হজ্জ কবে থেকে শুরু ২০২৩ | হজ্জের খরচ ২০২৩ | হাজ্জ ২০২৩

হজ্জ কবে থেকে শুরু ২০২২ | হজ্জের খরচ ২০২২   | হাজ্জ ২০২২


আসছালামু আলাইকুম প্রিয় দ্বীনি ভাই ও বোনেরা আজকে আমরা এই পোস্টে তোমাদের হজ্জ কবে থেকে শুরু ২০২ -হজ্জের খরচ ২০২কত এই নিয়ে আলোচনা করবো। আসা করি তোমরা যারা এই হজ্জ কবে থেকে শুরু ২০২ -হজ্জের খরচ ২০২ এটি জানতে চাচ্ছেন সঠিক উত্তর এখানে পেয়ে যাবেন।

       
       

    হজ্জ কবে থেকে শুরু ২০২


    আরবি মাসের ১৪৪৩ হিজরি সনের ৯ জিলহজ্জ সৌদি আরবে পবিত্র হজ্জ অনুষ্ঠিত হবে। এবং ইংরেজি ১ জুলাই ২০২৩ পবিত্র হজ্জ অনুষ্ঠিত হবে।

    নোটঃ- চাঁদ দেখার উপর নির্ভরশীল।

    হজ্জের খরচ ২০২

    বেসরকারি ব্যবস্থাপনা হজ এজেন্সিজ অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (হাব) হজ্জ প্যাকেজ ঘোষণা অনুযায়ী কোরবানির খরচ ব্যতীত হজ প্যাকেজের খরচ পড়বে ৪ লাখ ৬৩ হাজার ৭৪৪ টাকা। হাব জানিয়েছে, প্যাকেজ ঘোষণার পর রাজকীয় সৌদি সরকার কর্তৃক অতিরিক্ত কোনো ফি আরোপ করা হলে, তা প্যাকেজ মূল্য হিসেবে গণ্য হবে এবং হজযাত্রীকে পরিশোধ করতে হবে।  এই প্যাকেজটির নাম রাখা হয়েছে "সাধারণ প্যাকেজ"। এর আওতায় হজযাত্রীদের পবিত্র হারাম শরিফের বাইরের চত্বরের সীমানার ১ হাজার থেকে ১ হাজার ৫০০ মিটার দূরত্বে আবাসনের ব্যবস্থা করা হবে।
    আর সরকারি ব্যবস্থাপনায় হজ গমনইচ্ছুক প্রত্যেহ যাত্রীর জন্য প্যাকেজ -১ মোট খরচ ৫,২৭,৩৪০ ০০)(পাচঁ লক্ষ সাতাশ হাজার তিনশন চল্লিশ টাকা) নির্ধারণ করা হয়েছে।

    হাজ্জ ২০২৩

    Tag: হজ্জ কবে থেকে শুরু ২০২৩,  হজ্জের খরচ ২০২৩, হাজ্জ ২০২

                                   
    Previous Post Next Post


    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com



    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com

    (সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)