সৌদি আরব সফরের জন্য পিএসজি নিষিদ্ধ লিওনেল মেসি



ক্লাবের অনুমতি ছাড়া সৌদি আরব সফরে যাওয়ার জন্য লিওনেল মেসিকে প্যারিস সেন্ট জার্মেই দুই সাপ্তাহের জন্য সাময়িক বরখাস্ত করেছে,এবং তাকে জরিমানা ও করেছে পিএসজি। 

সৌদি আরব যাওয়ার আগে পিএসজি রবিবার লরিয়েন্টের কাছে ৩-১ গোলে বিস্ময়কর হারের পরে, মরসুমে পাঁচটি খেলা বাকি থাকতে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা মার্সেইয়ের উপরে পাঁচ পয়েন্টের লিড নিয়ে চলে যায়।  পুরো ম্যাচ খেলেছেন মেসি।

 পিএসজি কোচ ক্রিস্টোফ গাল্টিয়ার তার খেলোয়াড়দের দুই দিনের ছুটি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন — সোম ও মঙ্গলবার — যদি তারা লরিয়েন্টকে হারায়।  পরিবর্তে, দলটি সোমবার অনুশীলন করেছিল এবং মঙ্গলবার ছুটি ছিল।

৩৫ বছর বয়সী লিওনেল মেসি বাণিজ্যিক কাজেই সৌদি আরবে যাওয়ার জন্য অনুমতি চেয়েছিলেন, কিন্তু সেটি নাকচ করা হয়।

বর্তমানে সৌদি আরবের পর্যটন দূত হিসাবে কাজ করছেন লিওনেল মেসি। সেই চুক্তির আওতায় দায়িত্ব পালনের জন্যই তিনি সৌদি আরবে গিয়েছিলেন।

 এই ফরোয়ার্ড দুই বছর আগে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দিয়েছিলেন এই আশায় যে তিনি দলকে একটি অধরা চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা নিয়ে যেতে পারবেন।  পরিবর্তে, কাতারি সমর্থিত ক্লাবটি টানা মৌসুমে রাউন্ড অফ ১৬ থেকে বাদ পড়েছিল।

 তিনি পরবর্তী কোথায় খেলবেন তা নিয়ে জল্পনা চলছে, বিশেষ করে পিএসজির সাথে চুক্তির আলোচনা ভেঙ্গে যাওয়ার খবরের পরে।  দলের অসামঞ্জস্যপূর্ণ প্রচারণার মধ্যেও কিছু পিএসজি সমর্থক মেসিকে বকা দিয়েছে। পিএসজিতে মেসির ক্যারিয়ার শেষ হতে চলেছে। এটা পরিষ্কার যে, তারা আর মেসির চুক্তি নবায়ন করতে চায় না।

বিশ্বকাপ বিজয়ী এই ফুটবল তারকার সঙ্গে পিএসজির দু বছরের চুক্তি রয়েছে, যা এই গ্রীষ্মেই শেষ হয়ে যাবে।


                               
Previous Post Next Post


Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com



Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com

(সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)