টি২০ বিশ্বকাপ ২০২২ ফাইনাল লাইভ | পাকিস্তান বনাম ইংল্যান্ড লাইভ,সরাসরি,Live,স্কোর | Pakistan Vs England Live T20 World cup Final Match

 

টি২০ বিশ্বকাপ ২০২২ ফাইনাল লাইভ | পাকিস্তান বনাম ইংল্যান্ড লাইভ,সরাসরি,Live,স্কোর | Pakistan Vs England Live T20 World cup Final Match

   
       

    টি২০ বিশ্বকাপ ফাইনাল লাইভ

    আগামীকাল টি২০ বিশ্বকাপ ২০২২ ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে, বাংলাদেশ টাইম বিকাল ২ টায়। এই খেলায় পাকিস্তান লড়বে ইংল্যান্ড এর সাথে। প্রথম দুই ম্যাচে ভারত ও জিম্বাবুয়ের বিপক্ষে হারে শুরু পাকিস্তানের। এরপরও নিজেদের হাতে ছিল না পাকিস্তানের সেমিফাইনালে যাওয়ার কলকাঠি। নিজেদের সব জেতার পাশাপাশি চোখ রাখতে হয়েছিল ভারত ও দক্ষিণ আফ্রিকা ম্যাচের দিকেও। জিম্বাবুয়ের বিপক্ষে বৃষ্টির কারণে ম্যাচ বাতিল হওয়ায় দক্ষিণ আফ্রিকা হারিয়েছি। আর এই নাটকীয়তায় ‘ভাঙা কুলো’ হয়ে যে দলটির মুখ লুকিয়ে বাড়ি ফেরার কথা, তারাই দেখাল ‘অনিশ্চয়তা’র রুদ্ধশ্বাস এক খেল। এটি যেন ক্রিকেট নয়, আলফ্রেড হিচককের কোনো হরর–থ্রিলার। চমক আর চমকে ভরপুর।

    অন্যদিকে ইংল্যান্ড এবার প্রথম ম্যাচে হার দিয়ে বিশ্বকাপ যাত্রা শুরু করলেও, সেবার অবশ্য সেমিফাইনাল পর্যন্ত ইংল্যান্ডের যাত্রাটা বেশ মসৃণই ছিল। এই দিকে ইংল্যান্ড ইন্ডিয়াকে ১০ উইকেটে হারিয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়ে ফাইনালে উঠে যায়। তাই এবারের আইসিসি T20 বিশ্বকাপ ফাইনাল দারুন রোমাঞ্চকর হতে যাচ্ছে। পাকিস্তান নাকি ইংল্যান্ড? ক্রিকেট–দুনিয়ায় এখন এই একটিই প্রশ্ন। মেলবোর্নের ফাইনালে ’৯২–এর ওয়ানডে বিশ্বকাপের পুনরাবৃত্তি দেখা যাবে নাকি ইতিহাসের দায় শোধ করবে ইংল্যান্ড?

    টি-টোয়েন্টি বিশ্বকাপের পাকিস্তান স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আসি, হায়দার আলি, হ্যারিস রউফ, ইফতিকার আহমেদ, খুশদিল শাহ, মহম্মদ হাসনাইন, মহম্মদ নওয়াজ, মহম্মদ রিজওয়ান, মহম্মদ ওয়াসিম, নাসিম শাহ, শাহিন আফ্রিদি, শান মাসুদ এবং উসমান কাদির।

    ইংল্যান্ডের টি-২০ বিশ্বকাপের স্কোয়াড: 

    জস বাটলার (অধিনায়ক), অ্যালেক্স হেলস, ফিলিপ সল্ট, বেন স্টোকস, হ্যারি ব্রুক, লিয়াম লিভিংস্টোন, মঈন আলি, স্যাম কুরান, ক্রিস ওকস, ক্রিস জর্ডান, আদিল রশিদ, ডেভিড উইলি, টাইমাল মিলস, মার্ক উড, ডেভিড মালান।

    পাকিস্তান বনাম ইংল্যান্ড ২০২২ লাইভ/সরাসরি /Live

    T20 World Cup 2022 live দেখার জন্য আপনারা যদি ভারতে থাকেন তাহলে কিন্তু আপনারা অবশ্যই সরাসরি স্টার স্পোর্টস এর দেখতে পাবেন এছাড়াও বাংলাদেশ থেকে গাজি টিভি.
    আপনারা যদি সরাসরি লাইভ দেখতে চাই মোবাইলে তাহলে কিন্তু নিচে দেওয়া এপ্সে গিয়ে আপনার লাইভ দেখতে পাবেন।

    এ ছাড়া আপনি খেলা শুরু হবার পর সরাসরি ফেসবুকে লাইভ দেখতে পাবেন এই জন্য আপনাকে ফেসবুকের সার্চ বক্সে গিয়ে লিখতে হবে England Vs Pakistan Live T20 তাহলে আপনি অনেক পেইজে লাইভ খেলা চলতেছে দেখতে পাবেন। এখান থেকে  দেখে যে কোন পেইজে লাইভ খেলা দেখতে পারবেন।

    এছারা আপনি নিচের এপ্লিকেশন নামিয়ে সরাসরি মোবাইলে এপ্সে দেখতে পাবেন।


    Pakistan vs England Live 2022


    TitleT20 World Cup live  
    File Size 5.4 Mb
     Apps Name    RTS
     


    Pakistan Vs England Live T20 World cup Final Match


    Click Here To Download

    Tag:- টি২০ বিশ্বকাপ ফাইনাল লাইভ, পাকিস্তান বনাম ইংল্যান্ড লাইভ,সরাসরি,Live,স্কোর, Pakistan Vs England Live T20 World cup Final Match,পাকিস্তান বনাম ইংল্যান্ড ফাইনাল কবে,পাকিস্তান বনাম ইংল্যান্ড লাইভ,পাকিস্তান বনাম ইংল্যান্ড লাইভ স্কোর,পাকিস্তান বনাম ইংল্যান্ড খেলার সময় সূচি,পাকিস্তান বনাম ইংল্যান্ড পরিসংখ্যান,পাকিস্তান বনাম ইংল্যান্ড ফাইনাল সময়সূচি,পাকিস্তান বনাম ইংল্যান্ড ফাইনাল খেলা কবে


                                   
    Previous Post Next Post
    আমাদের ফেসবুক পেইজে যুক্ত হতে ক্লিক করুন