unicef এর পূর্ণরূপ কি | unicef Full Meaning

unicef এর পূর্ণরূপ কি,unicef Full Meaning,unicef এর সম্পূর্ণরুপ কি।

 হ্যালো আসসালামু আলাইকুম প্রান প্রিয় পাঠকবৃন্দু কেমন আছেন সবাই,আশা করি ভাল আছেন। মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমরা অনেক ভাল আছি। আজ আপনাদের জন্য unicef এর পূর্ণরূপ কি,unicef Full Meaning  নিয়ে হাজির হলাম। আশা করি আপনাদের কাজে আসবে। ভাল থাকবেন সবাই।

unicef এর পূর্ণরূপ কি,unicef Full Meaning এই বিষয়গুলো লিখে অনলাইনে সার্চ দিয়ে  Educationblog24 ওয়েব সাইটে আসছেন আপনাদের সবাইকে জানায় একরাশ লাল গোলাপের শুভেচ্ছা। আজকের পোস্টে  এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে  শেয়ার করবো unicef এর পূর্ণরূপ কি,unicef Full Meaning আশা করি সঠিক তথ্য পাবেন।

unicef এর পূর্ণরূপ কি | unicef Full Meaning 

unicef এর পূর্ণরূপ কি,unicef Full Meaning জানতে হলে আপনাকে আমাদের সম্পূর্ণ পোস্টটি পড়তে হবে। ইউনিসেফ জাতিসংঘের একটি বিশেষ সংস্থার নাম। শিশুদের উন্নতি ও নিরাপত্তা সংক্রান্ত কর্মকাণ্ড পরিচালনা করে থাকে।unicef এর পূর্ণরূপ কি,unicef Full Meaning আমাদের সবারই জানা দরকার।সেজন্য আমাদের আজকের এই পোস্ট unicef এর পূর্ণরূপ কি,unicef Full Meaning.

👉 unicef এর পূর্ণরূপ কি,unicef Full Meaning - United Nations International Children's Emergency Fund.

unicef এর পূর্ণরূপ কি,unicef Full Meaning,unicef এর সম্পূর্ণরুপ কি।

👉 আশা করি আমাদের unicef এর পূর্ণরূপ কি,unicef Full Meaning পোস্টটি আপনাদের ভাল লেগেছে,যদি ভাল লেগেই থাকে তাহলে আপনার বন্ধুদের সাথে অবশ্যই শেয়ার করবেন।আর আমাদের Educationblog24 সাইটটি ফলো করে রাখুন সঠিক ও্ নির্ভূল যে কোন তথ্য পাওয়ার জন্য।ভাল থাকবেন সবাই।

Tags: unicef এর পূর্ণরূপ কি,unicef Full Meaning,unicef এর সম্পূর্ণরুপ কি।

                               
Previous Post Next Post


Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com



Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com

(সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)