পাঠান বক্স অফিস কালেকশন | পাঠান ছবি,মুভি

পাঠান বক্স অফিস কালেকশন | পাঠান ছবি,মুভি


বক্স অফিসে মুক্তি পেয়েছে বলিউড অভিনেতা শাহরুখ খানের ছবি 'পাঠান'।  ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন এই ছবির জন্য।  চার বছর পর এই ছবিতে ফিরছেন কিং খান।  টিকিট বুক করার সময় অনেকে জানতে পেরেছিলাম যে ভক্তরা সিদ্ধার্থ আনন্দ পরিচালিত 'পাঠান' দেখতে কত উত্তেজিত।  সকাল ৬টায় ছবিটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন নির্মাতারা।  এখন ছবিটি মুক্তির পর উদ্বোধনী দিনের বক্স অফিস কালেকশন জানতে আগ্রহী ভক্তরা।  


খবরে বলা হয়েছে, 'পাঠান' ছবিটি উদ্বোধনী দিনে 54 কোটি রুপি সংগ্রহ করেছে। এবং ২য় দিনে ৩১ কোটি রুপি সংগ্রহ করেছে।  পাঠান নিজেই অগ্রিম বুকিং করে ৫০ কোটির বেশি সংগ্রহ করেছিলেন।  অনেক সংগঠন 'পাঠান' সিনেমার বিরুদ্ধে তাদের প্রতিবাদ নথিভুক্ত করেছে এবং এটি বয়কটের প্রচারণাও শুরু করেছে।  যার পরিপ্রেক্ষিতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে পুলিশ।  দর্শকদের উত্তেজনা দেখে ভারতজুড়ে ছবিটির 300 টিরও বেশি শো বাড়ানো হয়েছে।  বিষয়টি সত্যিই অবাক করার মতো। 


হিন্দি, তামিল এবং তেলেগু সংস্করণের মোট স্ক্রীনের সংখ্যা বিশ্বব্যাপী 8000 স্ক্রীন।  দেশীয় - 5,500 স্ক্রীন, আন্তর্জাতিক - 2,500 স্ক্রীন। বন্ধুরা এই ছবিতে  দীপিকা পাদুকোন এই ছবিতে একজন বিশেষ এজেন্টের ভূমিকায় অভিনয় করছেন, যিনি শাহরুখ খানের সাথে দেশকে রক্ষা করছেন।  দীপিকা পাদুকোন ও শাহরুখ খানের জুটি খুব পছন্দের।  এই ছবির মাধ্যমে, শাহরুখ 4 বছর পর চলচ্চিত্রে ফিরছেন, এর আগে তাকে 2018 সালের 'জিরো' ছবিতে দেখা গিয়েছিল। 'পাঠান' ছবিটি মুক্তি পেয়েছে 25 জানুয়ারি 2023-এ।

                               
Previous Post Next Post
আমাদের ফেসবুক পেইজে যুক্ত হতে ক্লিক করুন