Bkash Offer 2022 All Information | নতুন বিকাশ একাউন্ট অফার 2022 | বিকাশ অফার ২০২২

Bkash Offer 2022 All Information,নতুন বিকাশ একাউন্ট অফার 2022,বিকাশ অফার ২০২২,Bkash Offer Partner Outlets Brand Name,Bkash Payment Offer details,Bkash Ticketing Offer Details,

হ্যালো আসসালামু আলাইকুম আপনাদের সবাই কে  EducationBlog24.Com স্বাগতম আমাদের ওয়েব সাইটে।

আমাদের আজকের এই পোস্টে আপনাদের জন্য নিয়ে হাজির হলাম Bkash Offer 2022 All Information,নতুন বিকাশ একাউন্ট অফার 2022,বিকাশ অফার ২০২২ আশা করি আপনাদের কাজে আসবে।

আপনারা অনেক সময় বিভিন্ন ভাবে বিভিন্ন ভাবে খুজাখুজি করেন Bkash Offer 2022 All Information,নতুন বিকাশ একাউন্ট অফার 2022,বিকাশ অফার ২০২২  তাদের জন্য আমাদের আজকের এই পোস্ট। 

       
       

    Bkash Offer 2022 All Information | নতুন বিকাশ একাউন্ট অফার 2022 | বিকাশ অফার ২০২২

    Bkash Offer 2022 All Information,নতুন বিকাশ একাউন্ট অফার 2022,বিকাশ অফার ২০২২ আজ এই পোস্টে আপনাদের সাথে মেয়ার করলাম Bkash Offer 2022 All Information,নতুন বিকাশ একাউন্ট অফার 2022,বিকাশ অফার ২০২২ আশা করি আপনাদের কাজে আসবে।

    Bkash Offer 2022 All Information

    Bkash Offer 2022 All Information 2022 সালের সবচেয়ে প্রতীক্ষিত কার্নিভাল "ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা" বিকাশের সাথে শুরু করুন! পার্টনার মার্চেন্ট আউটলেট থেকে বিকাশ পেমেন্টের মাধ্যমে ট্রেড ফেয়ার এন্ট্রি টিকিটে 50% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক এবং যেকোনো ক্রয়ের ক্ষেত্রে 5% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পান।

      Bkash Ticketing Offer Details

      BkashTicketing Offer Details বিকাশ পেমেন্টের মাধ্যমে টিকিটে 50% তাত্ক্ষণিক ক্যাশব্যাক;

      প্রচারাভিযানের সময় টিকিট কাটাতে 40 টাকা পর্যন্ত ক্যাশব্যাক সীমা।আশা করি বুঝতে পেরেছেন।

        Bkash Payment Offer details

        Bkash Payment Offer details বিকাশ পেমেন্টের মাধ্যমে যেকোনো কেনাকাটায় ৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক;

        ক্যাম্পেইন সময়কালে কেনাকাটার উপর 100 টাকা পর্যন্ত ক্যাশব্যাক সীমা।


        Bkash Offer Partner Outlets Brand Name

        বিকাশ অফার ২০২২

        বিকাশ অফার ২০২২সক্রিয় অ্যাকাউন্ট স্ট্যাটাস এবং পর্যাপ্ত ব্যালেন্স সহ বিকাশ গ্রাহকরা তাদের বিকাশ অ্যাকাউন্টের শর্তাবলী থেকে অর্থ প্রদান করে অফারটি উপভোগ করতে পারেন

        ক্যাশব্যাক পাওয়ার জন্য গ্রাহক অ্যাকাউন্টের অ্যাকাউন্টের স্থিতি এবং ইনকামিং লেনদেন সক্রিয় থাকতে হবে। গ্রাহক অ্যাকাউন্ট স্ট্যাটাস সংক্রান্ত সমস্যার কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হলে, গ্রাহক প্রচারাভিযানের জন্য প্রণোদনা পাবেন না।

        গ্রাহক অ্যাকাউন্ট স্ট্যাটাস সমস্যা ছাড়া অন্য কোনো অজানা/অপ্রত্যাশিত কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হলে, ক্যাম্পেইনের পর 2 মাসের মধ্যে বিকাশ ম্যানুয়ালি ক্যাশব্যাক বিতরণের জন্য পুনরায় চেষ্টা করবে। যদি সমস্ত প্রচেষ্টা ব্যর্থ হয়, অন্য কোন প্রচেষ্টা করা হবে না এবং গ্রাহক প্রচারাভিযানের ক্যাশব্যাকের অধিকারী হবেন না।

        গ্রাহকরা তাদের বিকাশ অ্যাকাউন্ট থেকে সফল লেনদেনের জন্য ক্যাশব্যাক পাওয়ার অধিকারী।

        বিকাশ এবং অংশগ্রহণকারী মার্চেন্টদের প্রচারাভিযানের নিয়ম ও শর্তাবলী পরিবর্তন/পরিমার্জন করার অধিকার, মার্চেন্ট/আউটলেটে অংশগ্রহণ যে কোনো উপায়ে বা কোনো পূর্ব নোটিশ না দিয়ে যেকোনো সময়ে সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

        বিকাশ এবং অংশগ্রহণকারী মার্চেন্টদের ক্যাশব্যাক পেআউট বাতিল করার অধিকার সংরক্ষণ করে যদি নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন আচরণ যুক্তিসঙ্গত সন্দেহ জাগায় যে গ্রাহক ক্যাম্পেইনের সুবিধার অপব্যবহার করেছেন।

        পণ্যের ডেলিভারি নিশ্চিত করতে ব্যবসায়ীদের অক্ষমতার জন্য বিকাশ দায়বদ্ধ বা দায়ী নয় কারণ বিকাশ শুধুমাত্র গ্রাহককে একটি পেমেন্ট পরিষেবা প্রদান করছে। পণ্যের অনুপলব্ধতার কারণে বণিকের কাছ থেকে গ্রাহকের কাছে কোনো প্রতিদান সংশ্লিষ্ট লেনদেনকে বাতিল করবে না এবং তাই প্রচারাভিযানের সময়ের জন্য নির্দিষ্ট লেনদেনকে উপেক্ষা করে গ্রাহকের ক্যাশব্যাকের যোগ্যতা সীমা পুনঃস্থাপন করতে বিকাশকে বাধ্য করবে না। সেই নির্দিষ্ট লেনদেনের জন্য ক্যাশব্যাক অফারটি সেই অনুযায়ী গ্রহণ করা হবে বলে বিবেচনা করা হবে।

        কোনো গ্রাহক ভুল অর্থপ্রদান করলে, বিকাশ গ্রাহকের দাবি এবং বৈধতার ভিত্তিতে প্রচারাভিযানের সময় পরে বিষয়টির সমাধান করবে।

        এমন কিছু অপ্রত্যাশিত ঘটনা হতে পারে যেখানে অজানা/অপ্রত্যাশিত সমস্যার কারণে ক্যাশব্যাক পেমেন্ট বিলম্বিত হবে। আপনি যদি আপনার ক্যাশব্যাক না পান,


        নতুন বিকাশ একাউন্ট অফার 2022

        নতুন বিকাশ একাউন্ট অফার 2022 বিকাশ কর্তৃপক্ষ নতুন অ্যাকাউন্ট খুললে অফার প্রদান করেছে-যারা এখনো বিকাশ একাউন্ট খুলে নিন তারা বিকাশ-অ্যাপের মাধ্যমে নতুন অ্যাকাউন্ট খুললে উপভোগ করতে পারবেন.

        আপনি যদি বিকাশ গ্রাহক হতে চান-বিকাশ অ্যাপের মাধ্যমে নতুনভাবে একাউন্ট খুলতে চান তাহলে আপনি যে সকল অফার উপভোগ করতে পারবেন তা আপনাদের কে বিস্তারিত জানাব,তবে শুধুমাত্র বিকাশে নতুনভাবে একাউন্ট খুললেই অফার গুলো উপভোগ করতে পারবেন না।বিকাশ অ্যাপ থেকে নতুনভাবে একাউন্ট খুলে প্রথমবার বিকাশে অ্যাপ লগইন করলে প্রতিষ্ঠিত বোনাস পাবেন

        প্রথমবার যে কোন মোবাইল নাম্বারে রিচার্জ অথবা ক্যাশ আউট করলে ২৫ টাকা বোনাস পাবেন,তবে এই ক্যাশ আউট বা মোবাইল রিচার্জ হতে হবে প্রথম লগ ইন ৭ দিনের মধ্যে তাহলে অফার পাবেন।

        আপনি যদি আপনার মোবাইল নাম্বারে ২৫ টাকা মোবাইল রিচার্জ করেন তাহলে ২৫ টাকা বোনাস পাবেন। তবে মোট দুইবার ২৫ ২৫ করে  ৫০ টাকা টাকা উপভোগ করতে পারবেন।

        আপনি যদি আপনার ব্যাংকের ডেবিট কার্ড থেকে নিজের মোবাইল একাউন্টে ১০০০ টাকা বা তার চেয়ে বেশি অ্যাড মানি করেন তাহলে প্রতিবার ২৫ টাকা বোনাস পাবেন। এইভাবে দুই মাস পাবেন, তবে প্রতি মাসে একবার করে মোট ৫০ টাকা পাবেন।

        Tags:Bkash Offer 2022 All Information,নতুন বিকাশ একাউন্ট অফার 2022,বিকাশ অফার ২০২২,Bkash Offer Partner Outlets Brand Name,Bkash Payment Offer details,Bkash Ticketing Offer Details,

                                         
          Previous Post Next Post
          আমাদের ফেসবুক পেইজে যুক্ত হতে ক্লিক করুন