স্ত্রীর যোনিতে মুখ দেয়া কি হারাম



আসছালামু আলাইকুম সম্মানিত পাঠকবৃন্দ সবাইকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। প্রিয় পাঠক আজকে আমরা গুরুত্বপূর্ণ একটি প্রশ্নের উত্তর নিয়ে হাজির হয়েছি। যেটা জানা বর্তমান সময়ে আমাদের সবার জন্য জরুরি। ডিজিটাল এই যুগে মানুষ মোবাইলে ভিবিন্ন রকম এডাল্ট ভিডিও দেখে যৌ*ন মিল*নের ভিবিন্ন পদ্ধতি শিখতেছে। যা দেখে সাধারন মানুষ এইসব পদ্ধতি সম্পর্কে জানতে চাচ্ছেন। এর মধ্যে থেকে গুরুত্বপূর্ণ একটি প্রশ্ন হলো স্ত্রীর যো**নিতে মুখ দেয়া কি হারাম । যদিও স্বামী স্ত্রীর জন্য বৈধ কিন্তু স্ত্রীর যো*নিতে মুখ দেয়া কি হারাম আসুন জেনে নেই।

   
       

    স্ত্রীর যো**নিতে মুখ দেয়া কি হারাম

    উত্তর : মুখ-মৈথুন যেমন রুচি ও প্রকৃতি বিরোধী, তেমনি স্ত্রীর যো**নিতে মুখ দেওয়া বিকৃত প্রকৃতির মানুষের কাজ। আর তা বৈধ হতে পারে না। কারণ :-

    স্বামী-স্ত্রী পরস্পরের ল*জ্জাস্থান মুখে দেয়া প্রসঙ্গে।  এ ক্ষেত্রে নিষিদ্ধতার ব্যাপারে কোরআন হাদিসে স্পষ্ট কোনো বক্তব্য পাওয়া যায় না বিধায় বিষয়টিকে অকাট্য হারাম বলার সুযোগ নেই। তবে এর মাঝে ইসলামী শিষ্টাচার-বহির্ভূত কিছু দিক রয়েছে। যেমন,

    ১. ল*জ্জাস্থান থেকে নির্গত নাপাক (বী*র্য, ম*যি ইত্যাদি) জিহ্বা, মুখ ইত্যাদিতে লাগবে। আর জরুরত ছাড়া নাপাক স্পর্শ করাকে ফকিহগণ বৈধ মনে করেন না।

    ২. মানুষের শরীরের সবচে’ সম্মানিত অঙ্গ হলো চেহারা। আর ল*জ্জাস্থান হলো নাপাকির জায়গা। সুতরাং সম্মানিত জায়গাকে নাপাকির জায়গায় স্পর্শ করানো অবশ্যই নিন্দনীয়।

    ৩. মুখ দ্বারা আল্লাহর কালাম তিলাওয়াত করা হয়, যিকির করা হয়। এই মুখে নাপাক লাগানো এবং নাপাকির স্থান চুমো দেয়া করা বড় গর্হিত কাজ।

    ৪. মুখের অনেক জীবাণু ল*জ্জাস্থানে রোগ সংক্রামণের কারণ হয়ে দাঁড়ায়। তাছাড়া ল*জ্জাস্থানের জীবাণু মুখে এবং মুখের ভায়া হয়ে ভেতরে রোগ সংক্রামণ করার আশংকা থাকে। দুর্ঘটনাবশত ধারালো দাঁতও বিপদের কারণ হয়ে দাঁড়াতে পারে।

    মা আয়েশা সিদ্দিকা (রাঃ) বলেছেনঃ নবী করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম তিনি আমার ল**জ্জাস্থান দেখেন নি এবং আমিও নবী করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের ল*জ্জাস্থান দেখেনি।

    তাছাড়া নবী করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম নিষেধ করেছেন লজ্জা**স্থানে না তাকাতে। কেননা তাতে নাকী চোখের জ্যোতি কমে যায়। (এ হাদীসে কতটুকু সত্য তা আমার জানার বাহিরে। অনেক আলেম এ নিয়ে ভিন্ন মত পোষণ করেছেন। তবে নিচে এ নিয়ে আমার মত প্রকাশ করলাম।

    দ্বিতীয়ত: যৌ**নাঙ্গতে মুখ লাগানো এটি একটি পশুভিক্তিক আচরণ। যৌ**নাঙ্গতে মুখ লাগানো এটা সভ্য মানুষের আচরণ হতে পারেনা। পুশুদের হাত নেই বলেই তার সঙ্গীনিকে মুখ দ্বারা উত্তেজিত করে। কিন্তু আপনার তো হাত আছে। আপনার হাত থাকতে কেনো আপনি (পুরুষ ও নারী) কেনো যৌনাঙ্গতে মুখ লাগিয়ে আপনার সঙ্গীনিকে উত্তেজিত করবেন?? আমার জানা মতে পুশুরাও তো যৌ**নাঙ্গতে মুখ লাগায় না। তবে আপনি কেনো সৃষ্টির সেরা হয়ে যৌ**নাঙ্গতে মুখ লাগাবেন?

    এটা তো প্রসাবের রাস্তা। আপনি কি যে পাত্রে প্রসাব করেন সে পাত্রে কি খাদ্য রেখে খাবেন? আপনার রুচিতে হলে খেতে পারেন আমার তাতে কোনো আপত্তি নেই। 

    আসা করি উত্তরটা পেয়ে গেছেন।

    Tag:স্ত্রীর যো**নিতে মুখ দেয়া কি হারাম

                                   
    Previous Post Next Post


    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com



    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com

    (সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)