আর্জেন্টিনা বনাম অষ্ট্রেলিয়া ২০২২ লাইভ,রেকর্ড ও পরিসংখ্যান | Argentina vs Australia head to-head record |আর্জেন্টিনা বনাম অষ্ট্রেলিয়া ২য় রাউন্ড খেলা কবে,কখন

 

আর্জেন্টিনা বনাম অষ্ট্রেলিয়া ২০২২ লাইভ,রেকর্ড ও পরিসংখ্যান | Argentina vs Australia head to-head record |আর্জেন্টিনা বনাম অষ্ট্রেলিয়া ২য় রাউন্ড খেলা কবে,কখন

৩ ডিসেম্বর থেকে কাতার বিশ্বকাপ ২০২২ এর রাউন্ড অফ ১৬ এর খেলা শুরু হবে। এবং ৪ ডিসেম্বর রাত ১ টায় আর্জেন্টিনা বনাম অষ্ট্রেলিয়ার রাউন্ড ১৬ এর খেলাটি অনুষ্ঠিত হবে আহমেদ বিন আলি স্টেডিয়ামে । তাই আজকে আমরা আর্জেন্টিনা বনাম অষ্ট্রেলিয়া পরিসংখ্যান দেখার চেষ্টা করবো। 

বন্ধুরা যদি আমরা অতীতের দিকে লক্ষ করি তাহলে আর্জেন্টিনা সাথে অষ্ট্রেলিয়ার এই পর্যন্ত ৭ বার মুখোমুখি হয়েছে। ৫ বার আর্জেন্টিনা জিতেছে ১ বার অষ্ট্রেলিয়া আর ১ বার ড্র হয়েছে। এর মধ্যে ফিফা বিশ্বকাপে ২ বার মুখামুখি হয়েছিলো এই দুটি দল।

আর্জেন্টিনা ও অস্ট্রেলিয়ার ৭ বারের দেখায় সবচেয়ে বেশি গোল করেছে লিওনেল  মেসির দেশ আর্জেন্টিনা। তাদের ১৫ গোলের বিপরীতে অস্ট্রেলিয়ার গোল ৭টি।


অস্ট্রেলিয়া শেষবার দ্বিতীয় রাউন্ডে খেলেছে ২০০৬ সালে। ২০১০, ২০১৪ ও ২০১৮ সালে টানা তিন আসরে প্রথম রাউন্ড থেকে বিদায় নিয়েছিল তারা। এবার ‘ডি’ গ্রুপের প্রথম ম্যাচে ফ্রান্সের কাছে ৪-১ ব্যবধানে উড়ে গিয়েছিল অস্ট্রেলিয়া। তবে তিউনিসিয়াকে ১-০ এবং ডেনমার্ককে ১-০ ব্যবধানে হারিয়ে গ্রুপ রানার্সআপ হিসেবে শেষ ষোলোয় জায়গা করে তারা।


   
       

    আর্জেন্টিনা Vs অষ্ট্রেলিয়া খেলা কবে?

    আর্জেন্টিনা বনাম অষ্ট্রেলিয়া কাতার বিশ্বকাপের ২য় রাউন্ডর খেলা আগামী ৪ ডিসেম্বর বাংলাদেশ সময় রাত ১ টায় আহমেদ বিন আলি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

    আর্জেন্টিনা বনাম অষ্ট্রেলিয়া পরিসংখ্যান 

    খেলার সময়দলের নামখেলার ফলাফলস্কোর বোর্ডপ্রতিযোগিতার নাম
    ১৪ জুলাই, ১৯৮৮আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়াLose১-৪ভিসেন্টেনিয়াল গোল্ড কাপ
    ১৮ জুন, ১৯৯২আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়াWin২-০আন্তর্জাতিক প্রীতি ম্যাচ
    ৩১ অক্টোবর, ১৯৯৩আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়াDrawn১-১ফিফা বিশ্বকাপ ম্যাচ
    ১৭ নভেম্বর, ১৯৯৩আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়াWin১-০ফিফা বিশ্বকাপ ম্যাচ
    ৩০ জুন, ১৯৯৫আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়াWin২-০আন্তর্জাতিক প্রীতি ম্যাচ
    ১৮ জুন, ২০০৫আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়াWin৪-২ফিফা কনফেডারেশন কাপ
    ১১ সেপ্টেম্বর, ২০০৭আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়াWin১-০আন্তর্জাতিক প্রীতি ম্যাচ

    আর্জেন্টিনা বনাম অষ্ট্রেলিয়া এর ম্যাচে কে বেশি শক্তিশালী?

    বন্ধুরা আমরা যদি উপরের পরিসংখ্যান এর দিকে লক্ষ করি তাহলে নিশ্চিন্তে আর্জেন্টিনা শক্তিশালী। তারপর ও অষ্ট্রেলিয়া ও কম না তাই আর্জেন্টিনাকে অবশ্যই ভালো খেলতে হবে।


    Tag:আর্জেন্টিনা বনাম অষ্ট্রেলিয়া ২০২২ লাইভ,রেকর্ড ও পরিসংখ্যান, Argentina vs Australia head to-head record,আর্জেন্টিনা বনাম অষ্ট্রেলিয়া ২য় রাউন্ড খেলা কবে,কখন

                                   
    Previous Post Next Post


    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com



    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com

    (সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)