্রেস হয়, (কিছুক্ষেত্রে মেধা খুব বড় একটা অস্ত্র হিসেবে কাজ করে) এরুপ মেয়েরা রহস্যময়ী হয়, ছেলেটা রহস্য উদঘাটন করতে চাইবে। তাই বলে আবার আপনার ইগো স্কেলকে হাই লেভেলে নিয়ে যাবেন না। তাহলে কিন্তু আবার পাত্তা পাবেন না। নম্র ভদ্র লাজুক চাহনি দিয়ে তার সাথে চোখাচোখি করুন। একদম সামনে দিয়ে হাঁটাহাঁটি করবেন না।

    আবার আপনি খুব মিষ্টভাষী, খিল খিল করে হাসিতে মুক্তো ঝরাতে পারেন। আপনার কথার উপর আপনার আত্নবিশ্বাস খুব প্রবল। এনে আপনি একটু বুদ্ধিমতি। এমন হলে আপনি রকেট বয় টু পকেটলেস বয় সবার ভেতর ই খুব সুক্ষ্ম ভাবে জায়গা করে নিতে পারবেন।

    যা-ই করেন বা যেভাবে ই চান না কেন। কখনো শারীরিক উৎকর্ষতা প্রদর্শনীর মাধ্যমে কাউকে পটাতে যাবেন না। খারাল হলে আপনাকে গ্রহন করবে, তার চাহিদা ফিল হলে সরে যাবে। আর ভালো ছেলে হলে সরাসরি ইগ্নোর করবে আপনাকে।

    শারীরিক সৌন্দর্যই যে সব তা কিন্তু না। যার ভেতরটা সুন্দর, সে আপনার ভেতরের সৌন্দর্যতে মুগ্ধ হয়ে আপনার ফুলে আসবে। সুন্দর করে ফুটুন। নিজের চারপাশের মুগ্ধতার সৌরভ ছড়িয়ে দিন (নিজের মেধা, ভদ্রতা, নমনীয়তা দিয়ে)

    আজকের জন্য এ পর্যন্ত ই। লিখাটি ভালো লাগলে সামাজিক কাজে লেগে পড়ুন। প্রেম করুন, প্রেমে পড়ুন, প্রেমে বাঁধুন।

    তবে হ্যাঁ এসব করতে গিয়ে আবার নিজেকে শেষ করে দিবেন না যেন।


    Tag:ছেলেদের পটানোর সহজ উপায় (ছেলে পটানোর উপায়),  ছেলেদের প্রেমে ফেলার উপায়, ফেসবুকে ছেলেদের ইমপ্রেস করার উপায়

                                   
    Previous Post Next Post

      আপনার নামের অর্থ জানতে ক্লিক করুন


    আমাদের ফেসবুক পেইজে যুক্ত হতে ক্লিক করুন