সিলেটের বন্যা পরিস্থিতি ২০২২ (২১ জুন ২০২২)

সিলেটের বন্যা পরিস্থিতি ২০২২ (২০ জুন ২০২২)


সিলেটের বন্যা পরিস্থিতি ২০২২ (২১ জুন ২০২২)

আসছালামু আলাইকুম প্রিয় পাঠকবৃন্ধ আপনারা যারা বর্তমান সিলেটের বন্যা পরিস্থিতি জানতে আগ্রহী, আমাদের পোস্টটি আজকে তোমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ হবে। আজকে আমরা সিলেটের বন্যা পরিস্থিতি ২০২২ বর্তমান অবস্থা শেয়ার করার চেষ্টা করবো। ধৈর্য সহকারে সম্পূর্ণ পোস্টটি পড়তে থাকুন।

বন্ধুরা আজ ২১ জুন ২০২২ বর্তমান সিলেটের বন্যা পরিস্থিতি স্থিতিশীল শুধুমাত্র হবিগঞ্জ ছাড়া,আগামী ২৪ ঘণ্টায় স্থিতিশীল থাকতে পারে। তবে উত্তর ও মধ্যাঞ্চলের বন্যা পরিস্থিতির অবনতি হতে পারে বলে জানিয়েছে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের (বাপাউবো) বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্র।

আগামী ২৪ ঘণ্টায় উত্তর-পূর্বাঞ্চলের সিলেট, সুনামগঞ্জ ও নেত্রকোনা জেলার বন্যা পরিস্থিতি স্থিতিশীল থাকতে পারে। অন্যদিকে হবিগঞ্জ জেলার বন্যা পরিস্থিতি অবনতি হতে পারে।

গত ২৪ ঘণ্টায় হবিগঞ্জ জেলায় প্রায় ১৮০ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে। মৌলভীবাজার ও সুনামগঞ্জ জেলার কোনো কোনো অংশে প্রায় ১২৫ মিলিমিটার পরিমাণ বৃষ্টি হয়েছে। সিলেট ও সুনামগঞ্জের বৃষ্টির পানি যখন নেমে যাওয়া শুরু করেছে ঠিক সে সময় হবিগঞ্জে ৬ ঘণ্টা ধরে মাঝারি থেকে ভারী বৃষ্টিপাত খুবই খারাপ সংবাদ। মৌলভীবাজারের মুন নদীর পানি হু-হু করে বাড়া শুরু করেছে সন্ধ্যা থেকে।

এদিকে সুরমার পানি কানাইঘাট, সিলেট ও সুনামগঞ্জ পয়েন্টে, কুশিয়ারার পানি অমলশীদ ও শেওলায় বিপৎসীমার ওপর দিয়ে বইছে।

                               
Previous Post Next Post
আমাদের ফেসবুক পেইজে যুক্ত হতে ক্লিক করুন  

 

আপনার নামের অর্থ জানতে ক্লিক করুন