url এর পূর্ণরূপ কি | url Full Meaning

url এর পূর্ণরূপ কি,url Full Meaning,url এর সম্পূর্ণ রুপ কি,

হ্যালো আসসালামু আলাইকুম প্রান প্রিয় পাঠকবৃন্দু কেমন আছেন সবাই,আশা করি ভাল আছেন। মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমরা অনেক ভাল আছি। আজ আপনাদের জন্য url এর পূর্ণরূপ কি,url Full Meaning নিয়ে হাজির হলাম। আশা করি আপনাদের কাজে আসবে। ভাল থাকবেন সবাই।

url এর পূর্ণরূপ কি,url Full Meaning এই বিষয়গুলো লিখে অনলাইনে সার্চ দিয়ে  Educationblog24 ওয়েব সাইটে আসছেন আপনাদের সবাইকে জানায় একরাশ লাল গোলাপের শুভেচ্ছা। আজকের পোস্টে  এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে  শেয়ার করবো url এর পূর্ণরূপ কি,url Full Meaning আশা করি সঠিক তথ্য পাবেন।

url এর পূর্ণরূপ কি | url Full Meaning

url এর পূর্ণরূপ কি,url Full Meaning ইউআরএল হলো এমন একটি ঠিকানা যা দেখাতে সক্ষম যে WWW-ওয়ার্ল্ড ওয়াইড ওয়েবের একটি নির্দিষ্ট পৃষ্ঠা। url এর পূর্ণরূপ কি,url Full Meaning আমাদের জানা প্রয়োজন,সেজন্য আমাদের আজকের এই পোস্ট তাহলে আসুন জেনে নিই url এর পূর্ণরূপ কি,url Full Meaning

👉 url এর পূর্ণরূপ কি,url Full Meaning - Uniform Resource Locator.

url এর পূর্ণরূপ কি,url Full Meaning,url এর সম্পূর্ণ রুপ কি,

👉 আশা করি আমাদের url এর পূর্ণরূপ কি,url Full Meaning পোস্টটি আপনাদের ভাল লেগেছে,যদি ভাল লেগেই থাকে তাহলে আপনার বন্ধুদের সাথে অবশ্যই শেয়ার করবেন।আর আমাদের Educationblog24 সাইটটি ফলো করে রাখুন সঠিক ও্ নির্ভূল যে কোন তথ্য পাওয়ার জন্য।ভাল থাকবেন সবাই।

Tags: url এর পূর্ণরূপ কি,url Full Meaning,url এর সম্পূর্ণ রুপ কি,

                               
Previous Post Next Post


Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com



Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com

(সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)