রক্তের গ্রুপ অনুযায়ী মানুষের বৈশিষ্ট্য | Blood type personality compatibility |কোন রক্তের গ্রুপের মানুষ কেমন

রক্তের গ্রুপ অনুযায়ী মানুষের বৈশিষ্ট্য | Blood type personality compatibility |কোন রক্তের গ্রুপের মানুষ কেমন


আসছালামু আলাইকুম? সম্মানিত পাঠকবৃন্দ সবাই কেমন আছেন।আসা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। প্রিয় পাঠক সবাইকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। আপনি যদি রক্তের গ্রুপ অনুযায়ী মানুষের বৈশিষ্ট্য জানতে আগ্রহী হন। তাহলে আজকের এই আর্টিকেল আপনার জন্য। আজকের সম্পূর্ণ এই আর্টিকেল জোরে আমরা রক্তের গ্রুপ অনুযায়ী মানুষের বৈশিষ্ট্য জানার চেষ্টা করবো। তাই অবশ্যই আপনি সম্পূর্ণ আর্টিকেল পড়ে আপনার রক্তের গ্রুপ অনুযায়ী আপনি বা আপনার ফ্রেন্ড বন্ধু বান্ধব কেমন হতে পারে মোটামুটি একটা আইডি পেয়ে যাবেন। 

রক্তের গ্রুপ অনুযায়ী মানুষের বৈশিষ্ট্য

রক্তের গ্রুপ অনুযায়ী মানুষের বৈশিষ্ট্য কেমন হবে এটা কতটুকু সত্য আপনি নিজের রক্তের গ্রুপের সাথে মিলিয়ে নিলেই বুঝে যাবেন। তাই আমরা কথা না বাড়িয়য়ে দেখে নেই  A+ রক্তের গ্রুপের বৈশিষ্ট্য, A+ রক্তের গ্রুপের মানুষ কেমন,A- রক্তের গ্রুপের বৈশিষ্ট্য, A- রক্তের গ্রুপের মানুষ কেমন,B+ রক্তের গ্রুপের মানুষ কেমন,বি পজিটিভ রক্তের বৈশিষ্ট্য,বি নেগেটিভ রক্তের বৈশিষ্ট্য, B- রক্তের গ্রুপের মানুষ কেমন,Ab+ রক্তের গ্রুপের বৈশিষ্ট্য, AB+ রক্তের গ্রুপের মানুষ কেমন,Ab- রক্তের গ্রুপের বৈশিষ্ট্য, AB- রক্তের গ্রুপের মানুষ কেমন,0+ রক্তের গ্রুপের মানুষ কেমন,  0+ ও পজিটিভ রক্তের বৈশিষ্ট্য,ও নেগেটিভ রক্তের গ্রুপের বৈশিষ্ট্য,  0- রক্তের গ্রুপের মানুষ কেমন বিস্তারিত নিচে আলোচনা করা হলো।


   
       

    A+ রক্তের গ্রুপের বৈশিষ্ট্য | A+ রক্তের গ্রুপের মানুষ কেমন

    A+ রক্তের মানুষগুলোর চারিত্রিক বৈশিষ্ট্যঃ এই গ্রুপের মানুষকে সারা বিশ্বের মধ্যে সেরা মেধাবী মানুষ বলে ধরা হয়ে থাকে। এই গ্রুপের মানুষ যেকোন বিষয়ে মন থেকে অনুসরণ করলে অতি দ্রুত ফিডব্যাক পাওয়ার ক্ষমতা রাখে। এই গ্রুপের মানুষ শারীরিকভাবে সুস্থ থাকতে পারে ৮০ বছর পর্যন্ত।


    A- রক্তের গ্রুপের বৈশিষ্ট্য | A- রক্তের গ্রুপের মানুষ কেমন

    এ গ্রুপ রক্ত যাদের তারা অন্তর্মুখী, বুদ্ধিমান, সংরক্ষিত এবং সৎ হয়ে থাকে। তারা সবসময় পারফেক্ট থাকার এবং চলার চেষ্টা করেন। অর্থাৎ অতিরিক্ত সংবেদনশীল হয়ে থাকেন তারা। এ গ্রুপের রক্ত যাদের শরীরে বইছে; তাদের মস্কিষ্কের কর্টিসল হরমোন স্বভাবতই বেশি নিঃসরণ হয়।

    এ কারণে তারা সর্বদা মানসিক চাপের মধ্যে থাকেন। কখনো কখনো খারাপ আচরণ করে থাকেন। এজন্য যোগব্যায়াম বা চিত্রকর্মের মতো কিছু শিথিল কাজকর্মের মধ্যে এ গ্রুপের মানুষদের থাকা জরুরি। তারা কোনো কাজ করার আগে দু’বার চিন্তা করেন। তারা সহজে কাউকে বিশ্বাসও করতে পারেন না।

    B+ রক্তের গ্রুপের মানুষ কেমন | বি পজিটিভ রক্তের বৈশিষ্ট্য

    B+ ব্লাড গ্রুপের মানুষেরা স্বাধীনচেতনা, মেধাবী, নমনীয়তা, স্বাস্থ্যবান মনোযোগী, সরল প্রকৃতির, দক্ষতা সম্পন্ন, বাস্তববাদী, পরিকল্পনা করতে সক্ষম, আবেগপ্রবণ ও রোমান্টিক হয়ে থাকে। B- ব্লাড গ্রুপের মানুষেরা অপরিনামদর্শী, অলস প্রকৃতির, কোন কিছুর প্রতি দায়িত্বজ্ঞানহীন, স্বার্থপর, অগোছালো, অবিবেচক ও অসংযমী হয়ে থাকে।

    বি নেগেটিভ রক্তের বৈশিষ্ট্য | B- রক্তের গ্রুপের মানুষ কেমন

    B ব্লাড গ্রুপের মানুষের স্বভাব সবসময় অন্যকে সাহায্য করা। যখন সময় আসে, তাঁরা অন্যের জন্য তাঁদের সবকিছু দিতে পিছপা হয় না। এই লোকেরা খুব আবেগপ্রবণ প্রকৃতির এবং প্রতিটি সম্পর্কের প্রতি খুব গুরুত্ব দেয়। B ব্লাড গ্রুপের লোকেরা দেখতে সুন্দর ও স্মার্ট হয়। 

    B ব্লাড গ্রুপের লোকেরা মাল্টি টাস্কিং নয়। এরা কিছুটা স্বার্থপর ধরনের মানুষ। বিভিন্ন কারণে তাঁদের নানা ধরনের বৈষম্যের শিকার হতে হয়। তাদের নাকে রাগ রাখা হয়। এছাড়াও, খরচ সম্পর্কে চিন্তা করবেন না। B ব্লাড গ্রুপের মানুষ খুব সৃজনশীল হয়। এরা কোনো সিদ্ধান্ত নিতে দেরি করে না। তাঁরা তাঁদের ইচ্ছা পূরণের জন্য সবকিছু করতে পারে। 


    Ab+ রক্তের গ্রুপের বৈশিষ্ট্য | AB+ রক্তের গ্রুপের মানুষ কেমন


    শতকরা ৪ ভাগ লোকের রক্তের গ্রুপ ‘এবি’ পজেটিভ এবং মাত্র ১ ভাগ লোকের রক্তের গ্রুপ ‘এবি নেগেটিভ’। এই ব্লাড গ্রুপের মানুষ সাধারণত সুবিবেচক, বুদ্ধি সম্পন্ন, হিসাবি, পরিকল্পনাবাদী, কৌশলী, সংবেদনশীল, সৎ, নিরেট এবং খুব চমৎকার সাংগঠনিক হয়ে থাকে।

    Ab- রক্তের গ্রুপের বৈশিষ্ট্য | AB- রক্তের গ্রুপের মানুষ কেমন

    AB- এই ব্লাড গ্রুপের ব্যক্তিরা খুববেশি রক্ষনশীল এবং সংবেদনশীল হয়ে থাকে। তবে ওদের এনার্জি ক্ষমতা খুবই কম থাকে।

    0+ রক্তের গ্রুপের মানুষ কেমন | 0+ ও পজিটিভ রক্তের বৈশিষ্ট্য

    মোট জনসংখ্যার শতকরা ৩৮ ভাগের রক্তের গ্রুপ ‘ও’ পজেটিভ এবং শতকরা ৬ ভাগের ‘ও’ নেগেটিভ। এই ব্লাড গ্রুপের মানুষ স্বচ্ছ দৃষ্টি সম্পন্ন, গভীর মনোযোগী, স্বাস্থ্যবান, বাকপটু, বাস্তববাদী, রোমান্টিক এবং অত্যন্ত বুদ্ধিমান হয়ে থাকে।

    ও’ (নেগেটিভ বা পজিটিভ) যারা শরীরে ‘ও’ গ্রুপের রক্ত ধারণ করেন তারা সর্বদা হাসি-খুশি প্রকৃতির হন এবং আত্মবিশ্বাসী, কর্মঠ ও প্রখর মনোবলের অধিকারী। এমন মানুষের ওপর আপনি সহজেই নির্ভর করতে পারেন। তারা সব কাজে দায়বদ্ধ থাকেন। তবে এসব মানুষ শুধু তাদের ভালো লাগার মানুষের সাথে মিশতেই পছন্দ করেন।

    ও নেগেটিভ রক্তের গ্রুপের বৈশিষ্ট্য |৷ 0- রক্তের গ্রুপের মানুষ কেমন

    O- ও নেগেটিভ হলে আপনি হচ্ছেন সেই গোত্রের মানুষ, যাঁরা সত্যবাদীদের পছন্দ করেন। অন্যান্য গ্রুপের রক্তের মানুষের তুলনায় আপনি চারিত্রিক ভাবে অনেক দৃঢ়। আপনি যদি কিছু করবেন বলে ঠিক করেন, সেই লক্ষ্যে অবিচল থাকেন। আপনার আত্মপ্রত্যয় প্রবল। আপনি সৎ, আশাবাদী এবং উদ্দীপনায় ভরপুর। কোনো কাজ যদি আপনি অর্থহীন বলে ভাবেন, মুহূর্তে সে কাজ থেকে নিজেকে গুটিয়ে নেন। আর অতীতের দুঃখজনক ঘটনা সম্পর্কেও আপনি বিন্দুমাত্র নিরাশ নন। অতীত থেকে শিক্ষা নিতেই আপনি ভালোবাসেন।


    যাদের রক্তের গ্রুপ ও নেগেটিভ; তারা খুবই আত্মবিশ্বাসী, দৃঢ় প্রতিজ্ঞ, দুর্দান্ত স্ট্যামিনা এবং সর্বদা হাসি-খুশি প্রকৃতির হয়ে থাকেন। এমন মানুষের উপর আপনি সহজেই নির্ভর করতে পারেন। তবে ও গ্রুপের মানুষেরা শুধু তাদের ভালো লাগার মানুষের সঙ্গে সবচেয়ে বেশি মেলামেশা করেন। তারা কখনো কখনো অন্যের প্রতি উদাসীন থাকেন এবং নিজেকে নিয়ে বেশি ভাবেন। তবে তারা কাজ করতে কখনো আলস্যবোধ করেন না। অনেক কর্মঠ হয়ে থাকেন।


    Tag:A+ রক্তের গ্রুপের বৈশিষ্ট্য, A+ রক্তের গ্রুপের মানুষ কেমন,A- রক্তের গ্রুপের বৈশিষ্ট্য, A- রক্তের গ্রুপের মানুষ কেমন,B+ রক্তের গ্রুপের মানুষ কেমন,বি পজিটিভ রক্তের বৈশিষ্ট্য,বি নেগেটিভ রক্তের বৈশিষ্ট্য, B- রক্তের গ্রুপের মানুষ কেমন,Ab+ রক্তের গ্রুপের বৈশিষ্ট্য, AB+ রক্তের গ্রুপের মানুষ কেমন,Ab- রক্তের গ্রুপের বৈশিষ্ট্য, AB- রক্তের গ্রুপের মানুষ কেমন,0+ রক্তের গ্রুপের মানুষ কেমন,  0+ ও পজিটিভ রক্তের বৈশিষ্ট্য,ও নেগেটিভ রক্তের গ্রুপের বৈশিষ্ট্য,  0- রক্তের গ্রুপের মানুষ কেমন


                                   
    Previous Post Next Post

      আপনার নামের অর্থ জানতে ক্লিক করুন


    আমাদের ফেসবুক পেইজে যুক্ত হতে ক্লিক করুন