আর্জেন্টিনা বনাম/vs ব্রাজিল স্থগিত ম্যাচের সময়সূচি প্রকাশ ২০২২ কবে, কত তারিখে,বাংলাদেশ সময় | আর্জেন্টিনা বনাম ব্রাজিল ম্যাচ ২০২২ | আর্জেন্টিনা vs brazil খেলা কবে 2022

 

আর্জেন্টিনা বনাম/vs ব্রাজিল স্থগিত ম্যাচের সময়সূচি প্রকাশ ২০২২ কবে, কত তারিখে,বাংলাদেশ সময়  |  আর্জেন্টিনা বনাম ব্রাজিল ম্যাচ ২০২২  | আর্জেন্টিনা vs brazil খেলা কবে 2022

আসছালামু আলাইকুম প্রিয় পাঠকবৃন্ধ গত ১১ জুন বিশ্বকাপ বাছাই পর্বের নাটকীয়ভাবে পরিত্যক্ত হওয়া ব্রাজিল-আজেন্টিনার ম্যাচটি আবার অনুষ্ঠিত হবে।  বাতিল হওয়া আর্জেন্টিনা -ব্রাজিল ম্যাচ আবার কবে হবে বিস্তারিত আমরা তুলে ধরার চেষ্টা করতেছি।

এর আগে গত বছরের ৫ সেপ্টেম্বরে কনমেবল অঞ্চল থেকে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে মাঠে নেমেছিল চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা। কিন্তু ৫ মিনিট না যেতেই ম্যাচ বন্ধ। ব্রাজিলের স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে জানানো হয়, আর্জেন্টিনার চার ফুটবলার করোনা প্রটোকল ভেঙে মাঠে নেমেছেন। যে ঘটনা সারা বিশ্ব আলোড়ন সৃষ্টি করেছিলো। বন্ধুরা এখন আবার কবে হবে আর্জেন্টিনা বনাম ব্রাজিল ম্যাচ ২০২২ আসুন জেনে নেই।

   
       

    আর্জেন্টিনা vs brazil খেলা কবে 2022

    ব্রাজিল-আজেন্টিনার ম্যাচটি আগামী ২২ সেপ্টেম্বর ২০২২ ব্রাজিলের সাও পাওলোর স্টেডিয়াম নিও কুইমিকা অ্যারেনাতে অনুষ্ঠিত হবে।


    সূত্র: মুন্ডো আলবিসেলেস্তে।

    আর্জেন্টিনা vs brazil খেলা কবে 2022 বাংলাদেশ সময়

    বন্ধুরা ২২ সেপ্টেম্বর ২০২২ আর্জেন্টিনা বনাম ব্রাজিল ম্যাচটির বাংলাদেশ সময় কখন খেলা হবে এখন ও জানা যায় নি। তবে খুব দ্রুত জেনে এড করে নেবো এখানে।

    এদিকে ব্রাজিল ও আর্জেন্টিনা দুই দল কাতার বিশ্বকাপ নিশ্চিত করেছে। এই ম্যাচটি শুধুমাত্র আনুষ্ঠানিকতার ম্যাচ। যদিও ম্যাচটি আনুষ্ঠানিকতার কিন্তু মানুষ এটি বিশ্বকাপ ফাইনালের মত মনে করে দেখবে। ব্রাজিল আর্জেন্টিনার ম্যাচ মানেই ধামাকা। ম্যাচ দেখতে কোন সমিকরনের প্রয়োজন হয় না।

    Tag:আর্জেন্টিনা বনাম ব্রাজিল ম্যাচ ২০২২,  আর্জেন্টিনা vs brazil খেলা কবে 2022,

                                   
    Previous Post Next Post
    আমাদের ফেসবুক পেইজে যুক্ত হতে ক্লিক করুন