Rosen 28 এর কাজ কি ( রোজেন ২৮ ট্যাবলেট)| রোজেন ২৮ পিল খাওয়ার নিয়ম | রোজেন ২৮ এর পার্শ্বপ্রতিক্রিয়া ও দাম

Rosen 28 এর কাজ কি ( রোজেন ২৮ ট্যাবলেট)| রোজেন ২৮ পিল খাওয়ার নিয়ম |  রোজেন ২৮ এর পার্শ্বপ্রতিক্রিয়া ও দাম


আসসালামু আলাইকুম প্রিয় পাঠকবৃন্দ বন্ধুরা আপনাদের সবাইকে Educationblog24.Com এর পক্ষ থেকে শুভেচ্ছা ও স্বাগতম। আশা করি আল্লাহর অশেষ রহমতে আপনারা অনেক ভালো আছেন। 

প্রিয় পাঠকবৃন্দ বন্ধুরা আমাদের আজকের এই পোস্ট দ্বারা আপনারা জানতে পারবেন রোজেন ট্যাবলেট সম্পর্কে বিস্তারিত গুরুত্বপূর্ণ তথ্য। আশা করি রোজেন ট্যাবলেটের কার্যকারীতা ও এই ঔষধের অন্যান্য তথ্য জেনে আপনাদের উপকার আসবে। 

আপনারা অনেকেই অনেক রকম ভাবে ইন্টারনেটের মাধ্যমে খোঁজাখুজি করছেন রোজেন ট্যাবলেটের কাজ, রোজেন ট্যাবলেট খাওয়ার নিয়ম, দাম এবং এর পাশ্বপ্রতিক্রিয়া সম্পর্কে বিস্তারিত গুরুত্বপূর্ণ সব তথ্য জানতে চান। 

তাই শুধুমাত্র আপনাদের সুবিধার জন্য আজকে আপনাদের মাঝে এই পোস্টের মাধ্যমে শেয়ার করবো রোজেন ট্যাবলেট এর কাজ কি,  রোজেন ট্যাবলেট খাওয়ার নিয়ম,  রোজেন এর দাম ও পার্শ্বপ্রতিক্রিয়া সম্পর্কে বিস্তারিত গুরুত্বপূর্ণ আলোচনা। আশা করি আমাদের পোস্টে দেওয়া এই রোজেন ট্যাবলেট সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য পেয়ে আপনাদের অনেক উপকার হবে। 


    Rosen 28 এর কাজ কি ( রোজেন ২৮ ট্যাবলেট)

    রোজেন ২৮ এর কাজ—

    ★জন্মবিরতিকরণে সফলতা ৯৯.৯৯% এর ও বেশী 

    ★দীর্ঘদিন ব্যবহারে শরীরে পানি জমা, ওজন বৃদ্ধি ও উচ্চ রক্তচাপের সম্ভাবনা নেই

    ★ব্রণ ও মুখের অবাঞ্চিত লোম এর চিকিৎসায় খুবই কার্যকর 

    Rosen 28 অর্থ হলো স্বল্পমেয়াদী পিল জন্মবিরতিকরণ পিল যা জন্মনিয়ন্ত্রণের কাজে ব্যবহার করা হয়। রোজেন ২৮ পিল ঔষধটি জন্মনিয়ন্ত্রণ বিরতিতে বেশ কার্যকরী ঔষধ। 


    রোজেন ২৮ পিল খাওয়ার নিয়ম  

    রোজেন ২৮ পিল খাওয়ার নিয়ম—

    উক্ত ১ পাতা ঔষধের ২১ টা বা ২৮ টা নিয়মিত ভাবে ২১ দিন বা ২৮ দিন খেতে হয়। এই পিল সাধারণত পিরিয়ডের প্রথম দিন থেকে পঞ্চম দিনের মধ্যে যে কোনও দিন এই পিল খাওয়া শুরু করা যেতে পারে। 

    প্রতিদিন রাত্রে খাবার খাওয়ার পর নির্দিষ্ট পিলটি খেতে হবে। পর পর ২১ দিন খেতে হবে। তারপর এক সপ্তাহ বন্ধ রেখে আবার নতুন প্যাকেট শুরু করতে হবে।  কোন একদিন ভুলে গেলে পরদিন দুটো পিল খেতে হবে। 


    রোজেন ২৮ এর পার্শ্বপ্রতিক্রিয়া ও দাম

    পার্শ্ব প্রতিক্রিয়া 

    এক এক ধরনের ট্যাবলেট এক এক ধরনো মহিলার শরীরের সাথে মানিয়ে যেতে পারে । প্রাথমিক পর্যায়ে কারও কারও সাময়িক কিছু পার্শ্ব- প্রতিক্রিয়া যেমন মাথা ঘোরা , মাথা ব্যথা , বমি বমি ভাব অথবা ট্যাবলেট খাওয়াকালীন সময়ে সামান্য ফোঁটা ফোঁটা আকারে মাসিক হতে পারে । কিন্তু নিয়মিত ট্যাবলেট খেতে থাকলে স্বভাবিকভাবেই এই সমস্ত উপসর্গ ২-৩ মাসের মধ্যে দূরীভূত হয়ে যাবে । তবে পার্শ্ব প্রতিক্রিয়া যদি ২-৩ মাসের বেশী চলতে থাকে তাহলে অবশ্যই চিকিৎসক এর পরামর্শ নিতে হবে ।

    রোজেন ২৮ পিলের দাম—

    রোজেন ২৮ প্রতি পিসের দাম ১৪.২৫ টাকা


    বিঃদ্রঃ ডাক্তারের পরামর্শ ছাড়া কোন ধরনের ঔষধ গ্রহণ করবেন না। 


    Tag: Rosen 28 এর কাজ কি ( রোজেন ২৮ ট্যাবলেট), রোজেন ২৮ পিল খাওয়ার নিয়ম,  রোজেন ২৮ এর পার্শ্বপ্রতিক্রিয়া ও দাম

                                   
    Previous Post Next Post
    আমাদের ফেসবুক পেইজে যুক্ত হতে ক্লিক করুন  

     

    আপনার নামের অর্থ জানতে ক্লিক করুন