iedcr এর পূর্ণরূপ কি | iedcr Full Meaning

iedcr এর পূর্ণরূপ কি,iedcr Full Meaning,iedcr এর সম্পূর্ণ রুপ কি,

হ্যালো আসসালামু আলাইকুম প্রান প্রিয় পাঠকবৃন্দু কেমন আছেন সবাই,আশা করি ভাল আছেন। মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমরা অনেক ভাল আছি। আজ আপনাদের জন্য iedcr এর পূর্ণরূপ কি,iedcr Full Meaning নিয়ে হাজির হলাম। আশা করি আপনাদের কাজে আসবে। ভাল থাকবেন সবাই।

iedcr এর পূর্ণরূপ কি,iedcr Full Meaning এই বিষয়গুলো লিখে অনলাইনে সার্চ দিয়ে  Educationblog24 ওয়েব সাইটে আসছেন আপনাদের সবাইকে জানায় একরাশ লাল গোলাপের শুভেচ্ছা। আজকের পোস্টে  এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে  শেয়ার করবো iedcr এর পূর্ণরূপ কি,iedcr Full Meaning আশা করি সঠিক তথ্য পাবেন।

iedcr এর পূর্ণরূপ কি | iedcr Full Meaning 

iedcr এর পূর্ণরূপ কি,iedcr Full Meaning IEDCR এর অর্থ হল ইনস্টিটিউট অফ এপিডেমিওলজি- ডিজিজ কন্ট্রোল অ্যান্ড রিসার্চ-বর্তমান ইন্সটিটিউট অফ এপিডেমিওলজি-ডিজিজ কন্ট্রোল অ্যান্ড রিসার্চ আইইডিসিআর 1976 সালে সংসদে অনুমোদিত একটি বিলের মাধ্যমে প্রতিষ্ঠিত হয়েছিল যা মহামারী ও সংক্রামক রোগ গবেষণার জন্য একটি ইনস্টিটিউট প্রতিষ্ঠার পাশাপাশি রোগ নিয়ন্ত্রণ কর্মসূচির কার্যক্রম পরিচালনার জন্য বলা হয়েছিল-মহামারী সংক্রান্ত নীতির প্রয়োগের মাধ্যমে ভেক্টর বাহিত রোগের পরজীবী-কীটতাত্ত্বিক নিয়ন্ত্রণ। iedcr এর পূর্ণরূপ কি,iedcr Full Meaning জানতে হলে সম্পূর্ণ পোস্টটি দেখূন।iedcr এর পূর্ণরূপ কি,iedcr Full Meaning .

👉 iedcr এর পূর্ণরূপ কি- iedcr Full Meaning - Institute of Epidemiology, Disease Control and Research.

iedcr এর পূর্ণরূপ কি,iedcr Full Meaning,iedcr এর সম্পূর্ণ রুপ কি,

👉 আশা করি আমাদের iedcr এর পূর্ণরূপ কি,iedcr Full Meaning পোস্টটি আপনাদের ভাল লেগেছে,যদি ভাল লেগেই থাকে তাহলে আপনার বন্ধুদের সাথে অবশ্যই শেয়ার করবেন।আর আমাদের Educationblog24 সাইটটি ফলো করে রাখুন সঠিক ও্ নির্ভূল যে কোন তথ্য পাওয়ার জন্য।ভাল থাকবেন সবাই।

Tags: iedcr এর পূর্ণরূপ কি,iedcr Full Meaning,iedcr এর সম্পূর্ণ রুপ কি,

                               
Previous Post Next Post


Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com

 



Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com

(সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)