ফুটবল খেলা লাইভ টিভি: সরাসরি যে কোন লাইভ ফুটবল খেলা দেখার অ্যাপস ও ওয়েবসাইট


Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com


 

ফুটবল খেলা লাইভ টিভি: সরাসরি যে কোন লাইভ ফুটবল খেলা দেখার অ্যাপস ও ওয়েবসাইট

আসছালামু আলাইকুম সম্মানিত পাঠকবৃন্দ সবাইকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। আসা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। প্রিয় পাঠকবৃন্দ আজকে আমরা তোমাদের দারুন একটি বিষয় নিয়ে হাজির হয়েছি। বন্ধুরা আমরা সবাই কম বেশি ফুটবল খেলা দেখতে পছন্দ করি। কিন্তু অনেক সময় টেলিভিশনে সেই খেলা দেখতে পারি না। যদি আমরা মোবাইল দিয়ে যে কোন ফুটবল খেলা লাইভ দেখতে পারি তাহলে কেমন হয়। আজকে আমরা সেই নিয়ম তোমাদের শেয়ার করবো কিভাবে ফ্রিতে মোবাইল দিয়ে ফুটবল খেলা সরাসরি দেখতে পারেন। আসা করি তোমাদের উপকারে আসবে।

    মোবাইল দিয়ে সরাসরি ফুটবল খেলা দেখার নিয়ম 

    বন্ধুরা মোবাইল দিয়ে আপনি দুটি নিয়মে সরাসরি যে কোন ফুটবল খেলা লাইভ দেখতে পারবেন। একটি হলো সরাসরি ওয়েবসাইটের মাধ্যমে আরেকটি হলো ফুটবল খেলা দেখার অ্যাপস নামিয়ে। নিচে আমরা দুটি নিয়ম আলোচনা করবো। আসুন দেখে নেই ফুটবল খেলা দেখার ওয়েবসাইট ও অ্যাপস।

    ফুটবল খেলা দেখার অ্যাপস

    বন্ধুরা ফুটবল খেলা দেখার অ্যাপস অনেক গুলো রয়েছে। কিন্তু ১০০% কাজ করে এমন অ্যাপস খুব কম পাওয়া যায়। আজকে আমি যে এপ্স শেয়ার করবো এটি আমি নিজে ব্যবহার করে থাকি যার মাধ্যমে আমি সকল প্রকার ফুটবল খেলা লাইভ দেখে থাকি। আসা করি এই এপ্স নামিয়ে আপনি সহজে সকল ফুটবল খেলা লাইভ দেখতে পারবেন। বন্ধুরা এই এপ্সের নামে অনেক এপ্স রয়েছে তাই আমি যে লিংক দেবো এই লিংকের মাধ্যমে আপনাকে ডাউনলোড করতে হবে তাহলে সঠিক এপ্স পাবেন।

    Live Football TV HD new version

     Name
    Football Live HD
    Size
     12 MB
    File      Apk
    LinkClick Here To Download 


    এপ্সটি ডাউনলোড করে লিগের খেলা হলে কোন লিগের খেলা দেখবেন সেটির উপর ক্লিক করবেন। বিজ্ঞাপন আসলে অপেক্ষা করে বেক বাটনে ক্লিক করে আগের জায়গায় ফিরে আসবে। আর যদি ফ্রেন্ডলি ম্যাচ হয় তাহলে ফ্রেন্ডলি ক্যাটেগরি দেখতে পাবেন ক্লিক করে লাইভ খেলা সময় অনুযায়ী উপভোগ করতে পারবেন।

    ফুটবল খেলা দেখার ওয়েবসাইট 

    বন্ধুরা আপনি চাইলে ওয়েবসাইটের মাধ্যমে সরাসরি লাইভ খেলা উপভোগ করতে পারবেন। এই জন্য আপনাকে আপনার মোবাইল ফোন বা ডেস্কটপ এর ক্রোম ব্রাউজার ওপেন করে নিচের লিংকে ডুকলে সরাসরি প্রতিদিনের খেলার তালিকা দেখতে পাবেন এবং সময় মত ডুকে লাইভ দেখতে পারবেন। 

    Live Website. 

    https://live.shoot-yalla.tv

    Tag:ফুটবল খেলা লাইভ টিভি, সরাসরি যে কোন লাইভ ফুটবল খেলা দেখার অ্যাপস ও ওয়েবসাইট 


    Any business enquiry contact us

    Email:-Educationblog24.com@gmail.com

    (সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদেরGoogle News,FacebookএবংTelegram পেজ)


                                   
    Previous Post Next Post