ইমিসটেট (Emistat 8mg) এর কাজ কি | ইমিসটেট (Emistat 8mg) ট্যাবলেট এর কাজ | ইমিসটেট (Emistat 8mg) ট্যাবলেট দাম

ইমিসটেট (Emistat 8mg) এর কাজ কি | ইমিসটেট (Emistat 8mg) ট্যাবলেট এর কাজ | ইমিসটেট (Emistat 8mg) ট্যাবলেট দাম


আসসালামু আলাইকুম প্রিয় পাঠকবৃন্দ বন্ধুরা আপনাদের সবাইকে Educationblog24.Com এর পক্ষ থেকে শুভেচ্ছা ও স্বাগতম। আশা করি আল্লাহর অশেষ রহমতে আপনারা অনেক ভালো আছেন। 

প্রিয় পাঠকবৃন্দ বন্ধুরা আমাদের আজকের এই পোস্ট দ্বারা আপনারা জানতে পারবেন ইমিসটেট ট্যাবলেট সম্পর্কে বিস্তারিত গুরুত্বপূর্ণ তথ্য। আশা করি ইমিসটেট ট্যাবলেটের কার্যকারীতা ও এই ঔষধের অন্যান্য তথ্য জেনে আপনাদের উপকার আসবে। 

আপনারা অনেকেই অনেক রকম ভাবে ইন্টারনেটের মাধ্যমে খোঁজাখুজি করছেন ইমিসটেট ট্যাবলেটের কাজ, এবং ইমিসটেট ট্যাবলেট দাম সম্পর্কে বিস্তারিত গুরুত্বপূর্ণ সব তথ্য জানতে চান। 

তাই শুধুমাত্র আপনাদের সুবিধার জন্য আজকে আপনাদের মাঝে এই পোস্টের মাধ্যমে শেয়ার করবো ইমিসটেট (Emistat 8mg) এর কাজ কি, ইমিসটেট (Emistat 8mg) ট্যাবলেট এর কাজ, ইমিসটেট (Emistat 8mg) ট্যাবলেট দাম সম্পর্কে বিস্তারিত গুরুত্বপূর্ণ আলোচনা। আশা করি আমাদের পোস্টে দেওয়া এই ইমিসটেট ট্যাবলেট সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য পেয়ে আপনাদের অনেক উপকার হবে। 


ইমিসটেট (Emistat 8mg) এর কাজ কি  

উচ্চক্ষমতাসম্পন্ন এমিটোজেনিক ক্যান্সার কেমোথেরাপীর ক্ষেত্রে বমি বমি ভাব ও বমি প্রতিরোধে । অস্ত্রপাচার পরবর্তী বমি বমি ভাব ও বমি প্রতিরোধে । রেডিওথেরাপীর ক্ষেত্রে বমি বমি ভাব ও বমি প্রতিরোধে এই ঔষধ ব্যবহার করা হয়। 

ইমিসটেট (Emistat 8mg) ট্যাবলেট এর কাজ 

ইমিসটেট ৮ এম জি ট্যাবলেট (Emistat 8 MG Tablet) একমাত্র অস্ত্রোপচার, কেমোথেরাপি বা বিকিরণ সেশনের পরে উল্টানো এবং বমি বমি ভাব প্রতিরোধের জন্য অন্যান্য ঔষধের সংমিশ্রণে একা ব্যবহার করা যেতে পারে।

এন্টিমেটিকস ড্রাগ গ্রুপের অন্তর্গত যা সংক্রামক প্রতিরোধ করতে ব্যবহৃত হয় পাশাপাশি উল্টানো অন্যান্য চিকিৎসা যেমন সার্জারি , কেমোথেরাপি এবং বিকিরণ। এই ঔষধ আপনার অন্ত্র এবং আপনার কেন্দ্রীয় স্নায়ুতন্ত্রের মধ্যে মুক্তি থেকে রাসায়নিক সেরোটোনিন ব্লক করে এবং এই বমি বমি ভাব প্রতিরোধ করে। 


ইমিসটেট (Emistat 8mg) ট্যাবলেট দাম

Unit price ৳11.00 tk. 

প্রতি পিচ ইমিসটেট ৮ এম জি ট্যাবলেটে দাম ১১ টাকা। 


বিঃদ্রঃ ডাক্তারের পরামর্শ ছাড়া কোন ধরনের ঔষধ সেবন করবেন না। 


Tag: ইমিসটেট (Emistat 8mg) এর কাজ কি, ইমিসটেট (Emistat 8mg) ট্যাবলেট এর কাজ, ইমিসটেট (Emistat 8mg) ট্যাবলেট দাম

                               
Previous Post Next Post


Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com



Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com

(সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)