সৌদি আরবের আকামা খরচ ২০২৪ জেনে নিন| সৌদি আরবে আকামা ফি কত | New rules for iqama renewal 2024



আসছালামু আলাইকুম প্রিয় পাঠক /পাঠিকা আপনার যদি সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত বা কাতারের মতো উপসাগরীয় কোনো দেশে কাজের ভিসা থাকেন, তাহলে কোনো ঝামেলা ছাড়াই সেখানে বসবাস ও কাজ করার জন্য আপনার একটি রেসিডেন্স পারমিট প্রয়োজন।  প্রবাসীরা শুধুমাত্র সৌদিতে বাস করতে পারবেন যদি এবং শুধুমাত্র যদি তাদের সৌদি ভাষায় IQAMA (إقامة) নামে একটি স্থানীয় বা নাগরিক অনুমতি থাকে।  এই আবাসিক পারমিটের কিছু মেয়াদ শেষ হওয়ার তারিখ এবং কাজের অ্যাক্সেস রয়েছে।  যদি মেয়াদ শেষ হয়ে যায়, তাহলে বিদেশিরা মারাত্মক সমস্যায় পড়তে পারে।  এই নিবন্ধে, আমরা 2024 সালে ইকামা পুনর্নবীকরণের সম্পূর্ণ পদ্ধতি উল্লেখ করেছি। তাছাড়া, আমরা 2024 সালের ইকামা পুনর্নবীকরণ ফিও উল্লেখ করেছি।

       
       

    সৌদি আরবের আকামা খরচ ২০২৪ | সৌদি আরবে আকামা ফি কত 


    আপনি যদি সৌদি আরবে থাকেন এবং রেসিডেন্সি রিনিউয়াল ফি 2024 সম্পর্কে জানতে চান, আমি অবশ্যই বলব যে আপনি সঠিক জায়গায় এসেছেন।  সৌদি সরকারের নতুন নিয়ম ও প্রবিধান অনুযায়ী, দুটি সম্ভাবনা সম্পূর্ণরূপে নির্ভর করে আপনার কোম্পানি বা প্রতিষ্ঠানে সৌদি কর্মচারীর সংখ্যার ওপর।

    New rules for iqama renewal 2024

    CATEGORY 1:

    আপনার যদি একজন কর্মচারী হিসাবে 50% এর কম সৌদি নাগরিক থাকে, তাহলে আপনি নিম্নলিখিত IQAMA পুনর্নবীকরণ ফি প্রবিধানের মুখোমুখি হবেন.

    TypeFees
    Iqama Renewal Fees650 SAR
    Work Permit Fees8400 SAR
    Insurance500 SAR
    Total9550 SAR

    Note: এই ফি শুধুমাত্র এক বছরের জন্য।  আপনি যদি প্রতি বছর আপনার IQAMA রিনিউ করেন তাহলে সবচেয়ে ভালো হবে।  নবায়নে দেরি করলে জরিমানা ও শাস্তির সম্মুখীন হতে হবে।  পরে, আমরা তাদের পাশাপাশি আলোচনা করব।.

    CATEGORY 2:

    আপনি যদি একজন কর্মচারী হিসাবে 50 এর বেশি সৌদি নাগরিক মানে 51%, তাহলে আপনি নিম্নলিখিত IQAMA পুনর্নবীকরণ ফি প্রবিধানের মুখোমুখি হবেন।...

    TypeFees
    Iqama Renewal Fees650 SAR
    Work Permit Fees9600 SAR
    Insurance500 SAR
    Total10800 SAR

    Note: এই ফি শুধুমাত্র এক বছরের জন্য।  আপনি যদি প্রতি বছর আপনার IQAMA পুনর্নবীকরণ করেন তবে এটি সাহায্য করবে।  নবায়নে দেরি করলে জরিমানা ও শাস্তির সম্মুখীন হতে হবে।  

    Tag:সৌদি আরবের আকামা খরচ ২০২৪,  সৌদি আরবে আকামা ফি কত,  New rules for iqama renewal 202

                                   
    Previous Post Next Post


    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com



    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com

    (সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)