আর্জেন্টিনা বনাম এল সালভাদর, আন্তর্জাতিক প্রীতি ম্যাচ: লাইভ স্ট্রিমিং,কবে কখন শুরু হবে, হেড টু হেড রেকর্ড, সম্ভাব্য একাদশ

আর্জেন্টিনা বনাম এল সালভাদর, আন্তর্জাতিক প্রীতি ম্যাচ: লাইভ স্ট্রিমিং,কবে কখন শুরু হবে, হেড টু হেড রেকর্ড, সম্ভাব্য একাদশ


বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন কোপা আমেরিকা এবং প্যারিস অলিম্পিকের জন্য প্রস্তুতি অব্যাহত রেখে ফিলাডেলফিয়ায় একটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আর্জেন্টিনা এল সালভাদরের বিরুদ্ধে লড়াই করবে।

আর্জেন্টিনা তার অধিনায়ক এবং আটবারের ব্যালন ডি'অর বিজয়ী লিওনেল মেসিকে ছাড়াই থাকবে যার হ্যামস্ট্রিং ইনজুরি রয়েছে৷ “লিওনেল মেসি ইন্টার মিয়ামিতে ডানদিকের হ্যামস্ট্রিং ইনজুরির কারণে মার্কিন যুক্তরাষ্ট্রে প্রীতি ম্যাচের জন্য দলে থাকবেন না৷  ন্যাশভিলের বিরুদ্ধে খেলা,” এএফএ তার অফিসিয়াল এক্স অ্যাকাউন্টে বলেছে।

আর্জেন্টিনা দলে 20 বছরের কম বয়সী চারজন খেলোয়াড় রয়েছে। কোচ লিওনেল স্কালোনির স্কোয়াডের সবচেয়ে বড় চমক হল 19 বছর বয়সী লেফট ব্যাক এবং মিডফিল্ডার ভ্যালেন্টিন বার্কো।  তিনি দুই মাসেরও কম সময় আগে ব্রাইটনে যোগ দেন এবং ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবে প্রভাব ফেলেছেন।

বিশ্বচ্যাম্পিয়ন স্কোয়াডে থাকা বাকি তিন কিশোর ফরোয়ার্ড;  ম্যানচেস্টার ইউনাইটেডের আলেজান্দ্রো গার্নাচো, ব্রাইটনের ফ্যাকুন্ডো বুওনানোট এবং মনজার ভ্যালেন্টিন কার্বোনি।


    আর্জেন্টিনা বনাম এল সালভাদর প্রীতি ম্যাচ কবে কখন শুরু হবে? 

    আর্জেন্টিনা বনাম এল সালভাদর ইন্টারন্যাশনাল ফ্রেন্ডলি ম্যাচ ২৩ মার্চ বাংলাদেশ সময় সকাল ৬ টায় শুরু হবে।

    আর্জেন্টিনা বনাম এল সালভাদর লাইভ কিভাবে দেখবেন? 

    আর্জেন্টিনা বনাম এল সালভাদর এর লাইভ খেলাটি আপনি বাংলাদেশের কোন টিভি চ্যানেলে দেখতে পাবেন না। এই জন্য আপনাকে আমাদের দেওয়া এপ্স নামিয়ে সহজে লাইভ খেলা মোবাইল দিয়ে দেখতে পারবেন।

    আর্জেন্টিনা বনাম এল সালভাদর এর লাইভ খেলা দেখতে ক্লিক করুন 

    সম্ভাব্য একাদশ 

    আর্জেন্টিনা: এমিলিয়ানো মার্টিনেজ (জিকে), বারকো, ওটামেন্ডি, মোলিনা, রোমেরো, ডি পল, ফার্নান্দেজ, ডি মারিয়া, ম্যাক অ্যালিস্টার, লাউতারো মার্টিনেজ, আলভারেজ

    এল সালভাদর: রোমেরো (জিকে), ক্লিমাকো, ক্লেভেল, সাইব্রিয়ান, গিল, ক্রুজ, মোরেনো, মার্টিনেজ, কার্টেজেনা, বনিলা, ওর্দাজ



                                   
    Previous Post Next Post


    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com



    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com

    (সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)