http এর পূর্ণরূপ কি । http full meaning

Tags: http এর পূর্ণরূপ কি,http full meaning,http এর সম্পূর্ণরূপ কি।

হ্যালো আসসালামু আলাইকুম  প্রান প্রিয় পাঠক ভাই ও বোনেরা কেমন আছেন সবাই,আশা করি ভাল আছেন। মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমরা অনেক ভাল আছি। আজ আপনাদের জন্য http এর পূর্ণরূপ কি,http full meaning নিয়ে হাজির হলাম। আশা করি আপনাদের কাজে আসবে। ধন্যবাদ।

http এর পূর্ণরূপ কি,http full meaning 
এই বিষয়গুলো লিখে অনলাইনে সার্চ দিয়ে আমাদের Educationblog24 ওয়েব সাইটে আসছেন আপনাদের সবাইকে জানায়  লাল গোলাপের শুভেচ্ছা। আজকের পোস্টে  এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে  শেয়ার করবো http এর পূর্ণরূপ কি,http full meaning  আশা করি সঠিক তথ্য পাবেন।

http এর পূর্ণরূপ কি 

http এর পূর্ণরূপ কি জানতে হলে আপনাকে আমাদের আজকের সম্পূর্ণ পোস্টটি পড়তে হবে। আমরা কম বেশি সবাই এখন ইন্টানেট ব্যবহার করে থাকি কিন্তু আমরা কোন সময় ভাল করে দেখি যে আমরা যখন কোন কিছু ব্রাউজ করতেছি তখন তার আগে এই http এই লেখাটি থাকে কিন্তু আমরা http এর পূর্ণরূপ কি জানি না বা কোন সময় জানার চেষ্টাও করি না।  আজকের এই পোস্টে আপনাদের জন্য নিয়ে আসলাম http এর পূর্ণরূপ কি আশা করি আপনারা সঠিক তথ্য পাবেন।

👉 http এর পূর্ণরূপ কি - HyperText Transfer Protocol.

Tags: http এর পূর্ণরূপ কি,http full meaning,http এর সম্পূর্ণরূপ কি।

👉 আশা করি আমাদের http এর পূর্ণরূপ কি,http full meaning  পোস্টটি আপনাদের ভাল লেগেছে,যদি ভাল লেগেই থাকে তাহলে আপনার বন্ধুদের সাথে অবশ্যই শেয়ার করবেন।আর আমাদের Educationblog24 সাইটটি ফলো করে রাখুন সঠিক ও্ নির্ভূল যে কোন তথ্য পাওয়ার জন্য।ভাল থাকবেন সবাই।

Tags: http এর পূর্ণরূপ কি,http full meaning,http এর সম্পূর্ণরূপ কি।

                               
Previous Post Next Post


Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com

 



Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com

(সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Facebook এবং Telegram পেজ)