সাধারণ জ্ঞান মেডি জ্ঞানকোষ Pdf Download | জয়কলি জ্ঞানকোষ বই-মেডিকেল সাধারণ জ্ঞান

সাধারণ জ্ঞান মেডি জ্ঞানকোষ Pdf Download | জয়কলি জ্ঞানকোষ


 সাধারণ জ্ঞান মেডি জ্ঞানকোষ Pdf Download | মেডি জ্ঞানকোষ pdf Download |মেডিকেল সাধারণ জ্ঞান

জয়কলির বই (মেডি জ্ঞানকোষ )

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী বন্ধুরা কেমন আছো । আসা করি সবাই ভালো আছো।শিক্ষার্থীদের জীবনের সবচেয়ে বড় যুদ্ধ হচ্ছে ভর্তি যুদ্ধ। আর কিছু দিনের মধ্যেই তোমরা ভর্তি যুদ্ধের সম্মুখীন হতে যাচ্ছ। এমন সময় তোমাদের প্রয়োজন পরিপূর্ণ প্রস্তুতি ও কার্যকরী কৌশল অবলম্বন। তাই আজকে আমি তোমাদের মাঝে এমনই একটি কৌশল নিয়ে হাজির হয়েছি যার মাধ্যমে তোমরা ভর্তি যুদ্ধের সম্পূর্ণ প্রস্তুতি অর্জন করতে সক্ষম হবে। ধৈর্য সহকারে আমাদের সম্পূর্ণ পোস্টটি পড়তে থাকো। বইটি সম্পর্কে দ্বারনা পেয়ে যাবে এবং সাথে আমরা কি জয়কলির সাধারণ জ্ঞান মেডি জ্ঞানকোষ Pdf কিছু পেইজ দেবো  ।  

সাধারণ জ্ঞান মেডি জ্ঞানকোষ Pdf Download

ভূমিকাঃ

গাইড হলো একটা সহায়ক বই।যেটা কিনা প্রত্যেক ছাএ-ছাএীর জন্য সহায়ক ভূমিকা পালন করে থাকে।যারা 2020-2021 শিক্ষাবর্ষে বিশেষ করে মেডিকেল কোর্সে ভর্তি হতে ইচ্ছুক তাদের জন্য জয়কলির মেডিকেল সেট তেমনি একসেট সহায়ক বই। জয়কলির মেডিকেল সেট এর বইগুলি সম্পূর্ন নতুন আঙ্গিকে এবং নতুন সিলেবাস অনুসরণ করে রচিত হয়েছে। 

মেডিকেল সেট এর বই এ যা যা আছেঃ

১/মেডি বায়োলজি 

২/মেডি রসায়ন 

৩/মেডি পদার্থ বিঙ্গান

৪/Medi English 

৫/মেডি ঙ্গানকোষ

৬/মেডি প্রশ্নব্যাংক

৭/মেডি মডেল টেস্ট

৮/ ডেন্টাল এইড

৯/আর্মড ফোর্সেস মেডিকেল কলেজ 

তোমরা যারা মেডিকেল ও ডেন্টাল ভর্তি পরীক্ষায় অংশগ্রহন করতে চাও তাদের জন্য জয়কলির মেডিকেল সেট এর বই ই বাজারের সেরা। MCQ ও Written মানসম্মত প্রশ্নের সমন্বয়ে যুগপৎ উপস্থাপনের দেশের একমাত্র পূর্নাঙ্গ বই জয়কলির বই। একমাত্র জয়কলির বই থেকে সকল ভর্তি পরীক্ষায় প্রায় ১০০% কমন পড়ার গ্যারান্টি প্রদান।জয়কলির বই পড়লে অন্য কোনো নোট, গাইড,লেকচার শীট কিংবা কারো সাহায্য নিতে হয় না।কোচিং বিমুখ যে সকল শিক্ষার্থী বাসায় বসে ভর্তি প্রস্তুতি নিচ্ছে তাদের একমাত্র অবলম্বন জয়কলির বই।

উপসংহারঃ

বুয়েট -মেডিকেল -বিশ্বিবদ্যালয় ভর্তির পূর্নাঙ্গ প্রস্তুতি ও নিশ্চিত চান্স প্রাপ্তির একমাত্র যাদুকরী বই-ই হচ্ছে জয়কলির বই।জয়কলির বই যেকোনো বইয়ের চেয়ে বেস্ট।সর্বোপরি জয়কলির বই বাজারের সেরা বই।

সাধারণ জ্ঞান মেডি জ্ঞানকোষ Pdf Download, মেডি জ্ঞানকোষ pdf Download

Click Here To Download    

Tag:সাধারণ জ্ঞান মেডি জ্ঞানকোষ Pdf Download, মেডি জ্ঞানকোষ pdf Download ,জয়কলি জ্ঞানকোষ,জয়কলি জ্ঞানকোষ pdf,মেডি জ্ঞানকোষ pdf download,মেডিকেল সাধারণ জ্ঞান

                                                       
Previous Post Next Post


Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com



Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com

(সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)