নিউমারোলজি সংখ্যা-সৌভাগ্যের চাবিকাঠি Pdf Download | নিউমারোলজি সংখ্যা PDF

সৌভাগ্যের চাবিকাঠি 

গণিতে স্লাইড রুল যেমন কার্যকরী , ভাগ্যনির্মাণে সংখ্যা জ্যোতিষও তেমনি ফলপ্রসূ । গাণিতিক হিসাব যেমন স্লাইড রুল দ্বারা সহজে সম্পন্ন করা যায় , তেমনি সহজে সংখ্যা জ্যোতিষ বা নিউমরােলজির প্রয়ােগের মাধ্যমে ভাগ্যের হিসাবনিকাশ করা যায় । আপাত নিরীহ সংখ্যার প্রয়ােগ করে নিজেকে যেমন জানা যায় , তেমনি জানা যায় পরিচিতদের । বাধা ও প্রতিকূলতা যেমন কমিয়ে আনা যায় , তেমনি সংখ্যা প্রয়োগ করে সাফল্য আর সম্ভাবনা সৃষ্টি করা যায় । পরিকল্পিত প্রয়ােগের মাধ্যমে সংখ্যাকেই ব্যবহার করা যায় সৌভাগ্যের চাবিকাঠি রূপে।

সৌভাগ্যের স্বর্ণদ্বার উন্মােচনে সংখ্যার প্রয়ােগ খুবই সহজ । এই সহজ প্রয়ােগযােগ্যতার ফলেই জ্যোতিষ বিজ্ঞানের অন্যান্য শাখার চেয়ে সংখ্যা জ্যোতিষ বা নিউমারােলজি বেশি জনপ্রিয়তা অর্জনে সক্ষম হয়েছে । সংখ্যা জ্যোতিষের আলােকে প্রত্যেকের রয়েছে তিনটি সংখ্যা । জন্মসংখ্যা , কর্মসংখ্যা ও নামসংখ্যা । জন্মসংখ্যা নির্দেশ করে চরিত্রবৈশিষ্ট্য ও ঝোঁক - প্রবণতা , স্বাভাবিক শুভাশুভ । কর্মসংখ্যা নির্দেশ করে পেশা ও কর্ম । তাই জন্ম ও কর্মসংখ্যার সমন্বিত প্রয়ােগ জীবনকে করে তােলে বর্ণাঢ্য ও গতিময় । জন্মসংখ্যা ও কর্মসংখ্যা অধ্যায়ে এ ব্যাপারে রয়েছে সুস্পষ্ট দিক - নির্দেশনা ।

সংখ্যা জ্যোতিষের এক অপার বিস্ময় ট্যারট কার্ড । ট্যারট কার্ড বিশ্লেষণের মাধ্যমে বােঝা যায় প্রতিটি নামের নিগূঢ় ইঙ্গিত । নামের প্রতিটি যৌগিক সংখ্যা , মৌলিক সংখ্যা ও নামসংখ্যার মাঝেই সুপ্ত রয়েছে অমােঘ নিয়তি । এই অমােঘ নিয়তিকে বুঝতে পারলেই নিয়তিকে অতিক্রম করা সহজ হবে সবার জন্যে । 

জীবনে নামের এই গুরুত্বের কারণেই হযরত মুহাম্মদ ( স ) একটি সুন্দর নাম রাখাকে সন্তানের প্রতি পিতামাতার চারটি ফরজ বা অবশ্য পালনীয় কর্তব্যের অন্তর্ভুক্ত করেছেন । কিন্তু সন্তানের জন্যে একটি সুন্দর নাম রাখতেও ব্যর্থ হয়েছেন বহু অভিভাবক । আর যারা সুন্দর নাম রাখতে সক্ষম হয়েছেন , তাদের বেশিরভাগই আবার ব্যর্থ হয়েছেন সে - নামের ব্যবহারিক প্রয়ােগে । অর্থাৎ সুন্দর ভালাে নাম রেখেছেন ঠিকই , তবে সন্তানকে ডাকার সময় ডাকেন অর্থহীন ডাকনামে । যেমন , ভালাে নাম হয়তাে মহিউদ্দীন আহমেদ কিন্তু ডাকেন পন্টু বা বন্টু নামে । ভালাে নাম হাকিম শাহরিয়ার , ডাকেন চিংকু বা টিংকু নামে । অথবা ফারহানা শামসকে ডাকেন ফারু , গুজিবুড়ি , পিতু , নিতু , টিনি , নিনি নামে । এই অর্থহীন ডাকনামের অশুভ স্পন্দন অনেক ক্ষেত্রেই ব্যর্থ করে দিতে পারে সন্তানের জীবনকে । তাই নাম একটাই হওয়া উচিত । ভালাে নামের প্রথম বা শেষ অংশ ব্যবহার করা উচিত ডাকনাম রূপে । নামের অশুভ প্রভাব দূর করে নামসংখ্যাকে জন্মসংখ্যা বা কর্মসংখ্যার সাথে সাযুজ্যপূর্ণ করার পথনির্দেশনা রয়েছে নাম নিয়তির লিখন ও ট্যারট কার্ড অধ্যায়ে ।

জন্ম , কর্ম ও নামসংখ্যার মধ্যে সাযুজ্য সৃষ্টি হলেই সংখ্যার অন্তর্নিহিত ফলপ্রসূ স্পন্দন উপলব্ধি করা সম্ভব । সংখ্যার এই অন্তর্নিহিত স্পন্দনকে কর্ম , পেশা , প্রেম , বিয়ে , বন্ধুত্ব , অর্থ , স্বাস্থ্য ও দৈনন্দিন কাজে প্রয়ােগ করতে পারলেই জীবনে সৃষ্টি হয় এক অপূর্ব ছন্দ । এই ছন্দ একের পর এক সাফল্যের ছন্দ । এই ছন্দের তালে তালে যে - কেউ পৌঁছে যেতে পারেন সৌভাগ্যের স্বর্ণশিখরে ।

এই রকম আরো অসংখ্য অধ্যায় দিয়ে সাজানো হয়েছে নিউমারোলজি সংখ্যা বইটি চাইলে আপনি Pdf ফাইল ডাউনলোড করে পড়তে পারেন। 

নিউমারোলজি সংখ্যা-সৌভাগ্যের চাবিকাঠি Pdf Download | নিউমারোলজি সংখ্যা PDF

নাম : নিউমারোলজি সংখ্যা : সৌভাগ্যের চাবিকাঠি
লেখক: মহাজাতক
প্রকাশনী: : সেবা প্রকাশনী
পৃষ্ঠা সংখ্যা : 116
PDF Size: 3 MB
ক্যাটাগরি :আত্ম-উন্নয়ন ও মেডিটেশন

নিউমারোলজি সংখ্যা-সৌভাগ্যের চাবিকাঠি Pdf Download

নিউমারোলজি সংখ্যা-সৌভাগ্যের চাবিকাঠি Pdf Download


Click Here To Download    

Tag:নিউমারোলজি সংখ্যা-সৌভাগ্যের চাবিকাঠি Pdf Download, নিউমারোলজি সংখ্যা PDF,মহাজাতক বই Pdf,সৌভাগ্যের চাবিকাঠি Pdf

0/Post a Comment/Comments

Previous Post Next Post