বাউবি এইচএসসি ফিন্যান্স,ব্যাংকিং ও বিমা ১ম পত্র বই pdf |এইচএসসি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স, ব্যাংকিং ও বিমা ১ম পত্র বই pdf

বাউবি এইচএসসি ফিন্যান্স,ব্যাংকিং ও বিমা ১ম পত্র বই pdf |এইচএসসি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স, ব্যাংকিং ও বিমা ১ম পত্র বই pdf


আসছালামু আলাইকুম প্রিয় এইচএসসি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ভাই ও বোনেরা আজ থেকে আমরা তোমাদের সকল শ্রেনীর বই নিয়ে তোমাদের মাঝে হাজির হলাম। আমাদের দেওয়া বই গুলো আপনি একটি pdf এর মাধ্যমে সম্পূর্ণ বই পড়তে পারবেন। যা আপনি অনলাইনে কোথাও পাবনে না। শুধুমাত্র আমাদের ওয়েবসাইট ছারা।

তো বন্ধুরা আজকে আমরা তোমাদের জন্য এইচএসসি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স, ব্যাংকিং ও বিমা ১ম পত্র বই pdf আকারে নিয়ে হাজির হলাম। এটির সোর্স কোড হলো ১৮৮৭ এই উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স, ব্যাংকিং ও বিমা ১ম পত্র বই pdf আকারে এক ফাইলে পড়তে পারবেন। তাহলে চলুন দেখে নেই এইচএসসি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স, ব্যাংকিং ও বিমা ১ম পত্র pdf এর সূচিপত্র।    

বাউবি এইচএসসি ফিন্যান্স,ব্যাংকিং ও বিমা ১ম পত্র বই pdf |এইচএসসি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স, ব্যাংকিং ও বিমা ১ম পত্র বই pdf|কোর্স কোড: ১৮৮৭, ফিন্যান্স, ব্যাংকিং ও বিমা প্রথমপত্র (সৃজনশীল)


ভুমিকা ও সূচিপত্র - -
ইউনিট-১ প্রাথমিক পরিচিতি
ইউনিট-২ আর্থিক বাজারের আইনগত দিকসমূহ
ইউনিট-৩ অর্থের সময় মূল্য
ইউনিট-৪ আর্থিক বিশ্লেষণ
ইউনিট-৫ স্বল্প ও মধ্যমেয়াদি অর্থায়ন
ইউনিট-৬ দীর্ঘমেয়াদি অর্থায়ন
ইউনিট-৭ মূলধন ব্যয়
ইউনিট-৮ মূলধন বাজেটিং ও বিনিয়োগ সিদ্ধান্ত
ইউনিট-৯ ঝুঁকি এবং মুনাফার হার


এইচএসসি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স, ব্যাংকিং ও বিমা ১ম পত্র বই pdf|কোর্স কোড: ১৮৮৭, ফিন্যান্স, ব্যাংকিং ও বিমা প্রথমপত্র (সৃজনশীল)


এইচএসসি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স, ব্যাংকিং ও বিমা ১ম পত্র বই pdf|কোর্স কোড: ১৮৮৭, ফিন্যান্স, ব্যাংকিং ও বিমা প্রথমপত্র (সৃজনশীল)


Click Here To Download

টাগঃবাউবি এইচএসসি ফিন্যান্স,ব্যাংকিং ও বিমা ১ম পত্র বই pdf,এইচএসসি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স, ব্যাংকিং ও বিমা ১ম পত্র বই pdf,কোর্স কোড: ১৮৮৭, ফিন্যান্স, ব্যাংকিং ও বিমা প্রথমপত্র (সৃজনশীল)
                               
Previous Post Next Post


Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com



Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com

(সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)