জিনটোন (Ginton 500) এর কাজ কি | জিনটোন ট্যাবলেট খাওয়ার নিয়ম | জিনটোন ট্যাবলেট এর দাম

জিনটোন (Ginton 500) এর কাজ কি | জিনটোন ট্যাবলেট খাওয়ার নিয়ম | জিনটোন ট্যাবলেট এর দাম


আসছালামু আলাইকুম সম্মানিত পাঠকবৃন্দ সবাইকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। আসা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। প্রিয় পাঠক আজকে আমরা তোমাদের জিনটোন (Ginton 500) এর কাজ কি- জিনটোন ট্যাবলেট খাওয়ার নিয়ম -জিনটোন ট্যাবলেট এর দাম শেয়ার করবো। আসা করি তোমাদের উপকারে আসবে।

   
       

    জিনটোন এর কাজ কি

    শক্তিশালী অ্যাডাপটোজেনিক ও শক্তি এবং কর্মক্ষমতা বৃদ্ধিকারক জিনটোন প্রকৃতির শ্রেষ্ঠ উপহার এবং বর্তমান বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ও বহুল ব্যবহৃত হারবাল ওষুধ। জিনটোন শারীরিক ও মানসিক সক্ষমতা, দৃঢ়তা, সহিষ্ণুতা ও জীবনীশক্তি বৃদ্ধিতে অনন্য। জিনটোন অ্যাডাপটোজেনিক, শক্তি পুনঃরুদ্ধারকারক, ক্লান্তি-শ্রান্তি ও অবসাদ দূরকারক, ডায়াবেটিস প্রতিরোধক, দেহের রোগ প্রতিরোধ ক্ষমতাবর্ধক এবং জৈবিক শক্তি বৃদ্ধিকারক হিসেবে অত্যন্ত কার্যকরী।

    জিনটোন ট্যাবলেট খাওয়ার নিয়ম

    ১ ক্যাপসুল দৈনিক ২ বার সকালের নাস্তা এবং রাতে খাবারের পূর্বে অথবা চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।

    আপনাকে অবশ্যই হামদর্দ ডাক্তারের পরামর্শ অনুযায়ী সম্পূর্ণ কোর্স শেষ করতে হবে। তাছাড়াও ফুল কোর্স শেষ না করলে অর্থাৎ টানা ২ মাস বা চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ঔষধ সেবন না করলে ঔষধের তেমন কাজ করবে না।

    আর আপনার সম্পূর্ণ কোর্স চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেবন করলে আর আপনাকে এটি সেবন করতে হবে না। তবে যদি কিছুদিন ঔষধ সেবন করেন একটু ভালো ফল পেয়ে ঔষধ সেবন করা ছেড়ে দেন, কোর্স সম্পূর্ণ না করেন তাহলে আপনার সমস্যার সমাধান হবে না অর্থাৎ আগেরমত হয়ে যাবে।

    জিনটোন এর পার্শ্ব প্রতিক্রিয়া

    পার্শ্ব প্রতিক্রিয়া: নির্ধারিত মাত্রায় সেবনে কোন উল্লেখযোগ্য পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি। তবে অতিরিক্ত মাত্রায় সেবনে বমি-বমিভাব, ডায়রিয়া, মাথাব্যথা, অনিদ্রা, উচ্চ রক্তচাপ ও ত্বকে ফুসকুড়ি দেখা দিতে পারে।

    সতর্কতা: গর্ভকালীন, দুগ্ধদানকালীন ও শিশুদের ব্যবহারে নিরাপত্তার ক্ষেত্রে কোন প্রকার তথ্য পাওয়া যায়নি। শিশুদের নাগালের বাইরে রাখুন।

    জিনটোন ট্যাবলেট এর দাম

    জিনটোন ট্যাবলেট এর মূল্য: প্রতি বক্স ৩৬০.০০ টাকা, প্রতি ক্যাপসুল ১২.০০ টাকা।

    Tag:জিনটোন এর কাজ কি,জিনটোন ট্যাবলেট খাওয়ার নিয়ম, জিনটোন ট্যাবলেট এর দাম

                                   
    Previous Post Next Post
    আমাদের ফেসবুক পেইজে যুক্ত হতে ক্লিক করুন