ielts এর পূর্ণরূপ কি | ielts Full Meaning

ielts এর পূর্ণরূপ কি,ielts Full Meaning,ielts এর সম্পূর্ণ রুপ কি,

হ্যালো আসসালামু আলাইকুম প্রান প্রিয় পাঠকবৃন্দু কেমন আছেন সবাই,আশা করি ভাল আছেন। মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমরা অনেক ভাল আছি। আজ আপনাদের জন্য ielts এর পূর্ণরূপ কি,ielts Full Meaning নিয়ে হাজির হলাম। আশা করি আপনাদের কাজে আসবে। ভাল থাকবেন সবাই।

ielts এর পূর্ণরূপ কি,ielts Full Meaning এই বিষয়গুলো লিখে অনলাইনে সার্চ দিয়ে  Educationblog24 ওয়েব সাইটে আসছেন আপনাদের সবাইকে জানায় একরাশ লাল গোলাপের শুভেচ্ছা। আজকের পোস্টে  এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে  শেয়ার করবো ielts এর পূর্ণরূপ কি,ielts Full Meaning আশা করি সঠিক তথ্য পাবেন।

ielts এর পূর্ণরূপ কি | ielts Full Meaning 

ielts এর পূর্ণরূপ কি,ielts Full Meaning ইন্টারন্যাশনাল ইংলিশ ল্যাঙ্গুয়েজ টেস্টিং সিস্টেম আইইএলটিএস এমন একটি দেশে কাজ, অধ্যয়ন বা স্থানান্তরিত করতে আপনাকে সাহায্য করার জন্য ডিজাইন করা হয়েছে যেখানে ইংরেজি স্থানীয় ভাষা।এর মধ্যে অস্ট্রেলিয়া-কানাডা-নিউজিল্যান্ড- যুক্তরাজ্য এবং মার্কিন যুক্তরাষ্ট্রের মতো দেশ রয়েছে। ielts এর পূর্ণরূপ কি,ielts Full Meaning জানা আমাদের সবারই খুবই প্রয়োজন। তাই আসুনিএখুনি জেনে নিই ielts এর পূর্ণরূপ কি,ielts Full Meaning.

👉 ielts এর পূর্ণরূপ কি,ielts Full Meaning - International English Language Testing System.

ielts এর পূর্ণরূপ কি,ielts Full Meaning,ielts এর সম্পূর্ণ রুপ কি,

👉 আশা করি আমাদের ielts এর পূর্ণরূপ কি,ielts Full Meaning পোস্টটি আপনাদের ভাল লেগেছে,যদি ভাল লেগেই থাকে তাহলে আপনার বন্ধুদের সাথে অবশ্যই শেয়ার করবেন।আর আমাদের Educationblog24 সাইটটি ফলো করে রাখুন সঠিক ও্ নির্ভূল যে কোন তথ্য পাওয়ার জন্য।ভাল থাকবেন সবাই।

Tags: ielts এর পূর্ণরূপ কি,ielts Full Meaning,ielts এর সম্পূর্ণ রুপ কি,

                               
Previous Post Next Post


Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com



Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com

(সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)