প্রেমিকাকে মিস করার মেসেজ,কবিতা,স্টাটাস,বানী

প্রেমিকাকে মিস করার মেসেজ,কবিতা,স্টাটাস,বানী


আসসালামু আলাইকুম প্রিয় পাঠকবৃন্দ বন্ধুরা আপনাদের সবাইকে Educationblog24.Com এর পক্ষ থেকে শুভেচ্ছা ও স্বাগতম। আশা করি আল্লাহর অশেষ রহমতে আপনারা অনেক ভালো আছেন। 

প্রিয় পাঠকবৃন্দ বন্ধুরা আমাদের আজকের এই পোস্ট দ্বারা আপনারা দেখতে পারবেন প্রেমিকাকে মিস করার মেসেজ, স্ট্যাটাস, বাণী সম্পর্কে বিস্তারিত গুরুত্বপূর্ণ তথ্য। আশা করি  এই মেসেজ, কবিতা, স্ট্যাটাস ও বাণীগুলো পেয়ে আপনাদের উপকার আসবে।

প্রিয় বন্ধুরা আপনারা অনেকেই আছেন যারা ফেসবুক এবং অন্য কোন মাধ্যমে এই বা নিজের প্রেমিকার কাছে দেওয়ার জন্য সুন্দর সুন্দর মিস করার মেসেজ, কবিতা, এবং স্ট্যাটাসগুলো খুঁজাখুঁজি করছেন। 

তাই আজকে আপনাদের সুবিধার জন্য আমরা এই পোস্টের মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করবো প্রেমিকাকে মিস করার মেসেজ, কবিতা, স্টাটাস, বানী। আশা করি আমাদের পোস্টে দেওয়া গুরুত্বপূর্ণ এই স্ট্যাটাস/মেসেজ/কবিতা/বাণী পেয়ে আপনাদের সবার সুবিধা হবে। 


    প্রেমিকাকে মিস করার মেসেজ

    ★জানিনা কিভাবে তোমার দেখা পাবো,জানিনা কিভাবে তমাকে কাছে পাবো,জানিনা কতটা আপন ভাবো তুমি আমায়।শুধু জানি এই অবুজ মনটা অনেক মিস করে তোমায়।

    ★সবচেয়ে বাজে অনুভুতিটা তখনি হবে,যখন আপনি কাউকে খুব মিস করবেন,তারসাথে কথা বলতে চাইবেন,কিন্তু সেই মানুষটি আপনার কোন কথায় সাড়া দেবে না।

    ★আমাকে মিস করার মত সময় হয়তো তোর হবে না জানি!!!!! কারণ, তোর পৃথিবীতে আমি ছাড়াও আরো অনেকে আছে!!!!! কিন্তু আমার পৃথিবীতে তুই ছাড়া আর কেউ নেই!!!!!! তাইতো আজও তোকে অনেক মিসকরি। 

    ★যখন তোমায় মনে পরে মনযে আমার কেমন করে,,,,,তোকে মিস করছি ভীষণ!!!!!! যত দিন এদেহে প্রান আছে তোকে বোধ হয় আমার ভুলে থাকা সম্ভব নয়।

    ★গোলাপকে ছিঁড়তে গেলে কাঁটা লাগে হাতে,,,,,, মনের মানুষকে ভুলতে চাইলে ব্যথা লাগে বুকে,,,,, তাই শত কষ্টের মাঝে মনে রাখতে চাই তোমাকে,,,,,,, I miss you****** 

    ★মাঝে মাঝে তোমার কথা ভেবে আমার চোখে পানি এসে পড়ে এতটা miss করি তোমাকে আবার সাথে সাথে যখন তোমার সাথে কাটানো প্রিয় মুহূর্ত গুলোর কথা মনে পড়ে তখন আমি কান্না ভেজা চোখেই হেসে উঠি। 

    ★মাঝে মাঝে তোমার স্মৃতি গুলো ভীষণ কাঁদায় । আনমনে ভাবতে থাকি কোথায় যেন হারিয়ে যাই । তখন তোমাকে কাছে পাবার বাসনা খুব তীব্র হয় । 

    ★যখন তোমাকে খুব মিস করি,,,,,,তখন ঐ আকাশের দিকে তাকিয়ে থাকি জানি সেখানে তোমাকে দেখব না। কিন্তু এই ভেবে সান্ত্বনা পাই যে দুজনে এক আকাশের নিচেই তো আছি। 


    প্রেমিকাকে মিস করার কবিতা

    ★তোমাকে নিয়ে ঘুরবো স্মৃতির ঘরে,,,,,,, যদিও তুমি হয়ে গেছ আমার পর,,,,, তবুও Miss করব তোমায় সারা জীবনভর,,,,

    ★অনেক miss করছি মন পাখি তোরে,,,,, কোথায় আছিস কেমন আছিস,,,,,, আমার চোখের আড়ালে,,,, শুনতে ইচ্ছে করেতোর মিষ্টি সুর,,,,,,, বলনা পাখি তুইকোথায় আছিস কতো দূর,,,!!!!

    ★তুমি সেই কবিতা ! যা প্রতি দিন ভাবি…. লিখতে পারিনা॥ তুমি সেই ছবি! যা কল্পনা করি…. আঁকতে পারি না॥ তুমি সেই ভালবাসা! যা প্রতিদিন চাই…. কিন্তু তা কখনো-ই পাই না।তুমি আমার সেই রাজকন্যা যাকে সপ্নে দেখেছি কখনো পাইনি খুঁজে।

    ★ভুলে গেলে যেতে পারো,বাঁধা দিবো না জোর করে কিছু,পাওয়া যায় না!!!!! মন থেকে miss করি, মুখ থেকে নয়!!!!!! জীবনের শেষ মুহূর্তে,যেন একবার দেখা হয়।

    ★এখন ও তোমায় খুঁজি হাজার লোকেরভিড়ে,

    এখন ও তোমার সেই আসন! আমার

    হৃদয় জুড়ে, হৃদয় জুড়ে অস্থিরতা এখনও

    আমি বুঝি, লোকালয় ছেঁড়ে নির্জনেতে

    তোমায় আমি খুঁজি আই মিসস ইউ,,,,!!!!

    ★এখন ও তোমায় খুঁজি হাজার লোকের ভিড়ে, এখন ও তোমার সেই আসন। আমার হৃদয় জুড়ে,হৃদয় জুড়ে অস্থিরতা এখনও আমি বুঝি, লোকালয় ছেঁড়ে নির্জনেতে তোমায় খুঁজি।
    ★তোমার হারানো স্মৃতি আমাকে এখনো কাঁদায়,,,,, কেন চলে গেলে আমাকে ছেড়ে,,,,,, তোমাকে ভুলে যাবার অনেক চেষ্টা করেছি,,,,,, কিন্তু তোমাকে ভুলতে পারি নাই,,,,, I miss u******* 
    ★তুমি কি অনুভব করতে পারো আমার হৃদয় ভাঙ্গার বেদনা ? তুমি কি শুনতে পাও আমার স্বপ্ন ভাঙ্গার কান্না ? যদি তুমি আমাকে বুঝতে তবে আমাকে একা ফেলে চলে যেতে না I Miss U****** 

    প্রেমিকাকে মিস করার স্টাটাস

    ★টিপ টিপ বৃষ্টি পরছে অঝোরে আজ সারা দিন ধরে বিষণ্ণ ভাবনায় কাটে না সময়,,,,,, তাকে শুধু মনে পরে মনে রাখব তোমাকে চিরদিন তুমি যেখানেই থাক যতদিন। 

    ★তোমাকে নিয়ে ঘুরবো স্মৃতির ঘরে,,,,,,, যদিও তুমি হয়ে গেছ আমার পর,,,,, তবুও Miss করব তোমায় সারা জীবনভর,,,,

    ★কেমন আছ জানতে চাই,,,,,,, মোখের কথাও শুনতে চাই,,,,,, আমি আচি খুবভাল,,,,,,, তুমি কেমন তাই বল,,,,, I miss you******* 

    ★বাতাসের হাতে একটি চিঠি পাঠিয়ে দিলাম আজ । আমি আছি অনেক দূরে সঙ্গে অনেক কাজ। বাতাস তুই একটি কথা বলে দিস তাকে , আমি তাকে মিস করছি হাজার কাজের ফাঁকে। 

    ★আজ অনেক বৃষ্টি ঝরছে তোমায় খুব মনে পড়ছে,,,,,,,, বৃষ্টি তে আজ ভিজব না সুখে দের আর কুজব না,,,,,, বৃষ্টি মিস করছে আমায় আমি মিস করছি তোমায় ... I Miss You Very Much .... ?? 

    ★রাতের বুকে চাঁদের আলো,,,,, আমি তো নেই ভাল। তুমি আমার কত আপন,,,,,,,, তোমার জন্য কাঁদে এ মন। তাই জানতে চাই আছো কেমন ??

    ★আমি যখন চোখ বন্ধ করি তখন আমি কেবল একটি মুখ দেখতে পাই, যখন আমি চিন্তায় হারিয়ে যাই, এটি কেবল আপনিই, আমি আপনাকে সত্যিই খুব মিস করছি!

    ★চাই না ফুল শুকিয়ে যাবে,,,,,, চাই না তাঁরা লুকিয়ে যাবে,,,,,, চাই না মেঘ ঝরে যাবে,,,, চাই না ভালোবাসা হারিয়ে যাবে,,,,,,চাই একটা মনের মত বন্ধু যে আমাকে সব সময় মিস করবে,,,,,,,!!!!


    প্রেমিকাকে মিস করার বানী

    ★আমি আপনার সম্পর্কে চিন্তাভাবনা থামাতে পারি না। যতবার আমি আপনাকে নিয়ে চিন্তা করি তখনই আমার হৃদয় আপনাকে কাঁদে। আমি তোমার অভাব অনুভব করছি।

    ★যদিও আমি প্রচুর লোকের সাথে থাকলেও আমি এখনও নিজেকে শূন্য বোধ করি যখন আমি তার সাথে ভালবাসি না। আমি আশা করি আপনি এখানে আমার ভালবাসা ছিল। তোমাকে খুব খারাপভাবে মিস করছি!

    ★আমি যদি একজন সংগীতশিল্পী হতাম আমি যখনই তোমাকে মিস করতাম তখন আমি সবচেয়ে বড় সিম্ফনি লিখতাম!

    ★আমি তোমাকে আমার কাছে রাখা এবং তোমাকে ঘ্রাণে শ্বাস নেওয়ার স্বপ্ন দেখি। আমার তোমাকে মনে পরছে!

    ★আমি বুঝতে পারি না কেন আমি তোমাকে এত মিস করছি? আর আমার ধারণা নেই কেন আমার হৃদয় আপনাকে এত কিছু দেখতে চায়? হতে পারে, কারণ আমি আপনাকে ভালবাসি।

    ★একা একা সারাহ্মন

    পথ চেয়ে থাকি।

    কল্পনাতে শুধু তারি ছবি আঁকি।

    বর্ষার কাব্য লাগেনা যে ভালো।

    তাকে শুধু মনে পড়ে। 


    Tag: প্রেমিকাকে মিস করার মেসেজ, কবিতা, স্টাটাস, বানী

                                   
    Previous Post Next Post


    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com



    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com

    (সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)