মিল্ক শেক এর উপকারিতা ও অপকারিতা | মিল্ক শেক খাওয়ার নিয়ম |ওয়েট গেইন মিল্ক শেক এর দাম কত ২০২৪ -মিল্ক শেক খেলে কি ওজন বাড়ে

 


আসছালামু আলাইকুম সম্মানিত পাঠকবৃন্দ সবাইকে আমাদের Educationblog24.com এ স্বাগতম। আসা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। প্রিয় পাঠক আজকে আমরা গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে আলোচনা করতে যাচ্ছি এবং প্রমান সহ আলোচনা করবো। যাতে কেউ প্রতারিত না হন।আসা করি আবার উপকারে আসবে।

বন্ধুরা মাহে রমজানের শুরু থেকে নিয়ে এখন পর্যন্ত, আমরা যারা ফেসবুক ব্যবহার করতেছি সবাই ফেসবুকে ডুকলেই একটি বিজ্ঞাপন দেখতে পাই দ্রুত ওজন বৃদ্ধি করার মিল্কশেখ। আসলে এই মিল্কশেখ কি কাজ করে? নাকি ভূয়া এটা নিয়ে মূলত আমাদের এই আর্টিকেল।


   
       

    মিল্ক শেক এর উপকারিতা

    যারা এটি বিক্রি করে তাদের ভাষ্যমতে:-

    • এটি আপনার শরীরের ভিটামিন ও ক্যালশিয়ামের ঘাটতি পূরণ করবে।
    • প্রচুর পরিমাণে এনার্জির জোগান দিবে।
    • এটি বাংলাদেশ সাইন্স ল্যাব অনুমোদিত। সম্পূর্ণ সাইড-ইফেক্ট মুক্ত, ১০০% কার্যকরি ফুড সাপ্লিমেন্ট।
    • খাওয়ার রুচি বাড়াবে, ভালো ঘুম হবে, মানসিক প্রশান্তি আসবে।
    • স্থায়ি ভাবে সাস্থের উন্নতি ঘটাবে।

    মিল্ক শেক খাওয়ার নিয়ম

    মিল্ক শেক খাওয়ার নিয়ম রাতে ঘুমানোর আগে এক গ্লাস গরম দুধের সাথে এক চা চামচ মিল্প শেক ভালো করে নারিয়ে খেয়ে নিবেন।

    ওয়েট গেইন মিল্ক শেক এর দাম কত

    ওয়েট গেইন মিল্ক শেখ এর দাম ফেসবুকে একেক পেইজ একেক রকম দামে বিক্রি করতেছে। তবে এটি ১০০০ থেকে ১৫০০ টাকার ভিতর পেয়ে যাবেন।

    মিল্ক শেক খেলে কি ওজন বাড়ে

    এখন হচ্ছে গুরুত্বপূর্ণ একটি প্রশ্ন মিল্ক শেক খেলে কি ওজন বাড়ে? আমি নিজে একটা মিল্ক শেক নিয়েছি এবং খাচ্ছি এই পর্যন্ত কোন ফলাফল পাই নি এবং কোন পার্শ্বপ্রতিক্রিয়া ও পাই নি। এটা খাওয়ার পর ১% ও ফলাফল পাই নি। এবং অনেকের সাথে যোগাযোগ করেছি যারা এটা খেয়েছে তারা ও কোন ফলাফল পায় নি।

    অনেকের fb তে কমেন্ট দেখেছি অনেকে নিয়েছে কিন্তু কোন ফলাফল পায় নি। 

    নোট:- সতর্ক থাকবেন কোন পেইজের কমেন্ট দেখে প্রোডাক্ট কিনবেন না, যত কমেন্ট দেখেন সব গুলো তাদের ভূয়া কমেন্ট এইসব কমেন্ট করানো হয়েছে। লক্ষ রাখবেন এই সব কমেন্ট দেখার পর পেইজে ঘুরে আসবেন দেখবেন পেইজের লাইক সংখ্যা একদম কম যা কমেন্টের সাথে মিল নাই। এবং আরেকটি বিষয় দেখবেন ভালো যত কমেন্ট করা হয়েছে সব গুলো কমেন্ট একি টাইমে একি সময় করা হয়েছে। নিচে প্রমান সহ কিছু Screenshot দিচ্ছি। দেখে নিন।












    Tag;মিল্ক শেক খাওয়ার নিয়ম,মিল্ক শেক এর দাম,মিল্ক শেক, মিল্ক শেক এর দাম কত,মিল্ক শেক প্রাইস,মিল্ক শেক প্রাইস বাংলাদেশ, মিল্ক শেক দাম কত মিল্ক শেখ,,মিল্ক শেক সাপ্লিমেন্ট,মিল্ক শেক পাউডার,মিল্ক শেক খেলে কি হয়,মিল্ক শেক বানানোর উপায়,মিল্ক শেক কিভাবে বানাতে হয়

                                   
    Previous Post Next Post


    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com



    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com

    (সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)