নেইমার কবে মাঠে নামবে ২০২৩-২৪ (ইঞ্জুরি আপডেট) - কোপা আমেরিকা ২০২৪ কি খেলতে পারবেন?

নেইমার কবে মাঠে ফিরবেন ২০২৩-২৪ (ইঞ্জুরি আপডেট) - কোপা আমেরিকা ২০২৪ কি খেলতে পারবেন?
Pic: Collect 


নেইমারের ক্যারিয়ার মানেই ইঞ্জুরি নিউজ। এই পর্যন্ত সকল ফুটবলার থেকে সব চেয়ে বেশি ইঞ্জুরি নিয়ে মাঠের বাহিরে ছিলেন নেইমার জুনিয়র। তারপর ও সকল দর্শকের ভালোবার পাত্র নেইমার। গত ১৭ অক্টোবর উরুগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচের ৪৪তম মিনিটে চোট পান নেইমার।উরুগুয়ে মিডফিল্ডার নিকোলাস দে লা ক্রুজের সঙ্গে বল দখলের লড়াইয়ের এক পর্যায়ে ধাক্কা খেয়ে পড়ে যান নেইমার। ব্যথায় মাঠে শুয়েই কাতরাতে থাকেন নেইমার। মাঠে প্রাথমিক চিকিৎসা দিলেও তাতে কোনো লাভ হয়নি। শেষ পর্যন্ত স্ট্রেচারে করে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন তিনি। ব্রাজিলের মেডিকেল টিমের পর্যবেক্ষণ শেষে পরদিনই জানানো হয়, অস্ত্রোপচারে যেতে হবে নেইমারকে। তাই গত ২ নভেম্বর বৃহ:বার সফল ভাবে অস্ত্রোপচার করা হয়েছে বলে যানা গেছে। এই জন্য অনেকে নেইমার কবে মাঠে ফিরতে পারেন। নেইমার কি কোপা আমেরিকা ২০২৪ খেলতে পারবেন এইসব বিষয় জানতে চাচ্ছেন। তাই আজকের আমাদের এই আর্টিকেল। আসা করি বিস্তারিত আর্টিকেল পড়লে সকল তথ্য পেয়ে যাবেন।

    নেইমার কবে মাঠে ফিরবেন ২০২৩-২৪

    ব্রাজিলের এই তারকা ফরোয়ার্ড কবে নাগাদ মাঠে ফিরতে পারবেন, তা এখনও নিশ্চিত নয়। ধারণা করা হচ্ছে, অন্তত চার-পাঁচ মাস মাঠের বাইরে থাকতে হতে পারে তাকে। সঠিক তারিখ আপডেট আসলে আমরা জানি দেবো।

    কোপা আমেরিকা ২০২৪ কি খেলতে পারবেন?

    ২০২৪ সালের কোপা আমেরিকা যুক্তরাষ্ট্রে টুর্নামেন্টটি শুরু হবে আগামী বছরের জুনে। ২০ জুন থেকে শুরু হয়ে টুর্নামেন্ট চলবে ১৪ জুলাই পর্যন্ত। ব্রাজিল ফুটবল ফেডারেশনের চিকিৎসকরা ধারণা করছেন যে আগামী কোপা আমেরিকার আগে সুস্থ হবেন নেইমার।

    Tag:নেইমার কবে মাঠে ফিরবেন ২০২৩-২৪ (ইঞ্জুরি আপডেট) - কোপা আমেরিকা ২০২৪ কি খেলতে পারবেন?

                                   
    Previous Post Next Post


    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com



    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com

    (সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)