১৪ ই ফেব্রুয়ারি নিয়ে কিছু কথা।

আসসালামুআলাইকুম  Educationblog.Com এ আপনাদের সবাইকে স্বাগতম। 

আশা করি আল্লাহুর অশেষ রহমতে আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমরাও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি।

প্রিয় বন্ধুরা আপনারা অনেকেই অনেক ভাবে  ১৪ ই ফেব্রুয়ারি নিয়ে কিছু কথা খোঁজাখুজি করছেন। কিন্তু মনের মতো কোন ১৪ ই ফেব্রুয়ারি নিয়ে কিছু কথা পাচ্ছেন না। তাদের জন্য আজকে আমাদের এই পোস্ট টা করা। আশা করি এই পোস্ট দ্বারা আমরা আপনাদের অনেক উপকার করতে পারবো। 

আমরা আজকের এই পোস্টের মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করবো ১৪ ই ফেব্রুয়ারি নিয়ে কিছু কথা পুরো পোস্ট টা দেখলে আশা করি আপনারা আপনাদের প্রয়োজনীয় ১৪ ই ফেব্রুয়ারি নিয়ে কিছু কথা পাবেন। 

       
       

    ১৪ ই ফেব্রুয়ারি নিয়ে কিছু কথা।

    ১৪ ই ফেব্রুয়ারি নিয়ে কিছু কথা সোমবার ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস।ভালোবাসার দিবসের এই দিনে সবশ্রেণীর মানুষের মধ্যে অন্যরকম একটা উদ্দীপনা কাজ করে।ভালোবাসা একটি ভালোলাগার জায়গা থেকে বলতে পারেন, একটা আশ্রয়।পারিবারিক আবহে সব সময় এই দিনটিকে উদযাপন করি।পরিবার আমার হল আমাদের জন্য ভালোলাগা-ভালোবাসা এবং আশ্রয়ের জায়গা । ভালবাসা নিয়ে কিছু বাণী দেওয়া হল আশা করি আপনাদের ভাল লাগবে।ধন্যবাদ।

    • ভালবাসার জন্য যার পতন হয়, বিধাতারকাছে সে আকাশের উজ্জল তারার মত উজ্জল ।- বেন জনসন।
    • যৌবনে যার প্রেম এলোনা তার জীবন বৃথা - শংকর।
    • প্রেম হল অগ্নির মত যার শুরু আগুন দিয়ে শেষ পরিণতি ছাইয়েতে। - বানার্ড'শ।
    • ভালবাসার জন্য যার পতন হয়, বিধাতারকাছে সে আকাশের উজ্জল তারার মত উজ্জল ।- বেন জনসন।
    • প্রেমের আনন্দ স্থায়ী হয় কিন্তু এক মুহূর্ত, প্রেমের বেদনা সারাজীবন স্থায়ী হয়।" -বেট ডেভিস।
    আপনি যেমনি করে অন্যের মেয়ের জীবন নিয়ে খেলেছেন তার চেয়ে করুন হবে কিন্তু আপনি কিছুই করতে পারবেন না। কারণ আপনি একটা নষ্ট মানুষ। ঘুমন্ত আগ্নেয়গিরি জেগে গেলে যেমন ভয়াবহ অবস্থার সৃষ্টি হয় তেমনি ভালবাসা দিবসে জেগে উঠা ভালবাসা ধ্বংস করে দিতে পারে আপনার জীবনকে। আবারও বলছি আপুরা দয়া করে দিন মা বাবার অবাধ্য হবেন না। বন্ধু আপনার প্রিয় বন্ধুটিকে রক্ষা করার দায়িত্ব আপনাকে দিলাম।

    👉 আশা করি আমাদের ১৪ ই ফেব্রুয়ারি নিয়ে কিছু কথা পোস্টটি আপনাদের ভাল লেগেছে,যদি ভাল লেগেই থাকে তাহলে আপনার বন্ধুদের সাথে অবশ্যই শেয়ার করবেন।আর আমাদের Educationblog24 সাইটটি ফলো করে রাখুন সঠিক ও্ নির্ভূল যে কোন তথ্য পাওয়ার জন্য।ভাল থাকবেন সবাই।

    Tags: ১৪ ই ফেব্রুয়ারি নিয়ে কিছু কথা।

                                   
    Previous Post Next Post
    আমাদের ফেসবুক পেইজে যুক্ত হতে ক্লিক করুন