খলিফা শব্দের অর্থ কি? /khalifa word meaning in

 

খলিফা শব্দের অর্থ কি?খলিফা  নামের বাংলা অর্থ কি

প্রিয় পাঠকবৃন্দ আসসালামুলাইকুম। আপনাদের সবাইকে Educationblog24.com স্বাগতম। আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। প্রিয় পাঠক -পাঠিকা বন্ধু আপনারা যারা প্রতি নিয়ত ইন্টারনেটের সাহায্যে খলীফা শব্দের অর্থ 

 কি বা যারা বলতেছেন জানতে চাই খলীফা শব্দের অর্থ কি যারা   khalifa word meaning in Bengali বলে খুজতেছেন এবং  খলীফা শব্দের অর্থ কি এভাবেও লিখে সার্চ করতেছেন এবং ইন্টারনেটের মাধ্যমে জানতে চাইতেছেন  খলিফা কি ইসলামিক নাম তাদের জন্য বলবাে, এই পােষ্টটি আজ তাদের জন্য করা হয়েছে। পুরো পোস্ট টা পড়লে আশা করি আপনাদের উপকার হবে নামের অর্থ জানার জন্য।আপনারা এই পুরো পোস্ট পড়লে    খলিফা শব্দের অর্থ কি জানতে  পারবেন।

আপনাদের সুবিধার্থের জন্য Educationblog24.com নিয়ে আসলো Boy / Baby / Girl নামের সকল প্রকার অর্থ। সঠিক তথ্যটি জানার জন্য আমাদের পুরো পোস্ট টা দেখুন।সঠিক তথ্যটি জানার জন্য আমাদের সাথে থাকুন। 


 খলিফা শব্দের অর্থ  কি |  Khalifa word meaning in Bengali 

খলীফা (আরবি: خليفة‎‎) শব্দটির আভিধানিক অর্থ উত্তরাধিকারী, প্রতিনিধিত্বকারী, সেনাপ্রধান। ইসলামী পরিভাষায় খলীফা হলেন এমন ব্যক্তি যিনি যাবতীয় বিষয়ে শরীআত অনুযায়ী সমস্ত উম্মাতকে পরিচালিত করেন। ইসলামী রাষ্ট্রে খলীফা সর্বোচ্চ রাষ্ট্রীয় ক্ষমতার অধিকারী। তিনি রাষ্ট্রের বিভিন্ন অঞ্চলে গভর্নর, শাসক, নেতা, কাযী নিযুক্ত করেন।



 

খলীফা শব্দের অর্থ  কি |  Khalifa word meaning in Bengali

Tag:খলীফা শব্দের অর্থ কি/khalifa word meaning in bengali

                               
Previous Post Next Post
আমাদের ফেসবুক পেইজে যুক্ত হতে ক্লিক করুন