lol এর পূর্ণরূপ কি | lol Full Meaning

lol এর পূর্ণরুপ কি,lol Full Meaning,lol এর সম্পূর্ণরুপ কি।

আসসালামুআলাইকুম  Educationblog.Com এ আপনাদের সবাইকে স্বাগতম। 

আশা করি আল্লাহুর অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমরাও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।

প্রিয় বন্ধুরা আপনারা অনেকেই অনেক ভাবে  lol এর পূর্ণরূপ কি,lol Full Meaning খোঁজাখুজি করছেন। কিন্তু মনের মতো কোন lol এর পূর্ণরূপ কি,lol Full Meaning পাচ্ছেন না। তাদের জন্য আজকে আমাদের এই পোস্ট টা করা। আশা করি এই পোস্ট দ্বারা আমরা আপনাদের অনেক উপকার করতে পারবো। 

আমরা আজকের এই পোস্টের মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করবো lol এর পূর্ণরূপ কি,lol Full Meaning পুরো পোস্ট টা দেখলে আশা করি আপনারা আপনাদের প্রয়োজনীয় lol এর পূর্ণরূপ কি,lol Full Meaning পাবেন।  ধন্যবাদ।

lol এর পূর্ণরূপ কি | lol Full Meaning 

lol এর পূর্ণরূপ কি,lol Full Meaning অনলাইন স্ল্যাং শব্দটি-জোরে হাসতে-এর জন্য সংক্ষিপ্ত-এখন এত ব্যাপকভাবে ব্যবহৃত হয় যে মার্চ মাসে এটি অক্সফোর্ড ইংরেজি অভিধান দ্বারা স্বীকৃত হয়-যাইহোক-আমরা সবাই একই স্তোত্রের শীট থেকে লোল,ইন করছি না.lol এর পূর্ণরূপ কি,lol Full Meaning আমাদের সবারই জানা প্রয়োজন।তাহলে আসুন জেনে নিই.lol এর পূর্ণরূপ কি,lol Full Meaning ধন্যবাদ।

👉 lol এর পূর্ণরূপ কি,lol Full Meaning - laughing out loud.

lol এর পূর্ণরুপ কি,lol Full Meaning,lol এর সম্পূর্ণরুপ কি।

👉 আশা করি আমাদের lol এর পূর্ণরূপ কি,lol Full Meaning পোস্টটি আপনাদের ভাল লেগেছে,যদি ভাল লেগেই থাকে তাহলে আপনার বন্ধুদের সাথে অবশ্যই শেয়ার করবেন।আর আমাদের Educationblog24 সাইটটি ফলো করে রাখুন সঠিক ও্ নির্ভূল যে কোন তথ্য পাওয়ার জন্য।ভাল থাকবেন সবাই।

Tags: lol এর পূর্ণরুপ কি,lol Full Meaning,lol এর সম্পূর্ণরুপ কি।
                               
Previous Post Next Post
আমাদের ফেসবুক পেইজে যুক্ত হতে ক্লিক করুন