২৬ শে মার্চ এর ছবি,পিকচার ডাউনলোড | স্বাধীনতা দিবসের ছবি,পিকচার ২০২৪ | ২৬ শে মার্চ এর স্টাটাস,শুভেচ্ছা বার্তা

 আসছালামু আলাইকুম প্রিয় পাঠক সবাই কেমন আছেন। আসা করি সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। বন্ধুরা মার্চ মাস স্বাধীনতা দিবসের মাস চলতেছে। তাই এই মাসে ২৬ শে মার্চ আসলে আমাদের ভিবিন্ন সোসাল মিডিয়ায় ২৬ শে মার্চ এর ছবি,পিকচার, ২৬ শে মার্চ এর স্টাটাস,শুভেচ্ছা বার্তা দিতে হয়। তাই অনেকে গুগলে ২৬ শে মার্চ এর ছবি,পিকচার, ২৬ শে মার্চ এর স্টাটাস,শুভেচ্ছা বার্তা সার্চ করে থাকেন। তাই আজকে আমাদের এই পোস্ট আপনাদের জন্য। 

       
       

    ২৬ শে মার্চ এর ছবি,পিকচার ডাউনলোড 

    ২৬ শে মার্চ এর ছবি,পিকচার ডাউনলোড | স্বাধীনতা দিবসের ছবি,পিকচার ২০২২  | ২৬ শে মার্চ এর স্টাটাস,শুভেচ্ছা বার্তা








    স্বাধীনতা দিবসের ছবি,পিকচার ২০২৩ ডাউনলোড 







    ২৬ শে মার্চ এর স্টাটাস,শুভেচ্ছা বার্তা

    • আমাদের স্বাধীনতার স্বাদ দিতে, হাজার-হাজার মানুষ তাঁদের জীবনের তোয়াক্কা করেননি। সেই অবদান কখনও ভোলার নয়। সকল দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা এবং অভিনন্দন।

    • এমন এক সুন্দর ঐক্যবদ্ধ দেশের অংশ হতে পেরে আমরা গর্বিত! দেশের এই বিশেষ দিনে সকলের জন্য রইল অনেক শুভেচ্ছা।
    • স্বাধীনতা টাকা দিয়ে কেনা যায় না। দেশ তখনই স্বাধীন হয়, যখন লক্ষ-লক্ষ মানুষ নিজেদের প্রাণ বলিদান দেন। আজকের এই দিনে সেই সব সাহসী যোদ্ধাদের স্মরণ করুন এবং দেশবাসীকে ৫১ তম স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।
    • ভেদাভেদ ভুলে আজকের দিনে এক নতুন বাংলাদেশ গড়ে তোলার শপথ নিই। যে বাংলায় ঘৃণার কোনও জায়গা থাকবে না, ভালবাসাই হবে মানুষের একমাত্র ধর্ম। স্বাধীনতা দিবসের অনেক শুভেচ্ছা।


    ”এক নদী রক্ত পেরিয়ে বাংলার স্বাধীনতা আনলে যারা আমরা তোমাদের ভুলবনা…” — বাংলার স্বাধীনতার জন্য যাদের রক্তের নদী বয়ে গিয়েছিল বাংলার বুকে সেই সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায়– স্বাধীনতা দিবস সফল হোক।

    ”প্রথম বাংলাদেশ আমার শেষ বাংলাদেশ জীবন বাংলাদেশ আমার মরণ বাংলাদেশ…” আমাদের জীবন-মরণ এই বাংলাদেশের স্বাধীনতা দিবসে সবাইকে শুভেচ্ছা।

    ”স্বাধীনাতা তুমি ……” মহান স্বাধীনতার জন্য যে সকল অকুতোভয় বীর সন্তানরা বিলিয়ে দিয়েছিলেন তাদের তাজা প্রাণ সে সকল শহীদদের স্মরণে….. সকলকে মহাণ স্বাধীনতা দিবসের অভিনন্দন।

    ”একটি বাংলাদেশ তুমি… জনতার, সারা বিশ্বের বিস্ময় তুমি আমার অহংকার।” সারা বিশ্বের বিস্ময় এই বাংলাদেশের জন্য আসুন আমরা সবাই মিলে কাজ করি। স্বাধীনতার সুবর্ণ  জয়ন্তীতে এটাই হোক আমাদের শপথ।

    তোমার মাঝেই স্বপ্নের শুরু,তোমার মাঝেই শেষ ৷তবু ভালো লাগা ভালোবাসাময় তুমি,আমার বাংলাদেশ ৷

    ২৬শে মার্চ তুমি নও শুধু একটি তারিখ। নও একটি স্মৃতি চিহ্ন, তুমি লাখো শহীদের রক্তের প্রতিক। তুমি চির বঞ্চিতের হুংকার,আবার তুমিই দিয়েছো চির শান্তি, ৩০ লক্ষ শহীদ আত্মার।

    মহান স্বাধীনতা দিবসের স্ট্যাটাস

    ””কি বলার কথা, কি বলছি। কি শোনার কথা কি শুনছি। কি দেখার কথা কথা কি দেখছি। … ত্রিশ বছর পরেও আমি স্বাধীনতাটাকে খুঁজছি।”” ভাই অনেক বড় বড় কথা না বলে বরং দেশের জন্য আমরা কি করেছি এবং কি করতে পারি সেটাই ভাবি এবং আমাদের পক্ষে যতটুকু সম্ভব ততটুকু করার চেষ্টা করি

    আর একটি দিনও নয়। এখনই এই মুহুর্ত থেকে আসুন সবাই দেশের জন্য কাজ করি। নেতাদের জন্য অপেক্ষা না করে আমরা যে যেখানে আছি সেখান থেকে যে ভাবে যতটুকু সম্ভব দেশের জন্য, দেশের মানুষের জন্য কাজ করি। আর কত এভাবে পিছিয়ে থাকব? আমরা সবাই মিলেই পারি আমাদের সেই সব শহীদ ভাইদের রক্তের মুল্যায়ন করতে।

    আমরা কি করলাম? আমাদের দেশের নেতারা কি করল? এই বিতর্ক দুরে রেখে বরং আমি দেশের জন্য কি করলাম? আজ কি করলাম? এবং আগামী কাল কি করব? সেটাই ভাবি এবং আমার পাশের ভাইকেও এ ব্যাপারে সহযোগীতা এবং উদ্বুদ্ধ করি।

    Tag:২৬ শে মার্চ এর ছবি,পিকচার ডাউনলোড | স্বাধীনতা দিবসের ছবি,পিকচার ২০২৪ | ২৬ শে মার্চ এর স্টাটাস,শুভেচ্ছা বার্তা

                                   
    Previous Post Next Post


    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com



    Any business enquiry contact us

    Email:- Educationblog24.com@gmail.com

    (সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)